১২ ডিসেম্বর, ২০২৩
বিনোদন

সুরের বাঁধনে বাঁধল দুই প্রাণ, নবদম্পতি পলক মুচ্ছল এবং মিঠুন শর্মার বিবাহ অভিযানে তারার মেলা

সানাইয়ের সুর বেজেছে বলিউডে, পত্রের মাধ্যমে নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী
Palak muchhal Bengali News
instagram.com/palakmuchhal3
news-desk
নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: ৯ নভেম্বর ২০২২
শেষ আপডেট: ৯ নভেম্বর ২০২২ ৬:৪১

সপ্তাহ কয়েক ধরেই বলিউডের সঙ্গীতমহলে সানাইয়ের সুর বেজে ওঠার ইঙ্গিত পাওয়া যাচ্ছিল। অবশেষে অপেক্ষার অবসান হল গত ৬ নভেম্বর। সুরের বাঁধনে তো দুই প্রাণ আগেই বেঁধেছিলেন তাঁরা, এবার বিবাহ বন্ধনে বাঁধলেন সুরকার মিঠুন শর্মা (Mithoon Sharma) এবং গায়িকা পলক মুচ্ছল (Palak Muchhal)। ৪ নভেম্বর থেকে শুরু হয়, মেহেন্দি থেকে সঙ্গীত এবং পাল্লা দিয়ে বিবাহের নানা আচার অনুষ্ঠান। ৬ নভেম্বর তাঁদের বিবাহ বাসর ঘিরে জমে ওঠে বলিউডের তারকাদের মেলা।

প্রায় অনেকদিন ধরেই জানা যাচ্ছিল, চলতি বছরের শেষ দিকে শীতের মরশুমে সঙ্গীত জগতের সাম্প্রতিক দুজন 'সেন্সেশন' চার হাত এক করবেন। পলক এবং মিঠুনের সম্পর্কের কথা সামনে আসতে উচ্ছ্বসিত হয়ে ওঠেন ভক্তকুল। তাঁদের ধারণা, 'আশিকি ২' ছবির তৈরির সময়ই হয়ত তাঁদের মধ্যে সম্পর্কের বীজ দানা বাঁধে। যার পরিণতি-স্বরূপ ২০২২ এর ৬ নভেম্বর দিনটি এল তাঁদের জীবনে। তাঁদের বিয়ে ঘিরে উপস্থিত ছিলেন সঙ্গীত জগতের প্রায় সকলেই। সোনু নিগম (Sonu Nigam), সস্ত্রীক গায়ক শান (Shaan), জিৎ গাঙ্গুলী (Jeet Gannguli), জাভেদ আলী (Javed Ali), কৈলাস খের (Kailash Kher), থেকে শুরু করে আরমান মালিক (Armaan Malik), সোনু কক্কর (Sonu Kakkar), তুলসী কুমার (Tulsi Kumar) সকলেই নবদম্পতির বিশেষ দিনে সামিল ছিলেন। এমনকি ছোট পর্দার মুখেদের উপস্থিতিও লক্ষ্য করা গেছে বিবাহ মণ্ডপে। 'অনুপমা' (Anupamaa) ধারাবাহিক-খ্যাত রূপালী গাঙ্গুলী (Rupali Ganguly), রুবিনা দিলাক (Rubina Dilaik), অভিনব শুক্লার (Abhinav Shukla) মত ছোট পর্দার পরিচিত মুখ সাক্ষী ছিলেন এই মহা আসরে।

উপস্থিত ছিলেন সপরিবারে উদিত নারায়ণও (Udit Narayan)। তাঁর অন্যতম 'আইকনিক' গান "মুবারক হো তুমকো, ইয়ে সাদি তুমহারি" দিয়ে তিনিও নবদম্পতির উদ্দেশ্যে শুভেচ্ছা বার্তা প্রেরণ করলেন।

একেবারে 'ট্র্যাডিশনাল' পোশাকে সেজে উঠেছিলেন নবদম্পতি। পলকের পরনে ছিল লাল লেহেঙ্গা। মিঠুন পরেছিলেন সোনালী এবং সাদা আভার একটি শেরওয়ানি। দুজনেই তাঁদের জীবনের প্রতি সাফল্যের জন্য কৃতজ্ঞতা জানিয়েছেন অনুরাগীদের উদ্দ্যেশ্যে। গত ৬ নভেম্বর মুম্বইয়ে আয়োজিত হয়েছিল তাঁদের বিবাহ বাসর। তাঁদের 'রিসেপশন' হওয়ার কথা, তাঁদের শহর ইন্দোরে। শোনা যাচ্ছে দিন কয়েকের মধ্যেই সেখানে আরও এক জমকালো অনুষ্ঠানের আয়োজন করবেন তাঁরা। এক সূত্রের খবর, সেইখানে দেখা মিলতে পারে অরিজিৎ সিং, শ্রেয়া ঘোষাল, নেহা কক্করসহ বলিউডের চাঁদের হাটকেও।

শত ব্যস্ততার দরুন অনুষ্ঠানে উপস্থিত না থাকতে পারলেও, পলক এবং মিঠুনের নতুন সফরের উদ্দেশ্যে শুভেচ্ছা জানিয়েছেন ভারতের মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)। একটি পত্র লিখনের মাধ্যমে নদম্পতিকে আশীর্বাদ প্রদান করেছেন তিনি। পলক সামাজিক মাধ্যমে (Social Media) সেই শুভেচ্ছা বার্তার ছবি পোস্ট করে তাঁর উচ্ছ্বাস প্রকাশ করেছেন।

আরও খবর

বিজ্ঞাপন দিন

[email protected]

১১ ডিসেম্বর

অপেক্ষার অবসান! মুক্তি পেল 'প্রধান' ছবির ট্রেলার

Dev Tonic
৩ ডিসেম্বর

১৫ ডিসেম্বর কলকাতার এক পাঁচতারা হোটেলে বসতে চলেছে বিবাহ বাসর

Darshana reveal
৩ ডিসেম্বর

দেখুন সন্দীপ্তার বাগদানের নানান ছবি এবং ভিডিও

Sandipta engagement
৩০ নভেম্বর

দ্বিতীয়বার মা হলেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়

Subhashree green
২৭ নভেম্বর

আড়ম্বর ভুলে, মেনে নিয়েছিলেন কয়েদি জীবনকে

Sanjay Dutta
২৬ নভেম্বর

সিদ্ধার্থ-কিয়ারার পিজ্জা ডেটের অংশ হয়ে উঠলেন নেটিজেনরা

Sid kiara wedding
২৬ নভেম্বর

পুজোয় মুক্তি পেয়েছে মিমি অভিনীত 'রক্তবীজ'

Mimi white saree new
২৬ নভেম্বর

ক্যাজুয়াল লুকে ধরা দেন বনি সেনগুপ্ত

Bonny Koushani car new
২৪ নভেম্বর

বৃহস্পতিবার প্রয়াত হলেন পরীমণির নানু শামসুল হক গাজী

Porimoni
২৩ নভেম্বর

'ইন্দিরা' দ্বৈরথ! কঙ্গনার সঙ্গে পাল্লা দেবেন 'দঙ্গলকন্যা ফতিমা!

Fatima Aamir
২৩ নভেম্বর

শীঘ্রই 'কফি উইথ করণ' এ আসতে চলেছেন আলিয়া ভাট এবং করিনা কাপুর খান

Alia Karan
২১ নভেম্বর

সাবেকিয়ানা থেকে ভাবনার নতুনত্ব, কী কী ভাবে সেজে উঠবে জগদ্ধাত্রী পুজোর থিম?

Jagadhatri Puja
৭ নভেম্বর

আগামী ১৫ নভেম্বর দেশ জুড়ে ভাইদের মঙ্গল কামনায় পালিত হবে ভাইফোঁটা

Bhaifota 2021
৭ নভেম্বর

ধন-সমৃদ্ধির কামনায় হিন্দুরা পালন করে থাকেন ধনতেরাস

Dhanteras