দেশ

স্ত্রীর খোঁজ না দেওয়ায় শাশুড়িকে খুন করে যৌনাঙ্গে বাঁশ ঢুকিয়ে দিল 'জামাই'

অভিযুক্ত যুবক হার ছিনতাইয়ের ঘটনায় গত তিন বছর ধরে জেলে ছিল
crime scene
প্রতীকী ছবি
news-desk
নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 13/09/2021   শেষ আপডেট: 13/09/2021 1:07 p.m.

তিন বছর পর জেল থেকে বেরিয়ে আসার পরে, বাড়িতে নেই স্ত্রী! ওদিকে স্ত্রী কোথায় গিয়েছে জানতে চাওয়ায় উত্তর দেননি শাশুড়ি। তাই বদলা নিলেন জামাই। শাশুড়িকে খুন করে, যৌনাঙ্গে বাঁশ ঢুকিয়ে প্রত্যঙ্গ বার করে আনল অভিযুক্ত যুবক। এমনই নৃশংস ঘটনা ঘটেছে মুম্বইয়ের ভিলে পার্ল এলাকায়।

খবর, অভিযুক্ত যুবক একটি হার ছিনতাইয়ের ঘটনায় গত তিন বছর ধরে জেলে ছিল। পয়লা সেপ্টেম্বর সে জেল থেকে ছাড়া পায়। এরপর নিজের স্ত্রীর বাড়িতে গিয়ে জানতে পারেন, স্ত্রী এখন অন্য এক যুবকের সঙ্গে সুখে সংসার করছেন এবং স্ত্রী বর্তমানে অন্তঃসত্বা। এই খবর শোনা মাত্রই ওই যুবক স্ত্রীকে হুমকি দেয় এ সম্পর্ক থেকে বেরিয়ে এসে তাঁর সঙ্গে থাকতে।

কিন্তু পরের দিন নিজের বাপের বাড়ি ত্যাগ করে স্ত্রী। এরপর যুবক শাশুড়ির কাছে জানতে চায় স্ত্রী কোথায় গিয়েছে। কিন্তু কোনও উত্তর দেননি শাশুড়ি। তখনই প্রথমে শাশুড়ির মাথায় ভারী কিছু দিয়ে আঘাত করে ওই যুবক। পরে বুকে ছুরি মারতেই, ঘটনাস্থলে মৃত্যু হয় ওই মহিলার। কিন্তু তাতেও থামেনি যুবক। এরপর মৃত শাশুড়ির যৌনাঙ্গে বাঁশ ঢুকিয়ে তাঁর প্রত্যঙ্গ বার করে আনে।

এমন নৃশংস ঘটনার পরেই এলাকা ছাড়েন ওই যুবক। প্রতিবেশীদের কাছে খবর পেয়ে খুনের তদন্ত শুরু করে পুলিশ। পরে পুণে থেকে গ্রেফতার করা হয় যুবককে।

আরও খবর

বিজ্ঞাপন দিন

[email protected]

Bengal association
দিল্লিতেও এবার স্থাপিত হবে বাংলা একাডেমি, ছাড়পত্র কেজরিওয়াল সরকারের
রাজধানীতে বাংলা একাডেমির বাস্তবায়নের খবরে আশায় বুক …
supreme court of India
রাজস্থানে সুপ্রিম কোর্টের তৎপরতায় পাশ হল শিশু বিবাহ নথিভুক্তিকরণ বিল
বিয়ের শংসাপত্র একটি গুরুত্বপূর্ণ নথি : রাজস্থানের …
narendra modi pm
যোগীর পর মোদী, ফের বিজেপির 'ভুল' ছবি ব্যবহারের অভিযোগ
মোদী জমানায় দেশের সাফল্য দেখাতে লস অ্যাঞ্জেলসের …