আগামী দিনে বাবুলের থেকেও বড় নেতা BJP ছেড়ে TMC-তে আসবে: ফিরহাদ হাকিম

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 23/09/2021   শেষ আপডেট: 23/09/2021 4:03 p.m.
Facebook@firhadhakim

আমার মনে হয় যারা বিজেপির নীতি আদর্শ মেনে দল করেন, তাঁরা কেউ ছেড়ে যাবেন না : সুকান্ত মজুমদার

বিধানসভা নির্বাচনের আগে যেমন দলে যোগদানের এবং দলবদলের হিড়িক লেগে গিয়েছিল, ঠিক তেমনই উপনির্বাচনের আগেও কিছুটা একই চিত্র। ইতিমধ্যেই বিজেপির থেকে বহু নেতা-কর্মীরা শাসকদলে নাম লিখিয়েছেন। সম্প্রতি তৃণমূলে যোগদান করেছেন বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। তবে এবার আরও বড়ো ভাঙনের ইঙ্গিত দিলেন রাজ্যের পরিবহণ মন্ত্রী ফিরহাদ হাকিম। তাঁর সাফ বক্তব্য, "আগামী দিনে বাবুল সুপ্রিয়র থেকেও বড় নেতা বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেবেন।"

এমনই বিস্ফোরক দাবি ঘিরে কার্যত সরগরম রাজনৈতিক মহল। উল্লেখ্য, অন্যান্য দিনের মতোই এদিনও ভবানীপুর কেন্দ্রের উপনির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায়ের হয়ে প্রচারে বেরিয়েছিলেন।আর সেখানেই সাংবাদিকদের মুখোমুখি হয়ে ফিরহাদ হাকিম জানান, "আগামী দিনে আরও বড় নাম বিজেপি ছেড়ে তৃণমূলে আসবে। এমন একজন যোগ দেবেন, যার কথা বিজেপি ভাবতেও পারছে না। বিধায়করা তো যোগ দিচ্ছেনই। আরও অনেকে আসবেন।"

এই ইস্যুতেই রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার বলেন, "আমার মনে হয় যারা বিজেপির নীতি আদর্শ মেনে দল করেন, তাঁরা কেউ ছেড়ে যাবেন না। আমি সবাইকে আহ্বান করব, কোনও সমস্যা হলে আমাদের সঙ্গে আলোচনা করুন। একসঙ্গে বসুন। আলোচনা করলে সব সমস্যার সমাধান হয়ে যায়।"

যদিও নিজের অবস্থানেই স্পষ্ট থেকে ফিরহাদের হাকিমের দাবি, যে বড় নেতার কথা তিনি বলছেন, তিনি আগে কখনও তৃণমূলে ছিলেন না। তিনি বিজেপিরই লোক। খুব শীঘ্রই তিনি তৃণমূলে যোগ দেবেন।