মত্ত বর, বিয়ে ভাঙলেন ২২ বছরের কনে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 07/06/2021   শেষ আপডেট: 07/06/2021 12:56 p.m.

যোগীরাজ্য উত্তরপ্রদেশের ঘটনা, নেটিজেনদের কাছে প্রশংসা কুড়িয়েছেন কনে

মত্ত হবু বরকে সবক শেখালেন কনে। নারীত্ব ও আত্মমর্যাদার জয় হল বলছে নেটিজেনরা (Netizens)।

ঘটনাটি ঘটেছে যোগী রাজ্যে। বন্ধুদের সঙ্গে মত্ত অবস্থায় বিয়ে করতে এসেছিলেন বর। এসেই কনে পক্ষের বাড়িতে মাতলামি করতে শুরু করেন। প্রথমে কনেপক্ষ আমল না দিলেও অচিরেই সেই মাতলামি অসভ্যতার পর্যায়ে পৌঁছে যায়। বাধ্য হয়েই বিয়ের আসরেই বিয়ে ভেঙে দেয় ২২ বছরের পাত্রী।

সূত্রের খবর, ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের প্রতাপগড়ের একটি গ্রামে। তিকড়ি গ্রামের এক কৃষক পরিবারের কন্যার সঙ্গে আহিনা গ্রামের রবীন্দ্র পটেলের বিয়ে ঠিক হয়। বিয়ের দিন বরপক্ষের লোকজন মত্ত অবস্থায় কনের বাড়িতে উপস্থিত হয়। মত্ত অবস্থায় হইহুল্লোড় করতে থাকে। প্রথম অবস্থায় কনে পক্ষের লোকজন বিষয়টি মজা হিসেবেই নিয়েছিলেন। কিন্তু এই হইহুল্লোড় অশালীন পর্যায়ে পৌঁছে যায়। বরের বন্ধুরা মত্ত অবস্থায় জোর করে কনেকে নাচার জন্য বাধ্য করে। কনে রাজি না হওয়ায় তার প্রতি অশালীন আচরণ করা হয় বলে অভিযোগ। এমন অবস্থায় কনে বিয়েতে বেঁকে বসে। পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে।

কনের এই সিদ্ধান্তকে সম্মতি জানায় কনেপক্ষের লোকজন। বরযাত্রীদের আটকে রাখা হয়। পরিস্থিতি সামাল দিতে পুলিশের হস্তক্ষেপ করতে হয়েছে বলে খবর। কনেপক্ষ পুলিশের কাছে দাবি জানায় বিয়ে ঠিক হওয়ার জন্য যে উপহার ও টাকা দেওয়া হয়েছিল তা ফেরত দিতে হবে। বাধ্য হয়ে বরযাত্রীর দল সেই শর্তে রাজি হয়ে অবশেষে মুক্তি পান। কনের এই সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়েছেন নেটিজেনদের একাংশ। তাঁদের যুক্তি এই ঘটনা বাকি মেয়েদের কাছে অনুপ্রেরণা যোগাবে।