নন্দীগ্রামকে আমি মডেল শহর নন্দীগ্রাম করে তুলবো, জনসভা থেকে ঘোষণা মমতার

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 09/03/2021   শেষ আপডেট: 09/03/2021 9:20 p.m.
মমতা ব্যানার্জি facebook@AITC Official

তার পাশাপাশি তিনি ঘোষণা করে দিয়েছেন নন্দীগ্রামে তিনি একটি বিশ্ববিদ্যালয় তৈরি করবেন এবং হলদিয়ার সাথে নন্দীগ্রাম জুড়ে দেবেন একটি ব্রিজ তৈরি করে

বিধানসভা নির্বাচনে নন্দীগ্রামে থেকে বেশি হাইপ্রোফাইল কেন্দ্র এবারে একটিও নেই। একদিকে বিজেপির হয়ে নন্দীগ্রামের প্রার্থী হচ্ছেন শুভেন্দু অধিকারী। অন্যদিকে আবার তৃণমূলের টিকিটে নন্দীগ্রামে প্রার্থী হচ্ছেন খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ভবানীপুর আসনটি শোভন দেব চট্টোপাধ্যায়ের হাতে ছেড়ে দিয়ে এবারে শুভেন্দু অধিকারীর সঙ্গে সম্মুখ সমরে অবতীর্ণ হতে চলেছেন মমতা। আর তা নিয়ে এবারে তিনি শুরু করে দিলেন তার নির্বাচনী প্রচার। আজকের নন্দীগ্রামের জনসভা থেকে তিনি সরাসরি তোপ দাগলেন বিরোধী বিজেপির বিরুদ্ধে।

অন্যদিকে আবার, তৃণমূলের প্রচার এর সমস্ত কর্মসূচি তিনি ঘোষণা করে দিলেন। তিনি জানিয়ে দিলেন, এবারে নন্দীগ্রামের জন্য তিনি অনেক কিছু ভেবে রেখেছেন। এবারে যদি তৃণমূল জয়লাভ করে তাহলে নন্দীগ্রাম কে তিনি মডেল শহর নন্দীগ্রাম করে গড়ে তুলবেন বলে তিনি জানিয়ে দিয়েছেন। এছাড়াও, তিনি ঘোষণা করেছেন, "আমি চাই নন্দীগ্রামে কেউ বেকার থাকবে না। আমি চাই নন্দীগ্রামে কেউ শিক্ষার দিক থেকে পিছিয়ে থাকবে না। আমি ইতিমধ্যেই ম্যানিফেস্টোতে জানিয়ে দিয়েছি আমরা নন্দীগ্রামে একটি বিশ্ববিদ্যালয় তৈরি করতে চলেছি। এছাড়াও হলদিয়া এবং নন্দীগ্রাম কে একটি ব্রীজ এর মাধ্যমে জুড়ে দিতে চলেছি আমরা।" এর পাশাপাশি মমতা বন্দ্যোপাধ্যায় কে তার চেনা পরিচিত স্টাইলে বলতে শোনা গেল, "ভুলতে পারি নিজের নাম, ভুলবো না কো নন্দীগ্রাম।"