বাণিজ্য

আমুল ইন্ডিয়ার সঙ্গে ব্যবসা শুরু করে প্রতি মাসে আয় করুন লাখ লাখ টাকা

চাকরির চিন্তা ছেড়ে দিয়ে আমুলের সঙ্গে ব্যবসা করলে প্রথম দিন থেকেই আপনার লাভ হবে
Business man
ব্যবসায়ী @pexels
news-desk
নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 09/10/2021   শেষ আপডেট: 09/10/2021 12:47 p.m.

আপনি কি আপনার চাকরি ছেড়ে দিয়ে ব্যবসার দিকে কিছু একটা করতে চাইছেন? তাহলে আপনার জন্য এখানে এমন একটি ব্যবসার কথা আলোচনা করা হচ্ছে যা শুরু করার প্রথম দিন থেকেই কিন্তু আপনি লাভ করতে শুরু করবেন। আর এই ব্যবসা ভারতের অন্যতম বড় ডেইরি প্রোডাক্ট নির্মাতা সংস্থা আমূলের সঙ্গে হবে, ফলে জালিয়াতির কোন জায়গাই নেই। আমুল তাদের ফ্র্যাঞ্চাইজি অফার করা শুরু করেছে সম্প্রতি। যার মাধ্যমে অত্যন্ত কম বিনিয়োগে প্রতিমাসে ভালো ইনকাম করতে পারবেন আপনি। খুব কম টাকার মধ্যেই আপনি আমুলের ফ্র্যাঞ্চাইজি গ্রহণ করতে পারবেন এবং এই ব্যবসায় লাভ তো হবেই কিন্তু লোকসানের সম্ভাবনা খুব কম।

বর্তমানে আমুল ইন্ডিয়ার পক্ষ থেকে কোনো রয়ালটি বা প্রফিট শেয়ারিং ছাড়া ব্যবসা করার সুযোগ দেওয়া হচ্ছে। মাত্র ২ লক্ষ থেকে সর্বাধিক ৬ লক্ষ টাকা পর্যন্ত আপনারা আমুলের ফ্র্যাঞ্চাইজি কিনে ব্যবসা শুরু করতে পারেন। আপনার ব্যবসার শুরু থেকেই দুর্দান্ত প্রফিট সম্ভব হবে। আমুল জানাচ্ছে, এই ফ্রাঞ্চাইজির মাধ্যমে প্রতি মাসে ৫ থেকে ১০ লক্ষ টাকা পর্যন্ত আপনি বিক্রি করতে পারেন। তবে আপনার দোকানের লোকেশনের উপরে এই আমলের প্রোডাক্টের বিক্রি নির্ভর করবে। এই ফ্র্যাঞ্চাইজি নেবার জন্য আপনাকে আবেদন করতে হবে আমুলের অফিশিয়াল ইমেইল অ্যাড্রেসে, যেটা হলো [email protected]। এই সংক্রান্ত সমস্ত কিছু জানতে আপনারা আমুলের অফিশিয়াল ওয়েবসাইটটি একবার ঘুরে আসতে পারেন।

কিভাবে নেবেন এই রকম ফ্র্যাঞ্চাইজি?

আমুল বর্তমানে দুই রকমের ফ্র্যাঞ্চাইজি অফার করতে শুরু করেছে। প্রথমটি হলো রেলের আমুল পার্লার অথবা আমুল কিয়স্কের ফ্র্যাঞ্চাইজি। দ্বিতীয়টা হল আমুলের আইসক্রিম স্কুপিং পার্লারের ফ্র্যাঞ্চাইজি। যদি আপনি প্রথমটায় বিনিময়ে করতে চান তাহলে আপনাকে ২ লক্ষ টাকা পর্যন্ত বিনিয়োগ করতে হবে। আর যদি আপনার দ্বিতীয় ধরনের ফ্র্যাঞ্চাইজি কিনতে হয় তাহলে আপনাকে ন্যূনতম ৫ লক্ষ টাকার বিনিয়োগ করতে হবে। তবে এখানে জানিয়ে রাখি, নন রিফান্ডেবল ব্র্যান্ড সিকিউরিটি হিসেবে আপনাকে কিন্তু ২৫ থেকে ৫০ হাজার টাকা পর্যন্ত খরচ করতে হবে।

আমুল এর আউটলেট যদি আপনি গ্রহণ করেন তাহলে প্রোডাক্টের সর্বাধিক বিক্রয় মূল্যে আপনি কমিশন পেয়ে যাবেন। একটি মিল্ক পাউচে আপনি ২.৫ শতাংশ কমিশন পাচ্ছেন। মিল্ক প্রোডাক্ট এর উপর কমিশন পাবেন ১০ শতাংশ এবং আইসক্রিম এর উপরে কমিশন পাবেন ২০ শতাংশ। যদি আপনি আমুলের আইসক্রিম স্কুপিং পার্লারের ফ্রাঞ্চাইজি গ্রহণ করেন তাহলে আপনি আইসক্রিম থেকে শুরু করে, মিল্কশেক, পিজ্জা, স্যান্ডউইচ এবং হট চকলেট বিক্রি করতে পারবেন। এই সমস্ত জিনিসের উপরে কিন্তু ৫০ শতাংশ পর্যন্ত কমিশন পেয়ে যাবেন। আর যদি আগে থেকে প্যাক করা আইসক্রিম থাকে তাহলে থাকবে ২০ শতাংশ করে কমিশন। আমুলের নিজস্ব প্রোডাক্ট এর উপরে ১০ শতাংশ করে কমিশন থাকছে।

আরও খবর

বিজ্ঞাপন দিন

[email protected]

rbi
'ধীরে চলো' নীতিতে রেপো রেট অপরিবর্তিত রাখল RBI
চলতি অর্থবর্ষে দেশের আর্থিক বৃদ্ধির হার ৯.৫ …
money fraud bribe
বিচারক এবং আদালত কর্মীদের নাম বিকৃত করে কোটি কোটি টাকার জালিয়াতি, চাঞ্চল্য …
এই ঘটনায় ইতিমধ্যেই দুজনকে গ্রেপ্তার করেছে বাঁকুড়া …
Share Market cross 60 thousands points
ইতিহাস তৈরি করল শেয়ার বাজার, এই প্রথম ৬০ হাজার অতিক্রম করল সেনসেক্স
বৃহস্পতিবারের পর শুক্রবারও ঊর্ধ্বগতি শেয়ার বাজার
nirmala sitharaman 2
জিএসটির আওতায় আসছেনা পেট্রোল-ডিজেল, দেখে নিন আর কি কি উঠে এল কাউন্সিলের …
অনলাইন খাবার ডেলিভারি সংস্থাগুলোর ওপর নতুন করে …
money rupees salary counting
ব্যাঙ্ক অ্যাকাউন্টে আচমকাই ৯০০ কোটি, ক্লাস সিক্সেই কোটিপতি দুই খুদে
মিরাকেলের আশায় ব্যাঙ্কে লাইন দিলেন গ্রামবাসীরাও