২৯ মার্চ, ২০২৪
বিনোদন

#Tapatinichallenge : টলিউড জুড়ে 'টাপা টিনি'র মরশুম, তাল মেলালেন কারা? দেখুন ভিডিও

'বেলাশুরু'র এই গান, মাতিয়ে রেখেছে আপামর বাঙালিকে

শিবপ্রসাদ মুখোপাধ্যায় (Shiboprasad Mukherjee) এবং নন্দিতা রায়ের (Nandita Ray) জুটির থেকে দর্শকরা কোনো উপহার পাবেননা, তা হয়না। ছবি তো বটেই, ছবির গানগুলিও হয়ে ওঠে প্রত্যেক বাঙালির প্রাণের দোসর! জনপ্রিয় এই পরিচালকদ্বয়ের আগাম ছবি, 'বেলাশুরু'ও (Belashuru) ব্যতিক্রম নয়। এই ছবির গান 'টাপা টিনি'র (Tapa Tini) জাদুতে মন্ত্রমুগ্ধ হয়েছেন আপামর সিনেমাপ্রেমী মানুষ।

ইমন চক্রবর্তী (Iman Chakraborty), অনন্যা ভট্টাচার্য ওরফে খ্যাঁদা (Ananya Bhattacharjee, Khnyada) এবং উপালি চ্যাটার্জীর (Upali Chatterjee) সমবেত কণ্ঠে, 'টাপা টিনি' গানটিতে নৃত্যরত অবস্থায় দেখা যায়, ছবির চার নায়িকাকে। ইন্দ্রানী দত্ত (Indrani Dutta), ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta), মনামী ঘোষ (Monami Ghosh) এবং অপারাজিতা আঢ্যকে (Aparajita Audhya) দেখা যায়, এই গানের ছন্দে মেতে উঠতে।

তাঁদের নাচের 'স্টাইল'ই (Style) মন জেতে দর্শকদের। একের পর এক শুরু হয়, '#টাপাটিনিচ্যালেঞ্জ' (#tapatinichallenge)! এই ট্রেন্ডে সামিল হন স্বয়ং গায়িকা থেকে নায়িকা, বা অন্যান্যেরা। কদিন আগে ইমন চক্রবর্তী তাঁর বন্ধু, রাজা দত্তকে (Raja Dutta) নিয়ে 'টাপা টিনি'র তালে তাল মিলিয়েছেন। একবারই নয়, বরং একাধিকবার এই 'চ্যালেঞ্জ' এ নাম লেখাতে স্বয়ং গায়িকাকে দেখা গেছে। তিনি এককভাবেও নাচে সামিল থেকেছেন। ইমন যে শুধু সু-গায়িকাই নন, বরং একজন সত্যিকারের শিল্পী, যিনি যেকোন প্রতিভার দিক দিয়েই স্বয়ংসম্পূর্ণা, তারই সাক্ষী হলেন তাঁর অনুগামীরা।

নতুন কোন গানের ট্রেন্ড চলবে, আর আমাদের 'গুনগুন' (Gungun) তৃণা সাহা (Trina Saha) সেই ছন্দে তাল মেলাবেন না, তা হয়? লাল শাড়ি, খোঁপায় সাদা ফুলের মালা সহযোগে, তিনিও এই গানের আমেজের অংশীদার হলেন। তৃণার নাচে দর্শক প্রায়ই মোহিত হন। এবার আরো একবার তিনি তাঁর নৃত্য পটিয়সী ভাব-ভঙ্গিমায় অনুগামীদের মাতোয়ারা করলেন।

এই গানে ঋতাভরি (Ritabhari Chakraborty) কোমর না দোলালেও, হলুদ চুড়িদার, ও চুলে হলুদ ফুল লাগিয়ে, একটি মিষ্টি মধুর রিল, দর্শকদের উপহার দিয়েছেন। তাঁর প্রাণ জুড়ানো হাসি, স্বতঃস্ফূর্ত অভিব্যক্তিতে গানটি আলাদা রকম স্নিগ্ধ একটি মাত্রা পাচ্ছে।

মিমি দত্ত (Mimi Dutta) এবং ওম সাহানির (Om Sahani) নব দাম্পত্যে যেন, ট্রেন্ড হওয়া কোন গান অনুঘটকের কাজ করে। যে গানই তরজায় থাকে, সেই গানেই এই দম্পতি মেতে ওঠেন। যথারীতি তাঁরা মেতে উঠেছেন এই গানটির মাধ্যমেও।

বাদ যাননি, স্বয়ং 'লক্ষ্মী কাকিমা' (Lakkhi kakima) অপরাজিতা আঢ্যও, যিনি স্বয়ং এই ছবির গানে উপস্থিত ছিলেন। 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার' (Lakkhi Kakima Superstar) এর সেটে, সহ-অভিনেত্রীদের সঙ্গে তিনিও সামিল করেছেন নিজেকে '#টাপাটিনিচ্যালেঞ্জ' এর অংশীদার হতে।

নায়িকা দেবলীনা কুমারও (Devlina Kumar) তাঁর নৃত্য পারদর্শীতার জন্য বেশ জনপ্রিয়। গানটিকে নিজের মত করে বেশ জমাটি উপস্থাপন করে তুলেছেন তিনি, যা দেখে স্বভাবতই মুগ্ধ হয়েছেন নেট নাগরিকেরা।

অভিনেতা সায়ক চক্রবর্তী (Sayak Chakraborty) এবারে এই ছবির অংশ হতে পেরে, ছবির আর এক অভিনেত্রী, স্টার জলসার (Star Jalsha) ধারাবাহিক 'আয় তবে সহচরী' (Aay Tobe Sohochori) খ্যাত 'বরফি' (Borfi) অরুণিমা হালদারকে (Arunima Haldar) নিয়ে, এবং ছবির অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়কে (Anindya Chatterjee) নিয়ে এই গানে কোমর দুলিয়েছেন।

গানটি শুনলে স্বভাবতই নৃত্যপ্রেমী, এমনকি নৃত্য-অপ্রেমীদেরও তাঁদের অজান্তে কোমর দুলে ওঠে। তাই তো এখন সামাজিক মাধ্যম জুড়ে, প্রেম, থুড়ি 'টাপা টিনি'র প্রতিই প্রেমের মরশুমে মজে আছেন বাঙালিরা।

আরও খবর

বিজ্ঞাপন দিন

[email protected]

২৫ মার্চ

রঙ মাখলেই মুখ ভরে যায় র‍্যাশে? রইল সমাধান

holi celebration
২৩ মার্চ

আজ শনিবার বেলা বারোটার সময় মরদেহ আনা হবে টেকনিশিয়ানস স্টুডিওতে

Partha Sarathi Deb
২২ মার্চ

জিৎ-রুক্মিণীকে জুটিতে দেখতে মুখিয়ে রয়েছে দর্শক

jeet Rukmini
১৬ মার্চ

হুগলি থেকে তৃণমূলের হয়ে প্রার্থী হয়েছেন টলি তারকা রচনা বন্দ্যোপাধ্যায়

Rachana 1
২৩ ফেব্রুয়ারি

আমি আপ্লুত, ধন্যবাদ : লিখলেন সোনু সুদ

Sonu new
২৩ ফেব্রুয়ারি

বাংলা থেকে আসন্ন লোকসভা ভোটের প্রচার শুরু করতে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি

Narendra Modi
২০ ফেব্রুয়ারি

পুত্র সন্তানের জন্ম দিলেন অনুস্কা শর্মা

Virat Anushka
১৯ ফেব্রুয়ারি

দুর্দান্ত অ্যাকশন নিয়ে আসছেন জন আব্রাহাম

John Arjun
১৬ ফেব্রুয়ারি

মাত্র দেড়শো টাকার বিনিময় উপভোগ করুন এক সাংস্কৃতিক অনুষ্ঠান

Book my show
১৪ ফেব্রুয়ারি

'দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে' থেকে 'জব উই মেট', পছন্দের ছবির সঙ্গে উপভোগ করুন বিশেষ দিনগুলি

DilwaleDulhaniaLeJayenge
১৩ ফেব্রুয়ারি

ভালোবাসার মানুষের সঙ্গে বিশেষ ভাবে পালন করুন দিনটি

Sharly
১৩ ফেব্রুয়ারি

সম্প্রতি ৬০০ কোটি টাকা দিয়ে নির্মিত 'আদিপুরুষ' ছবিটি মুখ থুবড়ে পড়েছিল বক্স অফিসে

Hema Malini Shatrughna Sinha