১৫ জুলাই, ২০২৪
বিনোদন

ভারতের চন্দ্রজয়! চন্দ্রযান ৩ এর সফল অবতরণে খুশির জোয়ার বলিউড থেকে টলিউডে

দেশের সাফল্যে আবেগপ্রবণ সাধারণ মানুষ থেকে তারকা-মহল

"ভারত আবার জগত-সভায়, শ্রেষ্ঠ আসন লভে"! চাঁদের মাটি ছুঁলো চন্দ্রযান ৩ (Chandrayaan-3)। বেশ কয়েকটি প্রচেষ্টার পর সফলতা আনলো ইসরো (ISRO)। ভারতের এই গর্বের দিনে উচ্ছ্বসিত প্রত্যেক নাগরিক। সাধারণ মানুষ থেকে বলিউড, টলিউডের তারকা-মহল, সকলেই মেতেছেন আজ সাফল্যের উচ্ছ্বাসে।

শাহরুখ খান - ভারতের এই বিশেষ গর্বের দিনে আবেগপ্রবণ বলিউডের 'বাদশা' শাহরুখ খান (Shah Rukh Khan)। তাঁর ছবি 'ইয়েস বস'এর (Yes Boss) একটি গান দিয়ে চন্দ্রযান ৩ এর সাফল্যকে উৎসর্গ করেছেন। শুভেচ্ছা জানিয়েছেন ইসরোর সকল বিজ্ঞানী এবং ইঞ্জিনিয়ারদের উদ্দেশ্যে।

অভিষেক বচ্চন - 'বিজয়ী' চন্দ্রযান ৩ কে নিয়ে আবেগতাড়িত অভিষেক বচ্চন (Abhishek Bachchan)। সামাজিক মাধ্যমে জানিয়েছেন প্রতিক্রিয়া। লিখেছেন, "এমন এক মুহূর্ত, সারাজীবন মনে থাকবে। এই আবেগ ভাষায় প্রকাশ করা সম্ভব নয়।"

অল্লু অর্জুন - দক্ষিণী অভিনেতা অল্লু অর্জুনও (Allu Arjun) সামিল হয়েছেন এই বিজয় উৎসবে। ইসরোর সাফল্যে আনন্দিত 'পুষ্পা'। সামাজিক মাধ্যমে প্রকাশ পেয়েছে তাঁর উচ্ছ্বাস।

রিতেশ দেশমুখ - পরিবারসহ এই ঐতিহাসিক মুহূর্তের সাক্ষী হয়েছেন রিতেশ দেশমুখ (Riteish Deshmukh)। স্ত্রী জেনেলিয়া এবং সন্তানদের সঙ্গে চন্দ্রযান ৩ এর সফল অবতরণে যারপরনাই গর্বিত দেশমুখ পরিবার।

অক্ষয় কুমার - বলিউডের 'খিলাড়ি' কুমার ইসরোকে ধন্যবাদ জানিয়ে তাঁর আবেগ প্রকাশ করেছেন। সামাজিক মাধ্যমে 'আক্কি' ওরফে অক্ষয় কুমার (Akshay Kumar) একটি পোস্ট করে জানান, "ধন্যবাদ ইসরো, তোমরা আমাদের গর্বিত করে তুলেছ। আমরা ভাগ্যবান এমন এক ইতিহাস রচনার সাক্ষী হতে পেরে।"

কার্তিক আরিয়ান - ঐতিহাসিক মুহূর্তের বিজয় উদযাপন করে অভিনেতা কার্তিক আরিয়ান (Kartik Aaryan) সামাজিক মাধ্যমে লিখেছেন, "আমাদের ভারত এখন চাঁদে! ধন্যবাদ ইসরো!"

রাঘব চ্যাটার্জী - "চাঁদ কেন আসে না আমার ঘরে", আজকের দিনে এই গানটির যেন একটি বিপরীত সংস্করণ তৈরি হয়ে গেল। গানের স্রষ্টা স্বয়ং রাঘব চ্যাটার্জী (Raghab Chatterjee) সামাজিক মাধ্যমে পোস্ট করে জানিয়েছেন, "চাঁদ আসবে না, তাই আমরাই চলে এলাম"।

মনামি ঘোষ - টলিউডের 'বার্বি ডল' মনামি ঘোষ (Monami Ghosh) সামাজিক মাধ্যমে ভারতীয় পতাকা সহযোগে আনন্দ প্রকাশ করে জানিয়েছেন, "চাঁদটা কেমন কাছে চলে এলো.."।

মিমি চক্রবর্তী - ইতিহাসের সাক্ষী হয়েছেন টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তীও (Mimi Chakraborty)। সামাজিক মাধ্যমে ধরা পড়েছে তাঁর উচ্ছ্বাস।

শ্রুতি দাস - বাংলার টেলি জগতের পরিচিত মুখ অভিনেত্রী শ্রুতি দাস (Shruti Das)। তাঁর ধারাবাহিক 'রাঙা বউ' এর শুটিংয়ের মাঝেই কলাকুশলীরা সাক্ষী হয়েছেন চন্দ্রজয়ের ঐতিহাসিক মুহূর্তের।

স্বস্তিকা দত্ত - একটি প্রচলিত ইংরেজি বাক্যবন্ধ ব্যবহার করে, ইসরোর প্রতি ভালোবাসা জানিয়েছেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত (Swastika Dutta)।

আরও খবর

বিজ্ঞাপন দিন

[email protected]

৭ জুলাই

টলিউড তারকাদের রথযাত্রা উদযাপনের সাক্ষী থাকুন আপনারাও

Rath Tollywood
৭ জুলাই

বরাদ্দ সময় পেরিয়ে গিয়ে হয়েছিল 'শাহীদ' ছবির শুটিং

Rajkumar Rao 1
২৯ জুন

স্টারজলসার ‘রোশনাই’ ধারাবাহিকের শুটিংয়ে ব্যস্ত অভিনেত্রী ঊষসী চক্রবর্তী

ushasie chakraborty 1
২৭ জুন

শপথ নেওয়ার ভিডিও নিজেই শেয়ার করলেন সামাজিক মাধ্যমে

dev vote
২৭ জুন

শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছে রাই

Rai mithijhora
২৭ জুন

১৫ অগস্ট আসছে 'বাবলি', মুখ্য চরিত্রে আবির চট্টোপাধ্যায় ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়

Subhashree babli
২৭ জুন

'বাবলি'র মুখ্য চরিত্রে আবির চট্টোপাধ্যায় ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়

Subhashree white saree
২৬ জুন

অগ্রিম টিকিট বুক, ইতিমধ্যেই ব্লকবাস্টার তকমা পেয়ে গিয়েছে এই ছবিটি

Mimi jilepi
২৬ জুন

বাংলাদেশের জনপ্রিয় নায়ক শাকিব খানের বিপরীতে কলকাতার মিমি চক্রবর্তী

Mimi shakib
২৩ জুন

প্রিয়াঙ্কাকে শেষ দেখা গিয়েছে ‘অষ্টমী’ ধারাবাহিকে

Priyanka Mitra
২২ জুন

আইন মানলেও, মানছে না সমাজের একাংশ- ভিন ধর্মে বিয়ে নিয়ে ট্রোলের স্বীকার সোনাক্ষী

Sonakshi father
২২ জুন

বিদায়বেলায় চোখে জল তারকা থেকে দর্শক- সকলেরই

mithijhora jhamela