১৯ এপ্রিল, ২০২৪
বিনোদন

ফিরে দেখা ২০২১ : এক নজরে এই বছরের ভাইরাল কিছু হট টপিক

কাকলি ফার্ণিচার থেকে মানিকে মাগে হিতে কিংবা বাসপান কা প্যায়র
Viral 2021 trend Bengali News
instagram.com/yohanimusic,/dananeerr
shreya-saha
শ্রেয়া সাহা
প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০২১
শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০২১ ১৮:১১

২০২১ শেষ হতে হাতে বাকি আর মাত্র কয়েকটা দিন। স্বাভাবিকভাবেই আমাদের প্রত্যেকের জীবনেই এই বছরটা হাসি-কান্না সবটাই মিলিয়ে মিশিয়ে কেটেছে। এটাই তো জীবন। তবে প্রচুর কষ্ট নিয়েও আমাদের মুখে এবছর হাসি ফুটিয়ে তুলেছেন নানান অচেনা মানুষ। দেশ থেকে বিদেশ, তাদের নানান কর্মকান্ডের মধ্যে দিয়েই আমাদের মুখে মুখে ঘুরেছে তাদের নাম। বছর শেষে আমরা কী মনে করব না তাদের একবার? আমাদের স্মরণ করার মধ্যে দিয়েই, আপনারাও আরও একবার হেসে উঠুন তাদের ভিডিও দিয়ে।

পাওরি হো রহি হ্যায় :

পাকিস্তানের এক সুন্দরী তরুণী দানানীর মোবিন। বন্ধুদের সঙ্গে ঘুরতে বেরিয়ে একটি সাধারণ ভিডিও বানায় এই তরুণী। সেই ভিডিওতে দানানীর মোবিনকে বলতে শোনা যায়, "ইয়ে হামারি কার হ্যায়, অউর ইয়ে হাম হ্যায়। অউর ইয়ে হামারি পাওরি হো রহি হ্যায়।" ব্যস তারপরই সাধারণ থেকে অসাধারণ হয়ে, ভাইরাল হয়ে গিয়েছিল এই ভিডিয়োর ক্যাচলাইন ‘পাওরি হো রহি হ্যায়’।

রসোরে মে কৌন থা :

স্টার প্লাসের এক জনপ্রিয় হিন্দি ধারাবাহিক 'সাথ নিভানা সাথিয়া'। এই সিরিয়ালের একটি পর্বেই শাশুড়ি কোকিলা, তাঁর বউমা গোপীকে জিজ্ঞেস করে, খালি প্রেসার কুকার কে গ্যাসে বসিয়ে রেখেছিল? গোপী নাকি অপর বউমা রাশি। এই কথোপকথনের একটি ডায়ালগ হঠাৎই বহু বছর পর ভাইরাল হয় যশরাজ মুখুটের ছোঁয়ায়। তিনিই এই ডায়ালগ তুলে এনে রিমিক্স-র‍্যাপের মধ্যে দিয়েই তা পোস্ট করতেই, তুমুল গতিতে ভাইরাল ‘রসোরে মে কৌন থা’।

বাসপান কা প্যায়ার :

ছত্তিসগড়ের এক বালক, নাম সহদেব দিরদো। স্কুল ইউনিফর্মেই গেয়ে উঠেছিলেন 'বচপন কা প্যায়র'। এরপরেই কলার টিউন থেকে রিলস সেই গানেই মাতোয়ারা নেটপাড়া। এরপর এই গানের মুখরা নিয়েই বলিউডের বিখ্যাত র‍্যাপার বাদশার সঙ্গে মিউজিক ভিডিয়োতে দেখা যায় সহদেবকে। শোনা যায়, সহদেবের পড়াশোনার ভার নেবে বলেও আশা দিয়েছেন বাদশা। এছাড়াও নানান ব্রান্ড থেকেও সাহায্যের আশ্বাস পেয়েছিল সহদেব।

মানিকে মাগে হিতে :

শ্রীলঙ্কার র‍্যাপার এবং গায়িকা ইয়োহানি, তাঁর গাওয়া গান "মানিকে মাগে হিতে"। এই গানের তালে শরীর দোলায়নি এমন মানুষ খুব কম। আট থেকে আশি, সকলের মুখে মুখে শোনা গেছে "মানিকে মাগে হিতে"। তবে হাসির বিষয়, অধিকাংশই ভুল লিরিক্সে মেতে উঠেছিলেন। ইনস্টাগ্রামে সেলেব্রিটি থেকে আম-জনতা, প্রায় সকলেই এই গানের ছন্দে নেচে রিলস বানিয়েছেন। বর্তমানে পুরোদমে বলিউডের সঙ্গে যোগসূত্র স্থাপন করেছেন ইয়োহানি।

কাকলি ফার্ণিচার :

বাংলাদেশের এক আসবাবপত্রের দোকানের মার্কেটিংয়ের জন্য একটি বিজ্ঞাপন তৈরি করা হয়। যেখানে দুটি বাচ্চা মেয়ে সোফা থেকে খাট সবেতেই উঠে লাফিয়ে চলেছে এবং এক শ্বাসে বলে যাচ্ছে 'দামে কম মানে ভালো, কাকলি ফার্ণিচার'। এই অ্যাড দেখে সবাই হাসলেও, দু'দিন বাদেই কাকলি ফার্ণিচারের ঝড়ে বিরক্ত হয়ে গিয়েছিল সকলেই।

ডেলিভারি বয়কে মার :

ঘটনা মার্চের। খাবার ডেলিভারি দেরিতে হওয়ায় খাবার নিতে নারাজ ছিলেন চন্দ্রাণী। শুরু হয় বচসা। এরপর ইনস্টাগ্রামে ভিডিও করে তিনি কাঁদতে কাঁদতে বলেন, ডেলিভারি বয় নাকি তাঁর নাক ঘুষি মেরে ফাটিয়ে দিয়েছেন। এই নিয়েই শুরু হয় তোলপাড়। প্রথম দিন সকলে মেয়েটির পক্ষ নিয়ে কথা বললেও, সত্যি প্রকাশ্যে আসতেই মুখ লোকানোর জায়গা পায়নি চন্দ্রাণী। কারণ, জোম্যাটো বয় ছিলেন নিরাপরাধ।

জুম কলে স্বামীকে চুমু খাওয়ার চেষ্টা স্ত্রীর :

আনন্দ মহিন্দ্রা এবং হর্ষ গোয়েঙ্কা নামের দম্পতিকে কেন্দ্র করেই এই ঘটনা। জুম কলে ছিলেন স্বামী। আর সেই সময়েই তাঁকে চুমু খেতে গিয়েছিলেন স্ত্রী। মুহূর্তে ভাইরাল হয়ে যায় এই মজার ভিডিয়ো।

আরও খবর

বিজ্ঞাপন দিন

[email protected]

৫ এপ্রিল

আগত সন্তানের উদ্দেশ্যে কী বললেন ইয়ামি গৌতম?

Yami wedding
৫ এপ্রিল

মুক্তি পেয়েছে 'আলাপ' ছবির প্রথম গান 'আবহাওয়া বলে দেয়'

Mimi white saree new
২৩ মার্চ

আজ শনিবার বেলা বারোটার সময় মরদেহ আনা হবে টেকনিশিয়ানস স্টুডিওতে

Partha Sarathi Deb
২২ মার্চ

জিৎ-রুক্মিণীকে জুটিতে দেখতে মুখিয়ে রয়েছে দর্শক

jeet Rukmini
২৩ ফেব্রুয়ারি

আমি আপ্লুত, ধন্যবাদ : লিখলেন সোনু সুদ

Sonu new
২০ ফেব্রুয়ারি

পুত্র সন্তানের জন্ম দিলেন অনুস্কা শর্মা

Virat Anushka
১৯ ফেব্রুয়ারি

দুর্দান্ত অ্যাকশন নিয়ে আসছেন জন আব্রাহাম

John Arjun
১৬ ফেব্রুয়ারি

মাত্র দেড়শো টাকার বিনিময় উপভোগ করুন এক সাংস্কৃতিক অনুষ্ঠান

Book my show
১৪ ফেব্রুয়ারি

'দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে' থেকে 'জব উই মেট', পছন্দের ছবির সঙ্গে উপভোগ করুন বিশেষ দিনগুলি

DilwaleDulhaniaLeJayenge
১৩ ফেব্রুয়ারি

সম্প্রতি ৬০০ কোটি টাকা দিয়ে নির্মিত 'আদিপুরুষ' ছবিটি মুখ থুবড়ে পড়েছিল বক্স অফিসে

Hema Malini Shatrughna Sinha
৮ ফেব্রুয়ারি

একের পর এক বিপত্তি 'রান্নাঘরে'র সুদীপা চট্টোপাধ্যায়ের পরিবারে

Sudipa Chatterjee
২৮ জানুয়ারি

কার্তিক আরিয়ান ব্যস্ত তাঁর নয়া স্পোটর্স ড্রামা ‘চন্দু চ্যাম্পিয়ান’ নিয়ে

Kartik Aaryan