পাণ্ডবেশ্বর আসনে বিজেপির টিকিট পেলেন দলত্যাগী জিতেন্দ্র তিওয়ারি, দেখুন তিনি কি জানাচ্ছেন

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 19/03/2021   শেষ আপডেট: 19/03/2021 6:09 a.m.
জিতেন্দ্র তিওয়ারি

এদিন বিজেপির কোর কমিটির বৈঠকর পর পাণ্ডবেশ্বরের প্রার্থী হিসেবে নির্বাচন করা হয়েছে জিতেন্দ্রকে

একবার বিজেপি, আবার তৃণমূল, তারপর আবার বিজেপি! সবশেষে বিজেপিতে এসেই পেলেন টিকিট। তৃণমূল কংগ্রেসের সমস্ত পদ ছেড়ে দিয়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন প্রথমে পাণ্ডবেশ্বর বর্তমান বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি। কিন্তু, সেই সময় তাঁকে বিজেপিতে নেওয়া হয়নি। তারপর আবার তৃণমূলের ফিরে যান। তৃণমূলে ফিরে গেলেও তলে তলেই যোগাযোগ রাখছিলেন বিজেপি নেতৃত্বের সঙ্গে। দিন কয়েক আগে তিনি আনুষ্ঠানিকভাবে যোগ দিলেন বিজেপিতে। আর যোগ দেওয়ার সঙ্গে সঙ্গে পুরস্কার হিসেবে পেলেন পাণ্ডবেশ্বর এর টিকিট। এতদিন পর্যন্ত পাণ্ডবেশ্বর এর বিধায়ক ছিলেন জিতেন্দ্র তিওয়ারি।

এবারে শুধুমাত্র দল পাল্টেছে, এখনো তিনি একই আসন থেকেই প্রতিদ্বন্দ্বিতা করছেন। টিকিট পাওয়ার পর অত্যন্ত খুশি জিতেন্দ্র তিওয়ারি। জিতেন্দ্র বলেছেন, "দলের হয়ে টিকিট পেয়ে আমার খুব ভালো লাগছে। আমাকে প্রার্থী হিসেবে নির্বাচন করার জন্য ভারতীয় জনতা পার্টি কে অসংখ্য ধন্যবাদ।" তবে তৃণমূলের সঙ্গে যুক্ত থাকলেও বেশ কয়েকদিন ধরে জিতেন্দ্র তিওয়ারি ব্যাপারে কানাঘুষো শোনা যাচ্ছিল। যখন তিনি প্রথমবার বিজেপিতে যোগদান করতে আসেন তখন তার বিরোধিতা করেছিলেন বাবুল সুপ্রিয়। কিন্তু তার পরেও বিজেপির শীর্ষ নেতাদের সঙ্গে তিনি ঘনিষ্ঠতা বজায় রেখেছিলেন।

এর আগেও বিজেপি নেতাদের সঙ্গে তাকে একসাথে দেখা গিয়েছিল। বিজেপিতে যোগ না দিতে পেরে তৃণমূল কংগ্রেসের ফিরে যাবার পরেই জিতেন্দ্রকে দেখা গিয়েছিল একটি পাঁচতারা হোটেলে বিজেপির বৈঠকে। তখন বিষয়টিকে অনেকেই কাকতালীয় বলে মনে করেছিলেন। কিন্তু ধীরে ধীরে বোঝা যাচ্ছে, জিতেন্দ্র তিওয়ারি বেশ অনেকদিন ধরে বিজেপি নেতাদের সঙ্গে সম্পর্ক স্থাপন করে রেখেছিলেন।