২০ জুলাই, ২০২৪
বিনোদন

#Tapatinichallenge : টলিউড জুড়ে 'টাপা টিনি'র মরশুম, তাল মেলালেন কারা? দেখুন ভিডিও

'বেলাশুরু'র এই গান, মাতিয়ে রেখেছে আপামর বাঙালিকে

শিবপ্রসাদ মুখোপাধ্যায় (Shiboprasad Mukherjee) এবং নন্দিতা রায়ের (Nandita Ray) জুটির থেকে দর্শকরা কোনো উপহার পাবেননা, তা হয়না। ছবি তো বটেই, ছবির গানগুলিও হয়ে ওঠে প্রত্যেক বাঙালির প্রাণের দোসর! জনপ্রিয় এই পরিচালকদ্বয়ের আগাম ছবি, 'বেলাশুরু'ও (Belashuru) ব্যতিক্রম নয়। এই ছবির গান 'টাপা টিনি'র (Tapa Tini) জাদুতে মন্ত্রমুগ্ধ হয়েছেন আপামর সিনেমাপ্রেমী মানুষ।

ইমন চক্রবর্তী (Iman Chakraborty), অনন্যা ভট্টাচার্য ওরফে খ্যাঁদা (Ananya Bhattacharjee, Khnyada) এবং উপালি চ্যাটার্জীর (Upali Chatterjee) সমবেত কণ্ঠে, 'টাপা টিনি' গানটিতে নৃত্যরত অবস্থায় দেখা যায়, ছবির চার নায়িকাকে। ইন্দ্রানী দত্ত (Indrani Dutta), ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta), মনামী ঘোষ (Monami Ghosh) এবং অপারাজিতা আঢ্যকে (Aparajita Audhya) দেখা যায়, এই গানের ছন্দে মেতে উঠতে।

তাঁদের নাচের 'স্টাইল'ই (Style) মন জেতে দর্শকদের। একের পর এক শুরু হয়, '#টাপাটিনিচ্যালেঞ্জ' (#tapatinichallenge)! এই ট্রেন্ডে সামিল হন স্বয়ং গায়িকা থেকে নায়িকা, বা অন্যান্যেরা। কদিন আগে ইমন চক্রবর্তী তাঁর বন্ধু, রাজা দত্তকে (Raja Dutta) নিয়ে 'টাপা টিনি'র তালে তাল মিলিয়েছেন। একবারই নয়, বরং একাধিকবার এই 'চ্যালেঞ্জ' এ নাম লেখাতে স্বয়ং গায়িকাকে দেখা গেছে। তিনি এককভাবেও নাচে সামিল থেকেছেন। ইমন যে শুধু সু-গায়িকাই নন, বরং একজন সত্যিকারের শিল্পী, যিনি যেকোন প্রতিভার দিক দিয়েই স্বয়ংসম্পূর্ণা, তারই সাক্ষী হলেন তাঁর অনুগামীরা।

নতুন কোন গানের ট্রেন্ড চলবে, আর আমাদের 'গুনগুন' (Gungun) তৃণা সাহা (Trina Saha) সেই ছন্দে তাল মেলাবেন না, তা হয়? লাল শাড়ি, খোঁপায় সাদা ফুলের মালা সহযোগে, তিনিও এই গানের আমেজের অংশীদার হলেন। তৃণার নাচে দর্শক প্রায়ই মোহিত হন। এবার আরো একবার তিনি তাঁর নৃত্য পটিয়সী ভাব-ভঙ্গিমায় অনুগামীদের মাতোয়ারা করলেন।

এই গানে ঋতাভরি (Ritabhari Chakraborty) কোমর না দোলালেও, হলুদ চুড়িদার, ও চুলে হলুদ ফুল লাগিয়ে, একটি মিষ্টি মধুর রিল, দর্শকদের উপহার দিয়েছেন। তাঁর প্রাণ জুড়ানো হাসি, স্বতঃস্ফূর্ত অভিব্যক্তিতে গানটি আলাদা রকম স্নিগ্ধ একটি মাত্রা পাচ্ছে।

মিমি দত্ত (Mimi Dutta) এবং ওম সাহানির (Om Sahani) নব দাম্পত্যে যেন, ট্রেন্ড হওয়া কোন গান অনুঘটকের কাজ করে। যে গানই তরজায় থাকে, সেই গানেই এই দম্পতি মেতে ওঠেন। যথারীতি তাঁরা মেতে উঠেছেন এই গানটির মাধ্যমেও।

বাদ যাননি, স্বয়ং 'লক্ষ্মী কাকিমা' (Lakkhi kakima) অপরাজিতা আঢ্যও, যিনি স্বয়ং এই ছবির গানে উপস্থিত ছিলেন। 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার' (Lakkhi Kakima Superstar) এর সেটে, সহ-অভিনেত্রীদের সঙ্গে তিনিও সামিল করেছেন নিজেকে '#টাপাটিনিচ্যালেঞ্জ' এর অংশীদার হতে।

নায়িকা দেবলীনা কুমারও (Devlina Kumar) তাঁর নৃত্য পারদর্শীতার জন্য বেশ জনপ্রিয়। গানটিকে নিজের মত করে বেশ জমাটি উপস্থাপন করে তুলেছেন তিনি, যা দেখে স্বভাবতই মুগ্ধ হয়েছেন নেট নাগরিকেরা।

অভিনেতা সায়ক চক্রবর্তী (Sayak Chakraborty) এবারে এই ছবির অংশ হতে পেরে, ছবির আর এক অভিনেত্রী, স্টার জলসার (Star Jalsha) ধারাবাহিক 'আয় তবে সহচরী' (Aay Tobe Sohochori) খ্যাত 'বরফি' (Borfi) অরুণিমা হালদারকে (Arunima Haldar) নিয়ে, এবং ছবির অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়কে (Anindya Chatterjee) নিয়ে এই গানে কোমর দুলিয়েছেন।

গানটি শুনলে স্বভাবতই নৃত্যপ্রেমী, এমনকি নৃত্য-অপ্রেমীদেরও তাঁদের অজান্তে কোমর দুলে ওঠে। তাই তো এখন সামাজিক মাধ্যম জুড়ে, প্রেম, থুড়ি 'টাপা টিনি'র প্রতিই প্রেমের মরশুমে মজে আছেন বাঙালিরা।

আরও খবর

বিজ্ঞাপন দিন

[email protected]

৭ জুলাই

টলিউড তারকাদের রথযাত্রা উদযাপনের সাক্ষী থাকুন আপনারাও

Rath Tollywood
৭ জুলাই

বরাদ্দ সময় পেরিয়ে গিয়ে হয়েছিল 'শাহীদ' ছবির শুটিং

Rajkumar Rao 1
২৯ জুন

স্টারজলসার ‘রোশনাই’ ধারাবাহিকের শুটিংয়ে ব্যস্ত অভিনেত্রী ঊষসী চক্রবর্তী

ushasie chakraborty 1
২৭ জুন

শপথ নেওয়ার ভিডিও নিজেই শেয়ার করলেন সামাজিক মাধ্যমে

dev vote
২৭ জুন

শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছে রাই

Rai mithijhora
২৭ জুন

১৫ অগস্ট আসছে 'বাবলি', মুখ্য চরিত্রে আবির চট্টোপাধ্যায় ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়

Subhashree babli
২৭ জুন

'বাবলি'র মুখ্য চরিত্রে আবির চট্টোপাধ্যায় ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়

Subhashree white saree
২৬ জুন

অগ্রিম টিকিট বুক, ইতিমধ্যেই ব্লকবাস্টার তকমা পেয়ে গিয়েছে এই ছবিটি

Mimi jilepi
২৬ জুন

বাংলাদেশের জনপ্রিয় নায়ক শাকিব খানের বিপরীতে কলকাতার মিমি চক্রবর্তী

Mimi shakib
২৩ জুন

প্রিয়াঙ্কাকে শেষ দেখা গিয়েছে ‘অষ্টমী’ ধারাবাহিকে

Priyanka Mitra
২২ জুন

আইন মানলেও, মানছে না সমাজের একাংশ- ভিন ধর্মে বিয়ে নিয়ে ট্রোলের স্বীকার সোনাক্ষী

Sonakshi father
২২ জুন

বিদায়বেলায় চোখে জল তারকা থেকে দর্শক- সকলেরই

mithijhora jhamela