২০২২ সালের প্রথম সূর্যগ্রহণ, কোন রাশির জাতকের কেমন কাটবে, জেনে নিন

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 23/03/2022   শেষ আপডেট: 23/03/2022 9:09 p.m.

৩০ শে এপ্রিল বছরের প্রথম সূর্যগ্রহণ, কেমন যাবে আপনার সময়? রইলো বিস্তারিত আলোচনা

আগামী ৩০ শে এপ্রিল, ২০২২ (30 April, 2022) পৃথিবীর বুকে দৃশ্যমান হবে সূর্যগ্রহণ। আমরা সকলেই জানি, এইদিন চাঁদ সূর্যকে সম্পূর্নরূপে আচ্ছাদিত করে ফেলে। ফলে সূর্যরশ্মি পৃথিবীতে এসে পৌঁছতে পারেনা। এপ্রিল মাসের ৩০ তারিখে, 'পঞ্চাঙ্গ' (Panchang) অনুসারে এই বছরের সূর্যগ্রহণ দুপুর ১২.১৫ (12.15 pm) থেকে বিকেল ০৪.০৭ (04.07 pm) অবধি সংঘটিত হবে।

গ্রহণকেও ভিত করে গ্রথিত হয়েছে জ্যোতির্বিদ্যার মালা। গ্রহণকে একটি শুভ ঘটনা হিসেবে ধরা হয়। এখন জেনে নেওয়া যাক, আগামী সূর্যগ্রহণে কোন রাশির জাতকের কোন কোন বৈশিষ্ট্যাবলী বর্তমান রয়েছে।

রাশিচক্রের উপর ২০২২ এর, সূর্যগ্রহণের প্রভাব

মেষ :- এই রাশির জাতকেরা, অর্থ সমস্যার সম্মুখীন হতে পারেন।তাই গ্রহণের সময়কালে, যেকোনো রকম অর্থসংক্রান্ত কার্যাবলী এড়িয়ে চলুন।

বৃষ রাশি :- আত্মবিশ্বাসের অভাব দেখা যাবে সূর্যগ্রহণ চলাকালীন। মানসিক উত্তেজনা হয় এমন কোন কাজ থেকে বিরত থাকুন।অপ্রয়োজনীয় রাগ এড়িয়ে চলার চেষ্টা করুন।

কর্কট রাশি :-এই রাশির জাতকদের জন্য ধনাত্মক খবর।সূর্যগ্রহণের দিন এই রাশির জাতকদের সমস্যা দূর হবে, সে পারিবারিক হোক কি আর্থিক।

সিংহ রাশি :- এই রাশির জাতক-জাতিকারা ব্যবসা থেকে অর্থ লাভ করতে পারেন। কিন্তু সূর্য গ্রহনের সময় কোন আর্থিক বিনিয়োগ করা চলবে না,ওই মুহূর্তে এড়িয়ে চলাই ভালো।

কন্যা রাশি :- এই রাশির জাতকদের সাফল্য পাওয়ার জন্য কঠোর পরিশ্রম করতে হবে। কিন্তুএই সময় চাকরি পরিবর্তনের চেষ্টা করবেন না ।

তুলা :- এই রাশির জাতক-জাতিকাদের সাবধানতা অবলম্বন করতে হবে নেতিবাচকতা এড়িয়ে যাওয়ার জন্য। শরীরের দিকে নজর রাখতে হবে আইনি বিবাদ এড়িয়ে চলতে হবে।

বৃশ্চিক রাশি :- এই রাশির জাতক-জাতিকাদেরও আরো দৃঢ় হতে হবে, কারণ চাকরির সমস্যা হতে পারে। এছাড়া ব্যবসায় আর্থিক সমস্যার সম্মুখীন হতে হবে।

ধনু রাশি :- স্বাস্থ্য ভালো থাকবে, গ্রহণ চলাকালীন মানসিকভাবে নমনীয় হতে হবে।

মকর রাশি :- সন্তানসন্ততির প্রতি স্নেহবৎসলতা আরো গভীরভাবে প্রয়োগ করতে হবে। যেকোনো রকম নেশার জিনিস, যেমন বাজি বাজুয়া এড়িয়ে যেতে হবে।

কুম্ভ রাশি :- এই রাশির জাতক-জাতিকাদেরও সর্তকতা অবলম্বন করতে হবে। যে কোন দিক দিয়েই বিপদ আসতে পারে , ব্যবসা অথবা পারিবারিক ক্ষেত্রে মাথা ঠান্ডা করে, ধৈর্য ধরে কঠিন পরিস্থিতি অতিক্রম করতে।

মীন রাশি :- সূর্যগ্রহণ এঁদের পক্ষে থাকবে। ব্যবসায় আর্থিক বিনিয়োগ থেকে লাভ হবে। সামাজিক প্রতিপত্তি ও প্রকট হতে পারে।