চমকে দেওয়া বার্ষিক প্রিপেইড প্ল্যান নিয়ে হাজির জিও, জানুন বিশদে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 02/07/2021   শেষ আপডেট: 02/07/2021 9:21 a.m.
মুকেশ আম্বানি -

কি কি অফার পাবেন এই নতুন বার্ষিক প্যাকেজে?

বছরব্যাপী নানা প্রকার নিত্যনতুন চমক লাগানো অফার নিয়ে হাজির হয় মুকেশ আম্বানির সংস্থা রিলায়েন্স জিও(Reliance Jio)। এবারও তার ব্যতিক্রম হলনা। ফের একবার প্রিপেইড গ্রাহকদের জন্য আকর্ষণীয় প্ল্যান আনল জিও।

বার্ষিক এই প্রিপেইড প্ল্যানটি ৩৪৯৯ টাকার এবং একবার রিচার্জেই ৩৬৫ দিনের জন্য প্রযোজ্য। কি কি থাকছে এই নতুন প্ল্যানে? দৈনিক ৩ জিবি করে ইন্টারনেট সহ আনলিমিটেড ভয়েস কল ও প্রতিদিন ১০০ টি করে ফ্রি এসএমএস করার সুবিধা এতে পাবেন। এখানে আরও একটি গুরুত্বপূর্ণ বিষয়, দৈনিক প্রাপ্ত তিন জিবি ডেটা শেষ হয়ে গেলেও স্পিড কমে ৬৪kbps করে ইন্টারনেট কানেকশন বজায় থাকবে। প্রসঙ্গত উল্লেখ্য, এটিই জিওর সবচেয়ে দামি প্ল্যান যাতে মোট বার্ষিক ১০৯৫ জিবি ডেটা উপলব্ধ হবে। এই প্ল্যানের ব্যপারে বিস্তারিত তথ্য পেতে পারেন জিওর নিজস্ব অফিশিয়াল ওয়েবসাইটে।

এতদিন চলে আসা জিওর ২৫৯৯ টাকার বার্ষিক প্রিপেইড প্ল্যানটিতে দৈনিক ২জিবি ডেটা সহ আনলিমিটেড ভয়েস কল ও প্রতিদিন ১০০টি করে এসএমএস করা যেত। এই প্ল্যানের সাথে ডিজনি প্লাস হটস্টার, জিও টিভি, জিও সিনেমা ও জিও নিউজ, জিও সিকিউরিটি, জিও ক্লাউডের ফ্রি সাবস্ক্রিপশন পাওয়া যেত। তবে এই নতুন ৩৪৯৯ এর সাথে জিও টিভি, জিও সিনেমা ও জিও নিউজ, জিও সিকিউরিটি, জিও ক্লাউড ফ্রি সাবস্ক্রিপশন থাকলেও কোনো ওটিটি প্ল্যাটফর্মের ফ্রি সাবস্ক্রিপশন পাওয়া যাবে না। তাই এই প্ল্যানটি গ্রাহকদের কাছে কতটা আকর্ষণীয় হবে, এখন সেটাই দেখার।