২৪ এপ্রিল, ২০২৪
বিনোদন

'মনের মানুষ' হয়েও প্রসেনজিৎকে পাওয়া কি সত্যিই সহজ? উত্তর দেবে 'প্রসেনজিৎ weds ঋতুপর্ণা'

আগামী ২৫ নভেম্বর মুক্তি পাবে 'প্রসেনজিৎ weds ঋতুপর্ণা'

'বিয়ে করছেন প্রসেনজিৎ ঋতুপর্ণা!', ' প্রসেনজিৎ ঋতুপর্ণার বিয়ে?' এমনই কিছু প্রশ্ন নিয়ে আট থেকে আশি প্রত্যেক মানুষের কপালেই ভাঁজ পড়ছিল, বেশ কিছু মাস ধরে। কিন্তু 'প্রসেনজিৎ weds ঋতুপর্ণা' (Prosenjit weds Rituparna) নিয়ে কোনও খবর প্রকাশিত হতেই কপালের ভাঁজ মিলিয়ে যায়। মানুষ বুঝতে পারেন, আসলে কথা হচ্ছিল সম্রাট শর্মার (Samrat Sharma) আসন্ন ছবি নিয়ে। এই ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন ছোট পর্দার পরিচিত মুখ ইপ্সিতা মুখার্জী (Ipsita Mukherjee) , এবং বড় পর্দার অন্যতম 'হার্টথ্রব' ঋষভ বসু (Rishav Basu)। বলা বাহুল্য, তাঁদের চরিত্রের নামই, ঋতুপর্ণা এবং প্রসেনজিৎ।

এখন স্বভাবতই প্রশ্ন জাগে, কি নিয়ে গল্প! আর চরিত্রের নামের সঙ্গেই বা কোন যোগসূত্র রয়েছে! গল্প আপাত দৃষ্টিতে বেশ গোলমেলে। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ট্রেলারে দেখা যাচ্ছে, ঋতুপর্ণা নামের এক বিবাহযোগ্যা যুবতী, যাঁর 'মনের মানুষ', 'মিস্টার ইন্ড্রাস্ট্রি' প্রসেনজিৎ চ্যাটার্জী (Prosenjit Chatterjee)। প্রসেনজিৎ অভিনেতা, স্ত্রী এবং ছেলে সহযোগে তাঁর সুখী গৃহকোণ, তবুও মধ্যবিত্ত পরিবারের ঋতুপর্ণার জীবনে যেন তিনিই 'অমর সঙ্গী'। এদিকে ঘটনাচক্রে তাঁর বিয়ে হয়ে যায় প্রসেনজিৎ নামের এক যুবকের সঙ্গে। এই প্রসেনজিৎ তাঁর 'কাছের মানুষ' হয়ে উঠতে চাইলেও, ষাট বছরের 'বুড়ো' প্রসেনজিৎই তাঁর মনের 'দোসর' হয়ে থাকলেন। ফলে নবদম্পতির মধ্যে দেখা দিল মনোমালিন্য। সকল বাধা দূর হয়ে, তাঁদের নিজেদের 'দৃষ্টিকোণ' কি সত্যিই একদিন মিলবে? তার জন্য অবশ্যই অপেক্ষা করতে হবে ২৫ নভেম্বর পর্যন্ত।

ছবিটিতে প্রযোজক এবং অবশ্যই ক্যামিও চরিত্র হিসেবে পাওয়া যাবে স্বয়ং প্রসেনজিৎ চ্যাটার্জীকে, এবং বিশেষ চরিত্রে থাকবেন ঋতুপর্ণা সেনগুপ্তও (Rituparna Sengupta)। মানসী সিনহা (Manasi Sinha), অভিজিৎ গুহ (Avijit Guha) প্রমুখ তাবড় শিল্পীদের উপস্থিতি লক্ষ্য করা যাবে। ছবিটিতে আসলে এক অবুঝ, 'ছেলেমানুষি' আবদারকে ঘিরে, বাস্তব হয়েও কঠিন মনস্তত্ত্ব তুলে ধরা হয়েছে। যেমন, ভালোবাসা কঠিন, ভালো থাকা আরও কঠিন, তার চেয়েও কঠিন ভালো রাখা! এমন সহজ করে কজন তাঁর মনোভাব প্রকাশ করতে পারে? আগামী ২৫ নভেম্বর মান-অভিমান- প্রেম-দূরত্বর বুনন নিয়ে, মানুষ এক সুন্দর সফরের সাক্ষী যে হতে চলেছেন, তা আর বলার অবকাশ রাখে না।

আরও খবর

বিজ্ঞাপন দিন

[email protected]

২১ এপ্রিল

আইনি জটিলতা কাটিয়ে পুরনো বাড়িতেই ফিরছেন জোনাস-দম্পতি

Nick Priyanka new
২০ এপ্রিল

২৬ এপ্রিল মুক্তি পেতে চলেছে মিমি চক্রবর্তী অভিনীত 'আলাপ'

Mimi Chakraborty 12
২০ এপ্রিল

এই এপ্রিলে বলিউডের কোন কোন ছবি রয়েছে মুক্তির অপেক্ষায়?

Akshay Kumar 2
১৯ এপ্রিল

নিউটাউনের একটি বিলাসবহুল ব্যাঙ্কোয়েটে বসেছে তাঁদের বিয়ে আসর

Rupanjana Mitra
১৪ এপ্রিল

স্বাগত ১৪৩১! সকলকে শুভ নববর্ষের শুভেচ্ছা

living room home interior
১০ এপ্রিল

নায়িকাদের মত ঈদের দিনে সেজে উঠুন আপনিও, রইল ঈদের শুভেচ্ছা

Mehazabien eid
৫ এপ্রিল

আগত সন্তানের উদ্দেশ্যে কী বললেন ইয়ামি গৌতম?

Yami wedding
৫ এপ্রিল

মুক্তি পেয়েছে 'আলাপ' ছবির প্রথম গান 'আবহাওয়া বলে দেয়'

Mimi white saree new
২৫ মার্চ

রঙ মাখলেই মুখ ভরে যায় র‍্যাশে? রইল সমাধান

holi celebration
২৩ মার্চ

আজ শনিবার বেলা বারোটার সময় মরদেহ আনা হবে টেকনিশিয়ানস স্টুডিওতে

Partha Sarathi Deb
২২ মার্চ

জিৎ-রুক্মিণীকে জুটিতে দেখতে মুখিয়ে রয়েছে দর্শক

jeet Rukmini
১৬ মার্চ

হুগলি থেকে তৃণমূলের হয়ে প্রার্থী হয়েছেন টলি তারকা রচনা বন্দ্যোপাধ্যায়

Rachana 1