এখানে মন্ত্রীও সুরক্ষিত নন, এটাই বাংলার অপশাসনের প্রমাণ, মুর্শিদাবাদ বিস্ফোরণ নিয়ে পাল্টা কৈলাস

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 19/02/2021   শেষ আপডেট: 19/02/2021 5:13 a.m.
কৈলাস বিজয়বর্গীয় facebook.com/KailashOnline

বিজয়বর্গীয় বলেছেন, "আমি মমতাজিকে চ্যালেঞ্জ করছি। সিবিআই বা এএনআই তদন্তের নির্দেশ দিন।

মুর্শিদাবাদ বিস্ফোরণকাণ্ডে তিনি কারো নাম করেননি তবে রাজনৈতিক জাকির হোসেনকে খুন করা হয়েছিল সেই বিষয়ে মমতা বন্দ্যোপাধ্যায় আভাস দিয়ে দিয়েছেন পৈলানের জনসভা থেকে। তিনি সেখানে অভিযোগ করেছেন স্টেশনে কেন পর্যাপ্ত আলো ছিল না।পাশাপাশি মমতার এই অভিযোগের প্রেক্ষিতে এবারে বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয় তার পাল্টা মতামত দেন। কৈলাস বিজয়বর্গীয় বললেন, "এখানে মন্ত্রীও নিরাপদ নন। এটাই হলো বাংলার অপশাসনের প্রমাণ।" ইতিমধ্যেই মুর্শিদাবাদ বিস্ফোরণকাণ্ডে তদন্তে এডিজি সিআইডি অনুজ শর্মার নেতৃত্বে একটি সিট গঠন করে দিয়েছে রাজ্য সরকার।

মমতা বন্দোপাধ্যায়ের জনসভায় বক্তব্য রাখতে গিয়ে বলেন, জাকির কে খুন করে সরিয়ে দেওয়ার লক্ষ্য ছিল। যারাই করে থাকুক আমি মনে করি এই ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত হওয়া উচিত। পাশাপাশি তিনি অভিযোগ তুলেছেন, রেলস্টেশনের সামনাসামনি কর্তৃপক্ষের আনাগোনা ছিল না কেন? সেই মর্মে এবারে কৈলাস বিজয়বর্গীয় বলেছেন, "আমি মমতাজিকে চ্যালেঞ্জ করছি। সিবিআই বা এএনআই তদন্তের নির্দেশ দিন। এনআইএ কেন্দ্র তো পাঠাবে। এখানে মন্ত্রীরা নিরাপদ নন। এটাই দেখিয়ে দিল রাজ্যে কিরকম অরাজকতা চলছে।

অন্যদিকে অভিষেক বন্দ্যোপাধ্যায় দিন কয়েক আগে দাবি করেছেন, দক্ষিণ ২৪ পরগনা জেলায় ৩১ আসনে জয়লাভ করবে তৃণমূল কংগ্রেস। মমতা বন্দ্যোপাধ্যায় এদিন বললেন, এই জেলায় ষড়যন্ত্র করছে বিজেপি তাই সতর্ক থাকতে হবে আপনাদের। সব মিলিয়ে বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয় বললেন, "আপনি নিজেই দেখতে পারছেন, পরিবর্তন যাত্রা স্থানীয়রা ঘর ছেড়ে বেরিয়ে এসেছেন। আমি তিন ঘন্টা পর এসেছি, তবুও তারা ঠায় দাঁড়িয়ে রয়েছে এবং আমার জন্য অপেক্ষা করছে। পরিবর্তন রথযাত্রা যত এগোচ্ছে আমি বাংলায় পরিবর্তন দেখতে পাচ্ছি। আগামী ভোটে পরিবর্তন হবে। আগামী ভোটে সরকারে আসছে বিজেপি।"