২১ এপ্রিল, ২০২৪
লাইফস্টাইল

২০,০০০ টাকার কমেই ফ্লিপকার্টে মিলছে দারুণ কিছু ফ্লাগশিপ স্মার্টফোন, পুজোর আগে দারুণ সুযোগ

ফ্লিপকার্টে শুরু হয়ে গেছে ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেল
Flipkart big billion days realme gt master Bengali News
realme.com/in/realme-gt-master-edition
news-desk
নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: ৩ অক্টোবর ২০২১
শেষ আপডেট: ৩ অক্টোবর ২০২১ ২০:৫০

ভারতের জনপ্রিয় শপিং ওয়েবসাইট ফ্লিপকার্ট এ শুরু হয়ে গেছে ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ। এই সেলে আপনারা অনেকটাই কম দামে আপনার পছন্দের বেশ কিছু প্রোডাক্ট পাবেন। মোবাইল , অ্যাক্সেসরিজ, ইলেকট্রনিক্স, অডিও গ্যাজেট থেকে শুরু করে টিভি, ফার্নিচার, এবং ফ্যাশন সবকিছুই পাবেন একদম কমের মধ্যেই। তবে এখানে আমরা আলোচনা করবো এমন কিছু ফোনের ব্যাপারে যেগুলো ২০,০০০ টাকার মধ্যে আপনি পাবেন। এই লিস্টে যেমন আছে স্যামসাং এর মত কোম্পানির ফোন, তেমনি আছে পোকো, রেডমি র মত কোম্পানির ফোন।

1. Poco M3

দাম ৯,৯৯৯ টাকা। এখানে আপনি পাবেন স্ন্যাপড্রাগণ ৬৬২ এর প্রসেসর, ৪ জিবি RAM, ৪৮ মেগাপিক্সেল এর ক্যামেরা এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ। সাথেই আছে ৬,০০০ মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারি। তবে এটি একটি ৪জি ডিভাইস।

2. Realme Narzo 50A

দাম ১০,৭৪৯ টাকা। এই ফোন যদি আপনি ক্যাশ অন ডেলিভারিতে কেনেন, তাহলে আপনার ১১,৪৯৯ টাকা খরচ করতে হবে। তবে যদি আপনি অনলাইনে কার্ড পেমেন্ট করে কেনেন তাহলে এর দাম হবে ১০,৭৪৯ টাকা। এখানে আছে ৬,০০০ মিলি অ্যাম্পিয়ার এর ব্যাটারি, ৫০ মেগাপিক্সেল এর ক্যামেরা, মিডিয়াটেক হেলীও জি৮৫ প্রসেসর।

3. Realme 8i

দাম ১১,৯৯৯ টাকা। এই ফোন আপনি যদি ক্যাশ অন ডেলিভারি দিয়ে কেনেন তাহলে আপনাকে খরচ করতে হবে ১২,৯৯৯ টাকা। তবে যদি আপনি কার্ড পেমেন্ট করে কেনেন তাহলে ১,০০০ টাকা অতিরিক্ত ডিসকাউন্ট পেয়ে যাবেন। এই স্মার্টফোনে আপনার জন্য থাকছে মিডিয়াটেক হেলিও জি৯৬ প্রসেসর, ৫০ মেগা পিক্সেল এর ক্যামেরা, ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা, ৫,০০০ মিলি অ্যাম্পিয়ার এর ব্যাটারি।

4. Oppo A53s 5G

দাম ১৩,৯৯০ টাকা। এই ফোনটি সবথেকে কম দামের ফাইভ - জি ফোন গুলির মধ্যে একটি। এই স্মার্টফোনে আপনাদের জন্য থাকছে ৬ জিবি Ram, ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ, মিডিয়াটেক ডাইমেন্সিটি ৭০০ প্রসেসর, ১৩ মেগাপিক্সেলের ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা এবং ৫,০০০ মিলি অ্যাম্পিয়ার এর ব্যাটারি।

5. Realme Narzo 30

এই ফোনের দাম ১৩,৪৯৯ টাকা। এই ফোনে আপনি পেয়ে যাবেন ৬ জিবি Ram, ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ, ৫,০০০ মিলি অ্যাম্পিয়ার এর ব্যাটারি, মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসর এবং ৪৮ মেগাপিক্সেলের ক্যামেরা। তবে প্রসেসর পাওয়ারফুল হলেও এটি একটি ৪জি স্মার্টফোন।

6. Motorola G60

এই ফোনের দাম ১৫,৯৯৯ টাকা। এটি ১৫,০০০ টাকার রেঞ্জের সবথেকে ভালো ফোনের মধ্যে একটি। এই ফোনে আপনাদের জন্য দেওয়া হবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩২ জি প্রসেসর, ১০৮ মেগা পিক্সেলের মেইন ক্যামেরা, ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা, ৬ জিবি Ram, ৬,০০০ মিলি অ্যাম্পিয়ার এর ব্যাটারি। তবে এটি একটি ৪জি ডিভাইস।

7. Poco X3 Pro

এই স্মার্টফোনটি সবথেকে বড় বিষয়টি হলো এখানে দেওয়া হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬০ ফ্ল্যাগশিপ প্রসেসর। এর সাথেই আপনাদের জন্য দেওয়া হবে ৪৮ মেগা পিক্সেলের ৪টি ক্যামেরা সাপোর্ট, ২০ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা, ৫,১৬০ মিলি অ্যাম্পিয়ার এর ব্যাটারি। ১৭,০০০ এর রেঞ্জের সবথেকে ভালো ফোন এটি। তবে দুর্ভাগ্যবশত এটিও ৪জি ডিভাইস।

8. Realme 8S 5G

এই ফোনের দাম ১৭,৯৯৯ টাকা। কিন্তু আপনি যদি এই ফোন কার্ড দিয়ে ট্রানজাকশন করেন তাহলে অতিরিক্ত ১,০০০ টাকা ডিসকাউন্ট পেয়ে যাবেন। এই স্মার্টফোনে আপনাদের জন্য দেওয়া হবে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ ফাইভ - জি প্রসেসর। এছাড়াও দেওয়া হয়েছে ৬৪ মেগা পিক্সেলের ট্রিপল ক্যামেরা, ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা এবং ৫,০০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারী। মিডিয়াটেকের এই প্রসেসরটি ৫ জি প্রসেসর হিসেবে অত্যন্ত পাওয়ারফুল।

9. Samsung Galaxy F62

স্যামসাং এর তরফ থেকে অফার করা সব থেকে ভালো ডিল এর মধ্যে একটি হলো স্যামসাং গ্যালাক্সি এফ ৬২। স্মার্টফোনে আপনাদের জন্য অফার করা হয়েছে স্যামসাং এর নিজস্ব এক্সিনোস ৯৮২৫ প্রসেসর, ৬৪ মেগাপিক্সেল এর কোয়াড রিয়ার ক্যামেরা, ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড ডিসপ্লে, ৭,০০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি, ৬ জিবি Ram। তবে এটা একটি ৪জি ডিভাইস।

10. Realme GT Master Edition

১৯,৯৯৯ টাকা দামে এই স্মার্টফোনটি আপনি ফ্লিপকার্ড বিগ বিলিয়ন ডেজ সেলে কিনে ফেলতে পারবেন। এই স্মার্টফোনে আপনাদের জন্য অফার করা হবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮ জি প্রসেসর, ৬৪ মেগা পিক্সেলের ট্রিপল ক্যামেরা, ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা, ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড ডিসপ্লে, ৪,৩০০ মিলি অ্যাম্পিয়ার এর ব্যাটারি, ৬ জিবি RAM, এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। এটি একটি ৫জি ডিভাইস। তবে এই ফোন যদি আপনি ক্যাশ অন ডেলিভারি দিয়ে কিনতে চান তাহলে আপনার দাম পড়বে ২৫,৯৯৯ টাকা। কিন্তু যদি আপনি কার্ড ব্যবহার করে কেনেন তাহলে ৬,০০০ টাকা অতিরিক্ত ডিসকাউন্ট থাকছে। সেই সময় দাম হয়ে যাবে ১৯,৯৯৯ টাকা।

আরও খবর

বিজ্ঞাপন দিন

[email protected]

১৪ এপ্রিল

স্বাগত ১৪৩১! সকলকে শুভ নববর্ষের শুভেচ্ছা

living room home interior
১০ এপ্রিল

নায়িকাদের মত ঈদের দিনে সেজে উঠুন আপনিও, রইল ঈদের শুভেচ্ছা

Mehazabien eid
২৫ মার্চ

রঙ মাখলেই মুখ ভরে যায় র‍্যাশে? রইল সমাধান

holi celebration
১৩ ফেব্রুয়ারি

ভালোবাসার মানুষের সঙ্গে বিশেষ ভাবে পালন করুন দিনটি

Sharly
১৮ ডিসেম্বর

কোন কোন ফল রাখবেন শীতের খাদ্যতালিকায়?

Fruits
৭ নভেম্বর

আগামী ১৫ নভেম্বর দেশ জুড়ে ভাইদের মঙ্গল কামনায় পালিত হবে ভাইফোঁটা

Bhaifota 2021
৭ নভেম্বর

ধন-সমৃদ্ধির কামনায় হিন্দুরা পালন করে থাকেন ধনতেরাস

Dhanteras
২৩ অক্টোবর

নায়িকাদের মত কেশসজ্জায় সেজে উঠুন পুজোর দিনগুলিতে

kangana Deepika
২১ অক্টোবর

বাদ রাখুন বাইরের খাবার, পাতে রাখুন বেশি পরিমাণ শাক সবজি

Yoga
১৯ অক্টোবর

রইল কিছু 'ট্রেন্ডিং' ফ্যাশনের খোঁজ

Kiara alia new
৩০ সেপ্টেম্বর

পুজোর আনন্দে বাধ সাধবে না ওজন! মেনে চলুন কয়েকটি ঘরোয়া টোটকা

Bengali food instagram
২৯ সেপ্টেম্বর

প্রিয়জনের 'সওগাত'-এ থাকুক, সুগন্ধী থেকে স্মার্ট ওয়াচের মত প্রয়োজনীয় সামগ্রী

market bangles street shop foot path
৩০ মে

ফাইবার থেকে উচ্চমানের ভিটামিন, মানবদেহে যেকোনও রকম চাহিদা পূরণ করে পাকা আম

Mango red
২৬ জানুয়ারি

এই বছর উদযাপিত হবে ভারতের ৭৪তম প্রজাতন্ত্র দিবস

Republic day parade