KKR এর লজ্জাজনক হারে ক্ষমা চেয়ে টুইট কিং খানের, হারের যুক্তি দিলেন রাসেল

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 14/04/2021   শেষ আপডেট: 14/04/2021 7:52 p.m.
iplt20.com

কলকাতা নাইট রাইডার্স, মুম্বাই ইন্ডিয়ান্সের কাছে গতকাল ১০ রানে হেরে যায়

টি-টোয়েন্টি খেলাতে কোন ভবিষৎবাণী হয়তো করা যায় না এই কথাটা প্রমাণ করে দিল গতকালের কলকাতা নাইট রাইডার্স বনাম মুম্বাই ইন্ডিয়ান্সের ক্রিকেট ম্যাচ। একসময় ৩০ বলে মাত্র ৩১ রানের দরকার ছিল নাইট শিবিরের। কিন্তু মাত্র এক ওভারে ম্যাচের ভবিষ্যৎ বদলে গেল। শেষ পর্যন্ত ১০ রানে হেরে যায় রাসেলরা। ৫ ওভারে ৩০ রান করতে পারবে না নাইট শিবির, এটা স্বপ্নেও ভাবতে পারেনি কলকাতা সর্মথকরা। হারের জন্য অত্যন্ত দুঃখিত হয়ে শাহরুখ খান টুইট করেছেন, "অত্যন্ত হতাশাজনক খেলা। কলকাতার ক্ষমা চাওয়া উচিত সমর্থকদের কাছে।" কিং খান যে তার দলের পারফরম্যান্সে অত্যন্ত হতাশ, তা আর বলার অপেক্ষা রাখে না।

তবে কালকের ম্যাচের হারের দায়ভার গিয়ে পড়েছে নাইট রাইডার্স তারকা অলরাউন্ডার খেলোয়ার আন্দ্রে রাসেলের উপর। তিনি ম্যাচের কঠিন সময় মাত্র ১৫ বলে ৯ রান করে সাজঘরে ফিরে গিয়েছিলেন। এই পরিস্থিতিতে কিং খানের হতাশ হওয়াটাই স্বাভাবিক এটা মেনে নিয়েছেন রাসেল। তবে তিনি জানিয়েছেন, "শাহরুখ যা বলছে তাতে আমি সহমত। তবে দিনের শেষে এটা ক্রিকেট। শেষ ওভার অব্দি বোঝা মুশকিল যে খেলার ফল কি হতে পারে। তবে আমাদের দলের মধ্যে এখনও আত্মবিশ্বাস রয়েছে। ভালো খেলেছি এবং দলের খেলায় আমরা গর্বিত। হারের ফলে আমরা একটু হতাশ কিন্তু এখনো সব শেষ হয়ে যায়নি। বরং মাত্র ২ টি ম্যাচ হয়েছে। খেলা এখনো বিস্তার বাকি।"

এছাড়াও গতকাল নাইট তারকা অলরাউন্ডার আন্দ্রে রাসেল বলেছেন, "আমি সারা বিশ্বে টি-টোয়েন্টি লিগ খেলি। আমার অভিজ্ঞতা থেকে এটা বলতে পারি যে শেষ বলেও টি-টোয়েন্টিতে খেলা ঘুরে যেতে পারে। উইকেট পড়লেই ম্যাচের রাশ অন্য দলের হাতে চলে যায়। গতকাল আমাদের সাথেও তাই হয়েছে। তবে এখান থেকে শিক্ষা নিয়ে আমরা ঘুরে দাঁড়াবো। দলের প্রতি আমার অগাধ বিশ্বাস রয়েছে।"