১৩ জুলাই, ২০২৪
লাইফস্টাইল

এবার পুজোয় সাজবেন কীভাবে? কোন তারকার সাজ রয়েছে ট্রেন্ডিংয়ে?

রইল কিছু 'ট্রেন্ডিং' ফ্যাশনের খোঁজ

'পুজোর গন্ধ' প্রায় চলেই এসেছে! কিন্তু কেমন সাজলে হয়ে উঠবেন মধ্যমণি, এই ভাবনায় যথারীতি ঘুম উড়ছে বঙ্গ তনয়াদের। আজ পরিদর্শকের পাতায় থাকল এমন কিছু ফ্যাশন টিপস, যা আপনাকে আলিয়া হোক বা মিমি, রুপোলি পর্দার 'ডিভা'দের সঙ্গেও পাল্লা দিতে বাধ্য করবে।

আলিয়া ভাট - এই পুজোয় যে 'ট্রেন্ডিং লুক' ছাড়া সাজ সম্পূর্ন হবেই না, তার কথাই প্রথমে বলা যাক। আলিয়া ভাট (Alia Bhatt), 'রকি ঔর রানী কী প্রেম কাহানী'তে (Rocky Aur Rani Ki Prem Kahani) নজর কেড়েছে যাঁর 'লুক'। স্লিভলেস ব্লাউজ, হালকা জর্জেট শাড়ি, কালো ছোট্ট টিপ এবং অবশ্যই 'ঝুমকা', পুজোর ভিড়ে আলিয়া ভাট হয়ে উঠতে আপনাকে আটকায় কে!

ইমন চক্রবর্তী - গায়িকা হয়েও তিনি যে নায়িকাদের মতই তাঁর 'ফ্যাশন সেন্স' এর জন্য সর্বদা লাইমলাইটে থাকেন, তা আর বলতে বাকি রাখে না। ইমন চক্রবর্তী (Iman Chakraborty) যে কোনও পোশাকেই সাবলীল। শাড়ি হোক বা ওয়েস্টার্ন, সকল ধরনের পোশাক পরতে পছন্দ করেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত গায়িকা। বেশ কিছুদিন আগে ইমনের ধুতি এবং পাঞ্জাবি পরা ছবি আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছিল। ধুতি যে শুধু ছেলেদের পোশাকেই সীমাবদ্ধ নেই তা প্রমাণ করেছেন স্বস্তিকা মুখার্জী থেকে ইমন চক্রবর্তী। তাই আপনার মধ্যে যদি যথাযথ আত্মবিশ্বাস থাকে, এই পুজোয় ধুতিতেই আপনি হয়ে উঠতে পারেন "শো'জ টপার"।

কৃতি শ্যানোন - অনেক পোশাকই আসে যায়, কিন্তু ফ্লোরাল প্রিন্টের পোশাক ট্রেন্ডে থাকবে না, তা হয় না। নবমীর রাতে অভিনেত্রী কৃতি শ্যানোনের (Kriti Samon) মত পরতে পারেন হালকা ছিমছাম ফ্লোরাল প্রিন্টের ওয়ান পিস। দশমীর বিষন্নতার মাঝেও আপনার এই 'লুক' অন্যদের মাঝে দৃষ্টান্ত হয়ে উঠবে।

মিমি চক্রবর্তী - ফ্লোরাল প্রিন্টের ওয়ান পিসই নয়, আপনার আলমারিতে পুজোর জন্য একটি ফ্লোরাল প্রিন্টের শাড়িও বরাদ্দ রাখুন। মিমি চক্রবর্তীর (Mimi Chakraborty) মত হলুদ অথবা গোলাপী ফ্লোরাল প্রিন্টের শাড়ির সঙ্গে, একেবারে হালকা প্রসাধনে সেজে উঠুন পুজোর একটি দিন।

কিয়ারা আডবাণী - কিয়ারা আডবাণী (Kiara Advani) অভিনীত 'শেরশাহ' (Shershaah) ছবিটি বেশ কয়েক বছর আগের হলেও, সেই ছবিতে কিয়ারার যে লুক ছিল, তা আজও পুরনো হয়নি। অনেকেই বিভিন্ন অনুষ্ঠানে এই সাজটি 'রিক্রিয়েট' করে থাকেন। বেশ হালকা রঙের একটি চুড়িদার, ছোট্ট একটি টিপ, এবং কানে ছোট্ট অক্সিডাইজড দুলে, সকলের নজরে আপনি আসতে বাধ্য।

স্বস্তিকা মুখার্জী- 'ফ্যাশন' নিয়ে কথা হচ্ছে, অথচ তিনি বাদ যাবেন এমনটা হয় না। অভিনেত্রী স্বস্তিকা মুখার্জীর (Swastika Mukherjee) 'ফ্যাশন সেন্স' ও আমাদের চিরকাল মুগ্ধ করে আসছে। যাঁদের ছোট চুল, অথচ কী স্টাইল করবেন বুঝে উঠতে পারেন না, এবং অন্যান্যদের বড় চুলের মাঝে নিজেকে বেমানান মনে হয়, তাঁরা স্বস্তিকার মত এই ধরনের ওয়ান পিসে সেজে উঠতে পারেন। তখন দেখবেন, সকলের নজর কার দিকে থাকে!

সর্বোপরি, যে ফ্যাশনই ট্রেন্ডে থাকুক না কেন, আত্মবিশ্বাস এবং মুখের হাসিই সবার আগে যেন হয়ে ওঠে আপনার বিশেষ অলঙ্কার। এই দুটি জিনিস আপনার মধ্যে উপস্থিত থাকলে, যেকোনও পোশাকেই আপনি হয়ে উঠবেন সকলের মাঝে সেরা।

আরও খবর

বিজ্ঞাপন দিন

[email protected]

৭ জুলাই

টলিউড তারকাদের রথযাত্রা উদযাপনের সাক্ষী থাকুন আপনারাও

Rath Tollywood
৭ জুলাই

বরাদ্দ সময় পেরিয়ে গিয়ে হয়েছিল 'শাহীদ' ছবির শুটিং

Rajkumar Rao 1
২৯ জুন

স্টারজলসার ‘রোশনাই’ ধারাবাহিকের শুটিংয়ে ব্যস্ত অভিনেত্রী ঊষসী চক্রবর্তী

ushasie chakraborty 1
২৭ জুন

শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছে রাই

Rai mithijhora
২৭ জুন

১৫ অগস্ট আসছে 'বাবলি', মুখ্য চরিত্রে আবির চট্টোপাধ্যায় ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়

Subhashree babli
২৭ জুন

'বাবলি'র মুখ্য চরিত্রে আবির চট্টোপাধ্যায় ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়

Subhashree white saree
২৬ জুন

অগ্রিম টিকিট বুক, ইতিমধ্যেই ব্লকবাস্টার তকমা পেয়ে গিয়েছে এই ছবিটি

Mimi jilepi
২৬ জুন

বাংলাদেশের জনপ্রিয় নায়ক শাকিব খানের বিপরীতে কলকাতার মিমি চক্রবর্তী

Mimi shakib
২৩ জুন

প্রিয়াঙ্কাকে শেষ দেখা গিয়েছে ‘অষ্টমী’ ধারাবাহিকে

Priyanka Mitra
২২ জুন

আইন মানলেও, মানছে না সমাজের একাংশ- ভিন ধর্মে বিয়ে নিয়ে ট্রোলের স্বীকার সোনাক্ষী

Sonakshi father
২২ জুন

বর্ষায় থেকে যায় নানান রোগবালাইয়ের ঝুঁকি

healthy food diet
২২ জুন

বিদায়বেলায় চোখে জল তারকা থেকে দর্শক- সকলেরই

mithijhora jhamela