২৬ এপ্রিল, ২০২৪
বিনোদন

International Yoga Day 2022: স্বাস্থ্য সচেতন টলিউডে যোগ দিবস পালন

টলিউডের তারকাদের যোগ দিবসের সাক্ষী থাকুন আপনারাও

'স্বাস্থ্যই সম্পদ', কথাটি অক্ষরে অক্ষরে পালন করে চলেন তাঁরা। তাই তো বয়সের পারদ উত্তরোত্তর যতই বৃদ্ধি পাক, ভেতর থেকে তাঁরা সক্কলে 'ফিট অ্যান্ড ফাইন'। কাউকে আবার নিয়মিত শরীরচর্চার ফলে লাগে, অষ্টাদশীর ঘরের ঘরণীও। আজ বিশ্ব যোগ দিবসের সন্ধিক্ষণে, সেরকমই কিছু টলি দুনিয়ার সদস্যদের খোঁজ করল টিম পরিদর্শক।

টোটা রায়চৌধুরী - তাঁর বয়স যেন রাজা যযাতির মতই যৌবনে স্থায়ী হয়ে রয়েছে। বছর পঁয়তাল্লিশের টোটা রায়চৌধুরীকে (Tota Roychowdhury) দেখলে কেউ তাঁর সঠিক বয়স ঠাওর করতে পারবেন না। নিয়মিত শরীরচর্চা তাঁর এই 'চিরযৌবন' লাভের মূল মন্ত্র। আজ যোগ দিবসের বিশেষ দিনেও, তাঁর তাক লাগানো স্টান্ট মুগ্ধ করার সঙ্গে, রীতিমত চমকে দিয়েছে তাঁর অনুগামীদের।

ঋতুপর্ণা সেনগুপ্ত - টলিউড সম্রাজ্ঞী ঋতুপর্ণা সেনগুপ্তও (Rituparna Sengupta) আজকের দিনে শপথ নিতে বলছেন, প্রত্যেক মানুষ যেন তাঁর শরীরের প্রতি যত্নশীল হন।

পাওলি দাম - শরীরের সঠিকভাবে খেয়াল রাখতে, যোগা যে কতটা দরকারি, তা মনে করিয়ে দিয়েছেন অভিনেত্রী পাওলি দামও (Paoli Dam)। শরীরের প্রত্যেকটি অঙ্গ যেন, সঙ্গীতের মত ছন্দবদ্ধ। একটি বে-তাল হলেই, পুরো সঙ্গীতের মানই ক্ষয়িত হবে। তাই উপযুক্ত যত্ন নিয়ে, সঙ্গীত তথা শরীরের প্রতি সচেতন থাকতে হবে। প্রসঙ্গত, আজ সঙ্গীত দিবসও। সঙ্গীত এবং যোগাকে একত্র করে পাওলির বার্তা, মন ছুঁয়েছে।

কোয়েল মল্লিক- বছর চল্লিশের কোয়েল মল্লিককে (Koel Mallick) দেখলে মনে হবে, এখনও তিনি সেই অষ্টাদশীর তন্বী। নিয়মিত শরীরচর্চাই তাঁর এই রহস্যের মুখপাত্র। যোগ দিবসের শুভেচ্ছা জানাতে তিনিও বিরত থাকেননি।

মিমি চক্রবর্তী- অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) আবার শরীরচর্চা নিবেদিত প্রাণ। যেখানেই যান তিনি, নিয়মিত শরীরচর্চা না করলে তাঁর দিন অসম্পূর্ণ যায়। তাই আজকের দিনটি তাঁর কাছে তো বিশেষ বটেই। নিজের যোগাভ্যাসের ছবি তিনি পোস্ট করেছেন সামাজিক মাধ্যমে।

Mimi Chakraborty yoga Bengali News
instagram.com/mimichakraborty

দেবলীনা কুমার - অভিনেত্রী দেবলীনা কুমারের (Devlina Kumar) নির্মেদ, ছিপছিপে গড়নের ভক্ত সকলেই। কিন্তু জানেন কি, অভিনেত্রী কিন্তু আগে মোটেই এমন মেদহীন শরীরের অধিকারী ছিলেন না! বরং যথেষ্ট স্বাস্থ্যবতী ছিলেন। নিয়মিত যোগাভ্যাস ও শরীরচর্চার ফলে, আজ তিনি এমন সুঠাম চেহারার অধিকারী। যদিও এখন তিনি রোজ যোগাসন না করলেও, সপ্তাহে একদিন নিয়ম করে যোগাভ্যাস করে থাকেন।

গীতস্রী রায় - 'মন ফাগুন' খ্যাত গীতিশ্রী রায়ও (Geetashree Roy) আগে যোগাভ্যাসের ব্যাপারে সেরূপ মনোযোগী ছিলেন না। কিন্তু কয়েক বছরে এখন তাঁরও সুস্থ জীবনের মন্ত্র নিয়মিত শরীর চর্চা।

ঊষসী রায়- সকলের প্রিয় 'বকুল কথা' ধারাবাহিকের 'বকুল' তথা ঊষসী রায় (Ushasi Ray) নিজের শরীরচর্চার ছবি সামাজিক মাধ্যমে দিয়ে তাঁর অনুগামীদের শুভেচ্ছা প্রদান করেছেন।

আরও খবর

বিজ্ঞাপন দিন

[email protected]

২১ এপ্রিল

আইনি জটিলতা কাটিয়ে পুরনো বাড়িতেই ফিরছেন জোনাস-দম্পতি

Nick Priyanka new
২০ এপ্রিল

২৬ এপ্রিল মুক্তি পেতে চলেছে মিমি চক্রবর্তী অভিনীত 'আলাপ'

Mimi Chakraborty 12
২০ এপ্রিল

এই এপ্রিলে বলিউডের কোন কোন ছবি রয়েছে মুক্তির অপেক্ষায়?

Akshay Kumar 2
১৯ এপ্রিল

নিউটাউনের একটি বিলাসবহুল ব্যাঙ্কোয়েটে বসেছে তাঁদের বিয়ে আসর

Rupanjana Mitra
১৪ এপ্রিল

স্বাগত ১৪৩১! সকলকে শুভ নববর্ষের শুভেচ্ছা

living room home interior
১০ এপ্রিল

নায়িকাদের মত ঈদের দিনে সেজে উঠুন আপনিও, রইল ঈদের শুভেচ্ছা

Mehazabien eid
৫ এপ্রিল

আগত সন্তানের উদ্দেশ্যে কী বললেন ইয়ামি গৌতম?

Yami wedding
৫ এপ্রিল

মুক্তি পেয়েছে 'আলাপ' ছবির প্রথম গান 'আবহাওয়া বলে দেয়'

Mimi white saree new
২৫ মার্চ

রঙ মাখলেই মুখ ভরে যায় র‍্যাশে? রইল সমাধান

holi celebration
২৩ মার্চ

আজ শনিবার বেলা বারোটার সময় মরদেহ আনা হবে টেকনিশিয়ানস স্টুডিওতে

Partha Sarathi Deb
২২ মার্চ

জিৎ-রুক্মিণীকে জুটিতে দেখতে মুখিয়ে রয়েছে দর্শক

jeet Rukmini
১৬ মার্চ

হুগলি থেকে তৃণমূলের হয়ে প্রার্থী হয়েছেন টলি তারকা রচনা বন্দ্যোপাধ্যায়

Rachana 1