দেশ

উত্তরপ্রদেশের খো খো খেলোয়াড় ধর্ষণ খুনের কিনারা করলো পুলিশ, সূত্র কল রেকর্ডের আর্তনাদ!

মূল অভিযুক্তকে গ্রেফতার করেছে উত্তরপ্রদেশ পুলিশ
rape 2
প্রতীকী ছবি
news-desk
নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 15/09/2021   শেষ আপডেট: 15/09/2021 8:25 a.m.

জাতীয় স্তরের খো খো খেলোয়াড়কে ধর্ষণ এবং খুনের মামলায় উত্তরপ্রদেশ পুলিশ গ্রেফতার করল মূল অভিযুক্তকে। তবে এই গ্রেপ্তারির পিছনে পুলিশের মূল যোগসুত্র ছিল একটি অডিও ক্লিপ। অডিও ক্লিপটির রেকর্ডিং পুলিশের হাতে তুলে দিয়েছিলেন নির্যাতিতার এক বন্ধু। যখন ঘটনাটি ঘটেছিল, তখন ওই নির্যাতিতার সঙ্গে ফোনে কথা বলছিলেন তার বন্ধুটি। যখন ওই মেয়েটির উপরে অত্যাচার শুরু করে ওই ধর্ষক, সেই সময়, মেয়েটির হাত থেকে ফোনটি পড়ে যায়।

ফোনকলটি তখনও কাটা হয়নি, এই কারণে পুরো ঘটনা রেকর্ড হয়ে যায়। এই কল রেকর্ডিং শুনে এবং ফোনের লোকেশন ট্রেস করেই মূল অভিযুক্তের কিনারা করে পুলিশ। ঘটনাটি ঘটে, ১০ সেপ্টেম্বর দুপুর দুটো নাগাদ। সেই সময়, একটি চাকরির ইন্টারভিউ দিয়ে ফিরছিলেন জাতীয় স্তরের খো খো খেলোয়াড় ওই নির্যাতিতা। তখন শাহজাদ নামের এক ব্যক্তি তাকে আক্রমণ করে, তাকে ধর্ষণের চেষ্টাও করে ওই ব্যক্তি। সেই সময় ওই নির্যাতিতার সঙ্গে ফোনে কথা বলছিলেন তার বন্ধু।

মেয়েটি চিৎকার করে সাহায্য চাওয়ার জন্য। কিন্তু দ্রুত নির্যাতিতাকে তার ওড়না এবং দড়ি দিয়ে পেঁচিয়ে ধরে শাহজাদ। আস্তে আস্তে মেয়েটির গলার স্বর এবং আর্তনাদ নিস্তেজ হয়ে যেতে শুরু করে। তারপরে শাহজাদ মোবাইলটি নিয়ে পালিয়ে যায় এবং পরবর্তীতে, স্থানীয়রা ওই মেয়েটির দেহ উদ্ধার করে। পরিবারের লোকজন অভিযোগ করেছেন, মেয়েটিকে ধর্ষণ করে খুন করা হয়েছে। পরে ফোনের লোকেশন ট্রেস করে শাহজাদকে পাকড়াও করেছে পুলিশ। জানা গেছে, শাহজাদের নামে আরো কিছু মামলা আছে। সে বিবাহিত এবং তার সন্তান আছে। শাহজাদ ড্রাগ নিতো বলেও জানতে পেরেছে পুলিশ। শাহজাদের বিরুদ্ধে বর্তমানে কেস ফাইল সাজাচ্ছে উত্তরপ্রদেশ পুলিশ।

আরও খবর

বিজ্ঞাপন দিন

[email protected]

Bengal association
দিল্লিতেও এবার স্থাপিত হবে বাংলা একাডেমি, ছাড়পত্র কেজরিওয়াল সরকারের
রাজধানীতে বাংলা একাডেমির বাস্তবায়নের খবরে আশায় বুক …
supreme court of India
রাজস্থানে সুপ্রিম কোর্টের তৎপরতায় পাশ হল শিশু বিবাহ নথিভুক্তিকরণ বিল
বিয়ের শংসাপত্র একটি গুরুত্বপূর্ণ নথি : রাজস্থানের …
narendra modi pm
যোগীর পর মোদী, ফের বিজেপির 'ভুল' ছবি ব্যবহারের অভিযোগ
মোদী জমানায় দেশের সাফল্য দেখাতে লস অ্যাঞ্জেলসের …
arpita ghosh
রাজ্যসভা ছেড়েই তৃণমূলের সাধারন সম্পাদক পদে নিযুক্ত হলেন অর্পিতা ঘোষ
১৫ই সেপ্টেম্বর রাজ্যসভার সাংসদ পদে ইস্তফা দেন …