তুইও বিক্রি হয়ে গেলি? ঘোষিত বামপন্থী সায়নীর তৃণমূলে যোগ নিয়ে কটাক্ষ শ্রীলেখার

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 25/02/2021   শেষ আপডেট: 25/02/2021 5:46 a.m.
-

সাহাগঞ্জ এর ডানলপ মাঠে মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে তৃণমূলের সভায় তৃণমূলের আনুষ্ঠানিকভাবে যোগদান করলেন সায়নী ঘোষ

এতদিন ধরে তিনি ঘোষিত ভাবেই ছিলেন বামপন্থী। বারকয়েক তাকে মমতা বন্দ্যোপাধ্যায় সরকারের বিরুদ্ধে পথে নামতে দেখা গিয়েছে। এহেন সায়নী ঘোষ এবারে যোগ দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের দল তৃণমূলে। হুগলির সাহাগঞ্জ এর ডানলপ মাঠে মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে তৃণমূলের সভায় তৃণমূলের আনুষ্ঠানিকভাবে যোগদান করলেন সায়নী ঘোষ। সেখানেই তিনি মমতা বন্দ্যোপাধ্যায় এর হাত থেকে জোড়া ফুলের পতাকা হাতে তুলে নিলেন। আর এই ঘোষণার পরেই উত্তাল নেট দুনিয়া। তার বন্ধুরা অনেকেই তার এই সিদ্ধান্তের সমালোচনা করেছেন। অনেকে প্রশ্ন তুলেছেন, "রাজনৈতিক উচ্চাশা থাকতেই পারে, তাই বলে তৃণমূলে?" আবার অনেকের মতামত, " সায়নী তুইও!"

যদিও সায়নী ঘোষ নিজে তার তৃণমূলে যোগদান করার কারণ এখনও পর্যন্ত স্পষ্ট করে জানাননি। তবে সায়নী ঘোষের এই সিদ্ধান্ত নিয়ে বিস্তর জলঘোলা শুরু হয়েছে টলিপাড়ায়। অভিনেত্রী শ্রীলেখা মিত্র বলেছেন, "তোর কাছ থেকে এটা আশা করিনি সায়নী। তুইও বিক্রি হয়ে গেলি?"

সায়নী ঘোষ কে উদ্দেশ্য করে শ্রীলেখা মিত্রের করা টুইট।

উল্লেখ্য, দিন কয়েক আগে রাজনীতির ময়দানে জয় শ্রী রামের মতো স্লোগান ব্যবহার করা নিয়ে কটাক্ষ করেছিলেন সায়নী ঘোষ। তখন শিবরাত্রি নিয়ে তার একটি পুরনো পোস্ট তুলে এনে সায়নী কে টুইটারে বিদ্ধ করেন বিজেপি নেতা তথাগত রায়। ওই পোস্টে শিবলিঙ্গের উপরে একজন কনডম পরাচ্ছিলো। ওই মহিলাকে বুলাদির সঙ্গে তুলনা করেছিলেন ওই পোস্টে সায়নী ঘোষ। তথাগত রায় অভিযোগ করেন, সায়নী ঘোষ হিন্দু ধর্মের অপমান করেছিলেন। যার পরবর্তীতে বিষয়টি আদালত অবধি পৌঁছে যায়।