তারকা প্রার্থী নামিয়ে কোন লাভ নেই, প্রচারে নেমেই তৃণমূলকে হুঙ্কার ঐশীর

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 13/03/2021   শেষ আপডেট: 13/03/2021 6:27 a.m.
ঐশী ঘোষ @twitter

এবারের বিধানসভা নির্বাচনে সংযুক্তমোর্চা সমর্থিত সিপিআইএম প্রার্থী হিসেবে জামুরিয়া কেন্দ্রে প্রতিদ্বন্দ্বিতা করতে চলেছেন ঐশী

আনুষ্ঠানিকভাবে প্রচারে নেমে পড়লেন জামুরিয়া বিধানসভার সংযুক্ত মোর্চা সমর্থিত সিপিআইএম প্রার্থী ঐশী ঘোষ। শুক্রবার তার এলাকায় প্রথমবার ভোট প্রচারে নেমে পড়লেন ঐশী। সুযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে প্রথমে কেন্দ্র এবং তারপর রাজ্যকে একের পর এক আক্রমণ এ বিধতে শুরু করেন ঐশী ঘোষ। চাঁচাছোলা ভাষায় আক্রমণ করতে শুরু করেন ঐশী ঘোষ এবং তার মন্তব্যের সর্বত্র ছিল পরিযায়ী শ্রমিক দের অভাব-অভিযোগের কথা। একটা সময়ে ছিলেন কানাইয়া কুমার। তারপরেই এবারে জহরলাল নেহরু বিশ্ববিদ্যালয় এর আন্দোলনের মুখে উঠেছিলেন ছাত্র সংসদের সভানেত্রী ঐশী ঘোষ। এবারে ঐশী হয়েছেন সিপিএমের ৪৪ বছরের দুর্গ জামুরিয়া তে প্রার্থী। এই এলাকা ২০১১ এবং ২০১৬ তেও ছিল সিপিএমের হাতেই।

শুক্রবার জামুরিয়া পৌঁছে প্রথমে এলাকায় দলের নেতাদের সঙ্গে বৈঠক করলেন ঐশী ঘোষ। সেখানে উপস্থিত ছিলেন সিপিএম নেতা মনোজ দত্ত, তাপস কবি সহ আরো অনেকে। উষ্ণ অভ্যর্থনা জানানোর পরে ভোট প্রচারে নামছে চলেছেন ঐশী ঘোষ। শনিবার থেকে থেকে দেখা যাবে ভোটের প্রচারে। শুক্রবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি নাম না করে আসানসোল দক্ষিনে তৃণমূল প্রার্থী সায়নী ঘোষ কে কটাক্ষ করেছেন। তিনি বলেছেন, "তারকা প্রার্থী দাঁড় করিয়ে কিন্তু ভোটের বৈতরণী পার করানো যাবে না। আজকে যারা মানুষের জন্য কাজ করার জন্য তৃণমূল এবং বিজেপিকে যোগ দিচ্ছেন লকডাউন এর সময় কিন্তু তাদেরকে কোথাও দেখা যায়নি। মানুষের হয়ে রাজ্যসভা কিংবা লোকসভা কোথাও কিন্তু এদেরকে সরব হতে দেখা যায় না।"