২৩ এপ্রিল, ২০২৪
বিনোদন

বাবার মত শাসন হোক, কিংবা মায়ের মত আগলে রাখা, এমন কিছু বলি তারকার ভাই বোনেদের খোঁজ দিল পরিদর্শক

বলিউডের কিছু মিষ্টি সম্পর্কের মুহুর্ত রইল আপনাদের জন্য

টক, ঝাল হোক বা মিষ্টি, ভাই বোনের সম্পর্ক কিন্তু অন্যতম সেরা সৃষ্টি। একজন সহোদর বা সহোদরা কিন্তু অভিভাবকের তুলনায় কোনও অংশে কম হন না। বাবার মত ঢাল হয়ে দাঁড়ানো থেকে, মায়ের মত স্নেহ, একে অপরকে আগলে রাখেন। এখন দীপাবলি তথা ভাইফোঁটার মরশুম। তাই আজ পরিদর্শক এমন কিছু বলিউড তারকার সহোদর এবং সহোদরার খোঁজ দেবে, যাঁরা থাকেন মূলত পর্দার আড়ালেই, কিন্তু ভাই বোনের জীবনে যাঁদের অবদান বিশেষ গুরুত্বপূর্ণ।

সাবা আলী খান পতৌদি - নাম শুনেই অনেকে আন্দাজ করে নিয়েছেন, নবাব পরিবারের অন্যতম রাজকন্যা তিনি। সইফ আলী খান (Saif Ali Khan) এবং সোহা আলী খানের (Soha Ali Khan) সহোদরা সাবা আলী খান (Saba Ali Khan Pataudi), তথাকথিত বলিউড তারকা নন। শর্মিলা ঠাকুরের এই কন্যা মন দিয়েছেন জুয়েলারি জিজাইনে। পর্দার আড়ালেই তিনি মূলত থাকতে পছন্দ করেন।

অর্পিতা খান - নিজের মায়ের জঠরে হননি, তবুও 'ভাইজান' সালমান খান (Salman Khan) এবং তাঁর দুই ভাই আরবাজ ও সোহেল মিলে পালক বোন অর্পিতাকে (Arpita Khan Sharma) করে রেখেছেন নয়নের মণি। কোনও অংশেই বুঝতে দেননি অর্পিতার আসল পরিচয়। তাঁদের সম্পর্ক সত্যিই নজির সৃষ্টি করেছে। অর্পিতা একজন ইন্টিরিয়র ডিসাইনার। অভিনেতা আয়ুশ শর্মা এবং দুই সন্তান নিয়ে তাঁদের সুখের সংসার।

ঋতিকা ভাবনানি - বলিউডের অন্যতম মিষ্টি ভাই বোন যুগল রণভীর সিং (Ranveer Singh) এবং তাঁর দিদি ঋতিকা ভাবনানি (Ritika Bhavnani)। অনেক ক্ষেত্রেই সাক্ষাৎকারে রণভীর বলে থাকেন, ছোটবেলায় দিদিই তাঁকে চকলেট খাওয়ানোর অভ্যাস ধরিয়েছেন। উচ্চ শিক্ষার জন্য বিদেশ থাকাকালীন ভাইকে, রাখীও পাঠাতেন দিদি। মায়ের মত প্রতি ক্ষেত্রে দিদিই আগলে রাখেন বলে, দিদিকে 'লিটল মাম্মা' বলে ডাকেন বলিউডের 'বাজিরাও'।

কর্ণেশ শর্মা - বলিউডের 'পরী' অনুষ্কা শর্মার (Anushka Sharma) দাদা কর্ণেশ শর্মা (Karnesh Sharma)। একসময় ছিলেন দক্ষ ক্রিকেট খেলোয়াড়। অনূর্ধ্ব উনিশের দলে খেলেছেন কর্ণাটকের হয়ে। পরবর্তীতে বোন অনুষ্কার সঙ্গে হাত মিলিয়েছেন ছবির প্রযোজনায়। এই মুহূর্তে তিনি ' ক্লিন স্টেট ফিল্মস' এর সহ প্রতিষ্ঠাতা হিসেবে যুক্ত রয়েছেন।

সিদ্ধান্ত কাপুর - শ্রদ্ধা কাপুরের (Sraddha Kapoor) সহোদর সিদ্ধান্ত কাপুর (Siddhant Kapoor) পর্দার আড়ালে থেকেও বেশ একটি প্রভাবশলী নাম। বিদেশ থেকে ফিল্ম স্টাডিজ নিয়ে পড়েছেন তিনি। সহ পরিচালক হিসেবে যুক্ত হয়েছেন 'চুপ চুপ কে', 'ভুলভুলাইয়া'র মত ছবিতে।

আরও খবর

বিজ্ঞাপন দিন

[email protected]

২১ এপ্রিল

আইনি জটিলতা কাটিয়ে পুরনো বাড়িতেই ফিরছেন জোনাস-দম্পতি

Nick Priyanka new
২০ এপ্রিল

২৬ এপ্রিল মুক্তি পেতে চলেছে মিমি চক্রবর্তী অভিনীত 'আলাপ'

Mimi Chakraborty 12
২০ এপ্রিল

এই এপ্রিলে বলিউডের কোন কোন ছবি রয়েছে মুক্তির অপেক্ষায়?

Akshay Kumar 2
১৯ এপ্রিল

নিউটাউনের একটি বিলাসবহুল ব্যাঙ্কোয়েটে বসেছে তাঁদের বিয়ে আসর

Rupanjana Mitra
১৪ এপ্রিল

স্বাগত ১৪৩১! সকলকে শুভ নববর্ষের শুভেচ্ছা

living room home interior
১০ এপ্রিল

নায়িকাদের মত ঈদের দিনে সেজে উঠুন আপনিও, রইল ঈদের শুভেচ্ছা

Mehazabien eid
৫ এপ্রিল

আগত সন্তানের উদ্দেশ্যে কী বললেন ইয়ামি গৌতম?

Yami wedding
৫ এপ্রিল

মুক্তি পেয়েছে 'আলাপ' ছবির প্রথম গান 'আবহাওয়া বলে দেয়'

Mimi white saree new
২৫ মার্চ

রঙ মাখলেই মুখ ভরে যায় র‍্যাশে? রইল সমাধান

holi celebration
২৩ মার্চ

আজ শনিবার বেলা বারোটার সময় মরদেহ আনা হবে টেকনিশিয়ানস স্টুডিওতে

Partha Sarathi Deb
২২ মার্চ

জিৎ-রুক্মিণীকে জুটিতে দেখতে মুখিয়ে রয়েছে দর্শক

jeet Rukmini
১৬ মার্চ

হুগলি থেকে তৃণমূলের হয়ে প্রার্থী হয়েছেন টলি তারকা রচনা বন্দ্যোপাধ্যায়

Rachana 1