'মুসলিম মহিলাদের তুলে এনে প্রকাশ্যে ধর্ষণ করব' হিন্দু ধর্মগুরুর মন্তব্যে চাঞ্চল্য যোগী রাজ্যে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 08/04/2022   শেষ আপডেট: 08/04/2022 11:19 a.m.
https://twitter.com/zoo_bear

ভিডিও ভাইরাল হতেই সক্রিয় পুলিশ, শুরু হয়েছে তদন্ত

ফের যোগী রাজ্যে চাঞ্চল্যকর ঘটনা। মুসলিম মহিলাদের ঘর থেকে তুলে এনে প্রকাশ্যে ধর্ষণের হুমকি দিলেন একজন হিন্দু মহন্ত। ইতিমধ্যেই ভাইরাল সেই চাঞ্চল্যকর ভিডিও (যদিও পরিদর্শক সেই ভিডিওর সত্যতা যাচাই করেনি)। সূত্রের খবর, ঘটনা প্রকাশ্যে আসতেই ইতিমধ্যেই গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে। খোঁজ শুরু হয়েছে সেই হিন্দু মহন্তের।

ঘটনাটি দিন কয়েক আগের। দেখা গেছে সেই ভাইরাল ভিডিও-তে প্রকাশ্যে জনবহুল স্থানে একজন হিন্দু মহন্ত এমনই চাঞ্চল্যকর কথা বলছেন। গায়ে তার গেরুয়া পোশাক, মাথায় পাগড়ি। সামনে উন্মত্ত জনতা। একটি জিপের ভেতর বসে মাইক্রোফোনে রীতিমতো মুসলিম মহিলাদের প্রকাশ্যে ধর্ষণের হুমকি দেন বলে অভিযোগ। আর সঙ্গে সঙ্গেই উন্মত্ত জনতার 'জয় শ্রীরাম' ধ্বনির কলরোল।

ঘটনাটি উত্তরপ্রদেশের (Uttar Pradesh)। রাজধানী লখনউ থেকে মাত্র ১০০ কিলোমিটার দূরে সীতাপুর জেলার ঘটনা। কিছু মানুষ চিহ্নিত করতে পেরেছেন অভিযুক্ত সেই ব্যক্তি বজরং মুনি দাস। তিনি উত্তরপ্রদেশের খাইরাবাদ শহরের মহর্ষি শ্রী লক্ষণ দাস উদাসীন আশ্রমের একজন মহন্ত। ঘটনাটি প্রকাশ্যে আসার পরেই নিন্দার ঝড় উঠেছে।

সূত্রের খবর, গত ২ এপ্রিল এক ধর্মীয় জনসভায় তিনি নাকি এমন কথা বলেছেন। এতদিন কেটে যাওয়ার পরও নাকি সেই হিন্দু মহন্তের বিরুদ্ধে কোন ব্যবস্থাই নেয়নি উত্তরপ্রদেশ পুলিশ। যদিও ঘটনা জানাজানি হতেই সীতাপুর পুলিশ ইতিমধ্যেই ঘটনার খোঁজ শুরু করেছেন। এইভাবে প্রকাশ্যে মুসলিম মহিলাদের ঘর থেকে তুলে এনে ধর্ষণের হুমকিতে ছড়িয়েছে চাঞ্চল্য।