আমি গর্বিত, আমার নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, মমতা প্রলয় ফোন কল নিয়ে কি বললেন সুব্রত

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 28/03/2021   শেষ আপডেট: 28/03/2021 6:22 a.m.
সুব্রত মুখোপাধ্যায় ও মমতা বন্দোপাধ্যায়। facebook.com/SubrataMukhapadhyay/

তিনি এদিনকে ঘোষণা করে দিলেন, "টিভিতে যেটা দেখেছি তার জন্য মমতার প্রতি সম্মান আরো কয়েক ইঞ্চি বেড়ে গিয়েছে। মমতা গণতান্ত্রিক নেতা। "

মমতা বন্দ্যোপাধ্যায় নন্দীগ্রাম বিজয়ের জন্য ফোন করেছেন সেখানকার স্থানীয় নেতা প্রলয় পাল কে। এই খবরটি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে তৃণমূলের উপর একের পর এক আক্রমণ করতে শুরু করেন বিরোধী নেতারা। এবারে সেই সমস্ত জবাবে পাল্টা হুংকার দিলেন তৃণমূল নেতা সুব্রত মুখোপাধ্যায়। তবে তিনি এদিন মমতা এবং প্রলয়ের ফোনালাপের কথা কার্যত স্বীকার করে নিয়েছেন। সুব্রত মুখোপাধ্যায় বলেছেন, "রাষ্ট্রপতি ফোন করলে কি আমি রেকর্ডিং করে রাখবো! রেডিমেড টেপ করে রেখে দিয়েছি। ডাল মে কুছ কালা হে। আমি গর্বিত, আমার অহংকার, আমার নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।"

এছাড়াও সুব্রত মুখোপাধ্যায় বলেন, "টিভিতে যেটা দেখেছি তার জন্য মমতার প্রতি সম্মান আরো কয়েক ইঞ্চি বেড়ে গিয়েছে। মমতা গণতান্ত্রিক নেতা। একজন নিষ্ঠাবান কর্মী দল ছেড়েছেন। আর তাকে টেলিফোনে বোঝানোর চেষ্টা করছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এটা অত্যন্ত স্বাভাবিক ব্যাপার। পুরনো কর্মীর সঙ্গে নেত্রী এমন কথা হওয়াই উচিত। নিষ্ঠাবান কর্মী অন্য জায়গায় চলে গেলে তাকে অনুরোধ করা যেতেই পারে। আমি অভিমান করে বসে থাকলে ইন্দিরা গান্ধী বা প্রিয়রঞ্জন দাশমুন্সি আমার সাথে কথা বলতেন। মমতা বন্দ্যোপাধ্যায় কোন ভুল করেননি।"