Salman Khan: পরপর তিনবার ছোবল, লাঠি দিয়ে সরাতে গিয়েই কি বিপত্তি? কী বললেন ভাইজান!

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 27/12/2021   শেষ আপডেট: 27/12/2021 10:16 a.m.
সলমন খান Facebook

৫৬ তম জন্মদিনে পা দিলেন বলিউড সুপারস্টার সলমন খান, 'হ্যাপি বার্থডে' ভাইজান!

গিয়েছিলেন নিজের ফার্ম হাউসে সময় কাটাতে। সঙ্গে আগত জন্মদিনের সেলিব্রেশন তো ছিলই! কিন্তু সেখানে গিয়ে যে এমন বিড়ম্বনায় পড়বেন ভাইজান, কে তা জানত! বড়দিনে সাপে কামড়ায় সলমন খানকে (Salman Khan)। যদিও ঘন্টা ছয়েক হাসপাতালে কাটিয়ে বর্তমানে তিনি পুরোপুরি সুস্থ। তা-ও জন্মদিনের আগে এমন ঘটনায় সলমন ভক্তদের চিন্তার শেষ ছিল না!

সম্প্রতি এক সাক্ষাৎকারে সলমন নিজেই জানিয়েছেন সেই ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা। জানিয়েছেন, কীভাবে সাপে ছোবল দিল তাঁকে। তিনি বলেছেন, "ফার্ম হাউসের ভেতর সাপটি ছিল। দেখতে পেয়ে একটি লাঠি দিয়ে সাপটিকে বাইরে ফেলে দেওয়ার চেষ্টা করি। আচমকাই সাপটি লাঠি পেয়ে হাতের কাছে পৌঁছে যায়। আর পরপর তিনবার ছোবল মারে। সাপটি বিষাক্ত ছিলই। ঘটনার পর ঘন্টা ছয়েক হাসপাতালে ছিলাম। বর্তমানে পুরোপুরি সুস্থ আমি।"

সূত্র মারফত খবর, নিজের জন্মদিন পালনের উদ্দেশ্য নিয়ে তিনি তাঁর ফার্ম হাউসে উপস্থিত হয়েছিলেন। বন্ধু-বান্ধবের পাশাপাশি পরিবারের লোকজন, আত্মীয়-স্বজনদের উপস্থিত থাকার কথা ছিল। নিজের জীবনের এই 'স্পেশাল' দিনটি উদযাপনের জন্য তিনি নিজের ফার্ম হাউসে গিয়েছিলেন। এমনিতেই সলমনের ফার্ম হাউসটি সুবিশাল। জঙ্গলের ভেতর, গাছপালায় ঘেরা। পাখি, বিভিন্ন জন্তু-জানোয়ার তো আছেই। তার মধ্যে সাপ থাকা বিচিত্র নয়। কিন্তু তার পরিণতিতে নিজেকেই যে ছোবল খেতে হবে সলমন নিজেও কি জানতেন? নিজের ৫৬ তম জন্মদিনের আগে এমন বিপত্তিতে বিড়ম্বনায় ভাইজান তো বটেই, সলমনের ফ্যানরাও দুশ্চিন্তায়!