Viral Video : ফুচকার টকজলে মগ ভরে প্রস্রাব মেশাচ্ছেন বিক্রেতা!

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 26/08/2021   শেষ আপডেট: 26/08/2021 5:12 p.m.
instagram.com/calcutta_foodie_girl

"শৌচাগারের জল দিয়ে রমরমা চলছে ফুচকার ব্যবসা" গতবছরের শিরোনামেও কিছুটা একই ছবি

আট হোক কিংবা আশি, ফুচকার গন্ধে জিভে জল আসে প্রায় সকলেরই। যদিও এই করোনার ভয়ে আর লকডাউনে অনেকেই ফুচকার লোভে ইতি টেনেছেন ঠিকই, তার উপর বর্ষার সময় বাইরের টক জল না খাওয়ার পরামর্শ দেন বহু চিকিৎসক।

তবে নিজেকে ফুচকার থেকে দূরে সরিয়ে রাখা সত্যি কষ্টের। ছেলেবেলায় স্কুল থেকে ফেরার পথে অধিকাংশ সময় শুনতে হয়েছে, 'আরে ওটা ড্রেনের জল'। তবে কান দিইনি আমরা অনেকেই। কারণ, বয়স বাড়ার সঙ্গে সঙ্গে আমারাও বুঝেছি ওসব আসলে মিথ্যে ছিল।

তবে কখনও ভেবেছেন সত্যি যদি আপনার ফুচকার টকজলটি কোনো নালার জল হয়? নিশ্চয়ই প্রতিবেদন পড়তে ঘৃণা করছে? তাহলে একবার ভাবুন খেতে কেমন লাগবে? সময়টা ২০২০, সবে সবে লকডাউন। বাইরের খাবার থেকে বিরতি, ঠিক ওই সময় খবরের শিরোনামে আসে "শৌচাগারের জল দিয়ে রমরমা চলছে ফুচকার ব্যবসা"। বেশ কয়েকদিন চর্চা চলে, তারপর ফের থেমে যায়।

এরপরেও বহু জায়গায় বহু খাবার নিয়ে এহেন নানান দৃষ্টান্ত উঠে এসেছিল। তাতে একদিন কিংবা দুইদিন তরজা চলে, আবার থেমে যায়।

তবে এইবার ভাইরাল হওয়া যে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ঘুরছে, তা সম্পর্কে আপনি কী বলবেন? এক ফুচকা বিক্রেতা নিজের প্রস্রাব মেশাচ্ছেন ফুচকার জলে। কল্পনা করতে পারছেন? দেখুন সেই ভিডিও :

ঘটনাটি গুয়াহাটির (Guwahati) আঠগাঁও এলাকার ঘটনা। এমন নোংরামোর, বিরুদ্ধে প্রতিবাদ করেছেন অনেকেই। এমনকি বিক্রিতার বিরুদ্ধে কড়া পদক্ষেপও নিয়েছেন পুলিশ প্রশাসন। আটক করা হয়েছে তাঁকে।