জনগণের মন জয় করতে সকলকে একেবারে চমকে দিলেন সায়নী ঘোষ, অভিনবত্ব আনতে কয়লা খনিতে নামলেন সায়নী

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 27/03/2021   শেষ আপডেট: 27/03/2021 6:55 a.m.
facebook.com/SaayoniGhoshOfficial

সায়নী ঘোষ জীবনকে একেবারে নদীর স্রোতের মতো বাঁচতে চান, এই কারণেই সবকিছুই চ্যালেঞ্জ তিনি হাসিমুখে মেনে নিচ্ছেন

ভোটের তালিকায় নাম আসার সঙ্গে সঙ্গে সায়নী ঘোষ প্রচারে নেমে পড়েছেন। প্রতিদিন একের পর এক জায়গায় যাচ্ছেন প্রচারের জন্য। সেখানে মানুষের সঙ্গে কথা বলছেন। তাদের অভাব অভিযোগ শুনছেন। তাদের সাহায্য করার প্রতিশ্রুতি দিচ্ছেন। বাচ্চাদের সঙ্গে সময় কাটাচ্ছেন। চৈত্র মাসের গরমেও তার কোনো ক্লান্তি নেই। এই কেন্দ্রের বিজেপি প্রার্থী ভারতীয় জনতা পার্টির অন্যতম বড় মুখ অগ্নিমিত্রা পাল। ইতিমধ্যেই অগ্নিমিত্রা পাল সায়নী ঘোষ কে 'বাচ্ছা মেয়ে' বলে কটাক্ষ করেছেন।

এই সমস্ত কটাক্ষের যোগ্য জবাব দিতে সায়নী ঘোষ গণসংযোগ কর্মসূচিতে নেমে পড়েছেন। জনগণের মধ্যে তাদের বার্তা ছড়িয়ে দেওয়ার জন্য পরিশ্রম করছেন সায়নী ঘোষ। এইজন্যই মাঝেমাঝে তাকে দেখা যাচ্ছে দৌড়াতে, আবার মাঝেমধ্যে দেখা যাচ্ছে রাস্তার ধারে বসে সকলের সাথে কথা বলতে। এছাড়াও দামোদর নদীর ধারে কিছুক্ষণ বসে ক্লান্তি দূর করতে দেখা গেল সায়নী ঘোষ কে। তবে কয়েকদিন ধরে তাকে কিছু বিতর্কের সম্মুখীন হতে হচ্ছে।

কয়েকদিন আগে শাড়ির কুচি নিয়ে দৌড়াতে গিয়ে নেটদুনিয়ায় ট্রোলের সম্মুখীন হয়েছিলেন সায়নী ঘোষ। সেই সমস্ত কমেন্টকে একেবারে তুড়ি মেরে উড়িয়ে দিয়ে পাল্টা একটি ভিডিও পোস্ট করেছিলেন সায়নী। আর এবারে সকলের মন জয়ের জন্য সরাসরি কয়লা খনিতেই নেমে পড়লেন সায়নী ঘোষ। তার এই নতুন পদক্ষেপে সকলকে চমকেও দিলেন তিনি। যদিও, এই কয়লা খনিটি তার কেন্দ্র আসানসোল দক্ষিণে অবস্থিত নয়, বরং এটি জামুরিয়া কেন্দ্রে অবস্থিত। পাশাপাশি, সেখানে নামার সময় সায়নী ঘোষের পরনে ছিল শাড়ি। মাথায় হেলমেট ছিল বটে কিন্তু শাড়ি পড়ে কয়লা খনিতে নামা যায় না। এই কারণেই তার এই পদক্ষেপ নিয়ে সামান্য বিড়ম্বনায় রয়েছে তৃণমূল কংগ্রেস।