২৩ এপ্রিল, ২০২৪
বিনোদন

'রেষারেষি নয়, প্রতিযোগিতা থাকলেও তা স্বাস্থ্যকর' জানালেন সোহম

মিমি এবং তাঁর মধ্যে, দর্শকের 'মনগড়া' রেষারেষি নিয়ে মুখ খুললেন সোহম চক্রবর্তী
Soham Chakraborty new Bengali News
সোহম চক্রবর্তী facebook.com/IamtheSoham
news-desk
নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: ২১ এপ্রিল ২০২২
শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২২ ১৫:৫৮

'বাঙালি বাবু'র সঙ্গে 'ইংলিশ মেম' এর রোমান্টিক কমেডির আবহে মজেননি কজন, তা বলা দায়! 'বাঙালি বাবু ইংলিশ মেম' (Bangali Babu English Mem) ছবিতে সোহম (Soham Chakraborty) এবং মিমি চক্রবর্তীর (Mimi Chakraborty) জমাটি রসায়ন হোক, বা 'বোঝেনা সে বোঝেনা'তে (Bojhena Shey Bojhena) তাঁদের বিচ্ছেদ, চোখ ভেজেনি এমন দর্শক মেলা ভার। রুপোলি পর্দায় এই জুটির কদর যথেষ্ট। এবারে তাঁদের অভিনীত ভিন্ন ছবি, মুক্তি পেতে চলেছে একই দিনে। আগামী ৬ মে মুক্তি পাবে, মৈনাক ভৌমিক (Mainak Bhaumik) পরিচালিত, মিমি চক্রবর্তী অভিনীত ছবি 'মিনি' (Mini), এবং অপরপ্রান্তে মুক্তি পাবে, সোহমের নিজস্ব প্রোডাকশন হাউজের ছবি (Soham's Entertainment), রাজদীপ ঘোষ (Rajdeep Ghosh) পরিচালিত 'কলকাতার হ্যারি' (Kolkatar Harry) ছবিটি।

দর্শকমহলে দানা বাঁধছে জল্পনা। কানাঘুষো শোনা যাচ্ছে, সোহম এবং মিমির মধ্যে নাকি রেষারেষির মনোভাব তৈরি হয়েছে। এই নিয়ে একটি প্রতিবেদনে, অভিনেতা তথা তৃণমূল সাংসদ সোহমকে প্রশ্ন করা হলে, তাঁর অকপট উত্তরে তিনি বলেন, একজন শিল্পী অপরজন শিল্পীর প্রতি কোন রেষারেষি সুলভ মনোভাব পোষণ করেন না। মিমি চক্রবর্তীর সঙ্গে যদি দর্শক ভেবেও থাকেন যে সোহমের প্রতিযোগিতা রয়েছে, তাও সেটা স্বাস্থ্যকর।

অভিনেতা আরও বলেছেন, গত দু বছর কোভিদের কবলে, সারা বিশ্বে ব্যাপক ক্ষতি হয়েছে! যার ছাপ পড়েছে সিনেমা-মহলেও। তাই যিনি শিল্পী, তিনি চাইবেন ওপর শিল্পীকেও জায়গা করে দেওয়ার জন্য। কারণ এই দুবছরে প্রত্যেকের জীবনেই এসেছে দুর্ভোগ। এই প্রসঙ্গে সোহম জানান, তিনি যখন শোনেন অভিনেতা দেব (Dev) তাঁর 'কিশমিশ' (Kishmish) ছবির মুক্তির তারিখ আগামী ২৯ এপ্রিল নির্বাচন করেছেন, সোহম তাঁর ছবির মুক্তির তারিখ নিয়ে তখন ভাবিত হন। তিনি চাননি দেবের তারিখে ভাগ বসাতে।

একই দিনে মিমি এবং তাঁর ছবি মুক্তির প্রসঙ্গে সোহম জানান, দুটি ছবিই ভিন্ন ধারার। 'মিনি' ছবিটি এক অসম বয়সী বন্ধুত্বে গল্প। মাসী এবং তাঁর আদরের বোনঝিকে নিয়ে আবর্তিত হয়েছে গল্পের প্রেক্ষাপট। অপরদিকে 'কলকাতার হ্যারি' হল, এক পুলকার ড্রাইভার, হরিনাথ পাত্রের জীবন নিয়ে। যিনি হ্যারি পটার সিরিজের অন্ধ ভক্ত, বাচ্চাদেরকে তিনি তাঁর মায়াজগতে সামিল করতে পেরেই সুখী হন।

রসিক সোহম দর্শকদের আর্জি জানান, পুজোর সময়েও আমরা যেমন একটি প্যান্ডেল থেকে অন্য প্যান্ডেলে যাই, সেরকমই সিনেমাদুটি দেখার ব্যাপারেও আমরা যেন দিন ভাগ করে নি। যেহেতু দুটি সিনেমার প্রেক্ষাপট ভিন্ন স্বাদের, তাই ছবি দুটির মধ্যে রেষারেষি নিয়ে মনগড়া কল্পনা করতে তিনি দর্শকদের স্বভাবতই নিষেধ করেছেন।

আরও খবর

বিজ্ঞাপন দিন

[email protected]

২১ এপ্রিল

আইনি জটিলতা কাটিয়ে পুরনো বাড়িতেই ফিরছেন জোনাস-দম্পতি

Nick Priyanka new
২০ এপ্রিল

২৬ এপ্রিল মুক্তি পেতে চলেছে মিমি চক্রবর্তী অভিনীত 'আলাপ'

Mimi Chakraborty 12
২০ এপ্রিল

এই এপ্রিলে বলিউডের কোন কোন ছবি রয়েছে মুক্তির অপেক্ষায়?

Akshay Kumar 2
১৯ এপ্রিল

নিউটাউনের একটি বিলাসবহুল ব্যাঙ্কোয়েটে বসেছে তাঁদের বিয়ে আসর

Rupanjana Mitra
১০ এপ্রিল

নায়িকাদের মত ঈদের দিনে সেজে উঠুন আপনিও, রইল ঈদের শুভেচ্ছা

Mehazabien eid
৫ এপ্রিল

আগত সন্তানের উদ্দেশ্যে কী বললেন ইয়ামি গৌতম?

Yami wedding
৫ এপ্রিল

মুক্তি পেয়েছে 'আলাপ' ছবির প্রথম গান 'আবহাওয়া বলে দেয়'

Mimi white saree new
২৩ মার্চ

আজ শনিবার বেলা বারোটার সময় মরদেহ আনা হবে টেকনিশিয়ানস স্টুডিওতে

Partha Sarathi Deb
২২ মার্চ

জিৎ-রুক্মিণীকে জুটিতে দেখতে মুখিয়ে রয়েছে দর্শক

jeet Rukmini
২৩ ফেব্রুয়ারি

আমি আপ্লুত, ধন্যবাদ : লিখলেন সোনু সুদ

Sonu new
২০ ফেব্রুয়ারি

পুত্র সন্তানের জন্ম দিলেন অনুস্কা শর্মা

Virat Anushka
১৯ ফেব্রুয়ারি

দুর্দান্ত অ্যাকশন নিয়ে আসছেন জন আব্রাহাম

John Arjun