এমবিবিএস ডাক্তার, গপগপ করে খাচ্ছেন তালতাল গোবর

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 18/11/2021   শেষ আপডেট: 18/11/2021 12:18 p.m.
মনোজ মিত্তাল https://twitter.com/DrMANOJMittal2

ভাইরাল ভিডিও ঘিরে হাসি-তামাশার ঝড় উঠেছে বিভিন্ন সামাজিক মাধ্যমে

পেশায় তিনি এমবিবিএস (MBBS) ডাক্তার। চেম্বার আছে, রোগীদের ভিড় চোখে পড়ার মতো। সেই ব্যক্তি গপগপ করে খাচ্ছেন একতাল গোবর, আর ঢকঢক করে পান করছেন গোমূত্র। লোকেদের এক ভিডিও বার্তায় বোঝাচ্ছেন গোবর ও গোমূত্রের উপকারিতার কথা। সম্প্রতি নেট মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে। যা নিয়ে নেটিজেনদের একাংশের মধ্যে হাসি-তামাশা চলছে।

কে এই এমবিবিএস ডাক্তার? ডাক্তারের নাম মনোজ মিত্তাল (Manoj Mittal)। তিনি কার্ণালের বাসিন্দা। এক ভিডিও বার্তায় জানাচ্ছেন গোমূত্র ও গোবরের উপকারিতার কথা। আর তৎক্ষণাৎ একতাল গোবর হাতে তুলে নিয়ে খেতেও দেখা গেছে সেই ভিডিওতে। আর বলছেন, নিয়ম করে তিনি গোবর খান। গোবর খেলে নাকি ক্যানসার হয় না। এমনকী বেশ কিছু জটিল রোগ নাকি সেরেও যায়। গোবর খেলে অসুস্থ শরীর ভাল হয়ে যায়। গোবরে ভিটামিন বি পাওয়া যায়, যা শরীরে রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ায়।

ইতিমধ্যেই টুইটারে এই ডাক্তারের বেশ কিছু ভিডিও ভাইরাল হয়েছে। তিনি প্রকৃতির সঙ্গে থাকতে ভালোবাসেন। গাছপালা থেকে রোগ নিরাময়ের কথা বলেন। খাট-পালঙ্কে ঘুমোন না। মাটিতে ঘুমান, তা-ও আবার গদি ছাড়া। এখানেই শেষ নয়, পুষ্টিগুণ সম্পন্ন খাবার খেতে ভালোবাসেন। তার সঙ্গে গোবর ও গোমূত্র তাঁর অন্যতম পছন্দের খাবার। একজন এমবিবিএস ডাক্তারের এ হেন কর্মকান্ডে প্রশ্ন তুলেছেন একাংশ। যদিও তাঁর বক্তব্যের সমর্থনে লোকজনের সংখ্যাও নেহাতই কম নয়।