"ভাইপো মুখ্যমন্ত্রী না সোনার বাংলা, কোনটা লাগবে?", এগরা থেকে জনতাকে প্রশ্ন শাহের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 21/03/2021   শেষ আপডেট: 21/03/2021 4:15 p.m.
এগরাতে অমিত শাহ twitter@AmitShah

জনসভা থেকে বাংলার মানুষকে ডবল ইঞ্জিন সরকার গড়ে তোলার আহ্বান জানিয়েছেন অমিত শাহ

বাংলায় একুশে বিধানসভা নির্বাচন দোরগোড়ায় এসে উপস্থিত হয়েছে। নির্বাচনের আগে গেরুয়া শিবির তাদের শেষ মুহূর্তের প্রস্তুতি খতিয়ে দেখে নেওয়ার জন্য বারংবার কেন্দ্রীয় নেতাদের দিল্লি থেকে বাংলায় নিয়ে এসে জনসভা করছে। আজ অর্থাৎ রবিবার এগরায় জনসভা করতে উপস্থিত হয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তিনি আজ জনসভায় পৌঁছে উপস্থিত জনতাকে বাংলায় পদ্মফুল ফোটানোর আহ্বান জানিয়েছেন। সেইসাথে আজকের সভায় শুভেন্দু অধিকারীর পিতা তথা তৃণমূলের বর্ষিয়ান নেতা শিশির অধিকারী বিজেপিতে যোগদান করেছেন।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ আজ জনসভায় সমবেত জনতার উদ্দেশ্যে প্রশ্ন ছুঁড়ে বলেছেন, "আপনারা তো বাম আমল থেকেই পরিবর্তন চেয়েছিলেন। কিন্তু পরিবর্তন হয়েছে কি?" সেইসাথে তিনি তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করে বলেছেন, "দিদি চাইছেন ভাইপোকে মুখ্যমন্ত্রী করতে। আর মোদীজি চাইছে সোনার বাংলা তৈরি করতে। পাঁচ বছরে সোনার বাংলা তৈরি করবে বিজেপি। এবার আপনারা ঠিক করুন যে আপনাদের ভাইপো মুখ্যমন্ত্রী লাগবে না মোদিজীর সোনার বাংলা লাগবে?"

এছাড়াও দিন সভামঞ্চ থেকে বিজেপি জেতার উপকারিতা সম্বন্ধে বর্ণনা দিয়েছেন শাহ। তিনি বলেছেন, "বিজেপি বাংলায় ক্ষমতায় এলে প্রতিবছর কৃষকদের ১০ হাজার টাকা করে দেওয়া হবে। এছাড়া এর আগে মমতাদি যেই ১৮ হাজার টাকা দেয়নি, তাও দেওয়া হবে। মৎস্যজীবীদের হাতে টাকা আসবে। রাজ্যজুড়ে সপ্তম পে কমিশন শুরু হবে। এছাড়াও মহিলাদের জন্য সরকারি চাকরিতে ৩৩ শতাংশ আসন সংরক্ষণ করা হবে।" বক্তব্য শেষে অমিত শাহ বাংলার মানুষকে ডবল ইঞ্জিন সরকার তৈরি করার আহ্বান দিয়েছেন।