ভারতে লঞ্চ হল Poco X3 Pro, জেনে নিন স্পেসিফিকেশন ও দাম

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 31/03/2021   শেষ আপডেট: 31/03/2021 6:20 p.m.
Poco X3 Pro poco.in/x3

বর্তমানে Poco X3 Pro স্মার্টফোনটি জনপ্রিয় ই-কমার্স সাইট ফ্লিপকার্টে পাওয়া যাচ্ছে

ভারতের বাজারে এখন বেশ জনপ্রিয় হয়ে উঠেছে Poco সিরিজের স্মার্টফোনগুলি। গতকাল অর্থাৎ মঙ্গলবার ৩০ মার্চ ভারতের বাজারে লঞ্চ হয়েছে নয়া ধামাকাদার স্মার্টফোন Poco X3 Pro। এই স্মার্টফোনটি কোম্পানির অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে। ফোনটি ফ্লিপকার্টে বর্তমানে পাওয়া যাচ্ছে। এই নতুন স্মার্টফোন একাধিক অত্যাধুনিক স্পেসিফিকেশনে ঠাসা। সেইসাথে এই স্মার্টফোন চমকপ্রদ পারফরম্যান্স দেবে। আজকের এই প্রতিবেদনে নতুন লঞ্চ হওয়া Poco X3 Pro স্মার্টফোনের স্পেসিফিকেশন ও দাম সম্বন্ধে জেনে নিন।

Poco X3 Pro স্পেসিফিকেশন: Poco X3 Pro স্মার্টফোনে ৬.৬৭ ইঞ্চির ফুল এইচডি+ ডিসপ্লে আছে যার রিফ্রেশ রেট ১২০ Hz। এই ডিসপ্লের নিরাপত্তার জন্য রয়েছে গরিলা গ্লাস ৬। ফোনটিকে শক্তিশালী প্রতিপন্ন করেছে কোয়ালকম স্ন্যাপড্রাগন 860sc চিপসেট। এই অত্যাধুনিক স্মার্টফোনের পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ আছে যাতে একটি ৪৮ মেগা পিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ৮ মেগা পিক্সেলের আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল শুটার, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স এবং ২ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর আছে। এছাড়া সেলফি তোলার জন্য এই ফোনে ২০ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। এই স্মার্টফোনে একটি ৫১৬০ mAh এর শক্তিশালী ব্যাটারি আছে যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

Poco X3 Pro এর দাম: বর্তমানে শুধুমাত্র এই স্মার্টফোনটি গ্লোবাল ভার্সন লঞ্চ করেছিল। এবার জানা গিয়েছে ভারতে এই ফোনের ৬ জিবি র‍্যাম+ ১২৮ জিবি স্টোরেজ ভার্সনের দাম ১৮৯৯৯ টাকা। ফোনটির ৮ জিবি র‍্যাম +১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম ২০৯৯৯ টাকা। এরপর স্মার্টফোনটি ভারতের বাজারে কেমন ব্যবসা করতে পারবে সেটাই দেখার।

Flipkart poco x3 >