কাঞ্চন শ্রীময়ীর সম্পর্ক নিয়ে বিস্ফোরক মন্তব্য করায় হামলার মুখে কাঞ্চন জায়া, উত্তাল টলিপাড়া

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 20/06/2021   শেষ আপডেট: 20/06/2021 5:50 p.m.
কাঞ্চন পিঙ্কি ও শ্রীময়ী facebook.com/kanchanmullickofficial, /sreemoyee.chattoraj

হামলার পর নিউ আলিপুর থানায় FIR দায়ের করেছেন পিঙ্কি বন্দ্যোপাধ্যায়

শ্রাবন্তী রোশন ও নিখিল নুসরতের দাম্পত্য সম্পর্ক ফাটলের খবরে উত্তাল গোটা টলিপাড়া। কিন্তু এরমধ্যেই দাম্পত্য সম্পর্কে অশান্তির তালিকায় নাম লিখিয়েছেন আরও এক টলি (Tollywood) তারকা জুটি। বেশ কয়েক মাস ধরেই গুঞ্জন চলছে যে কাঞ্চন মল্লিকের (Kanchan Mullick) নাকি তাঁর স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের (Pinki Banerjee) সাথে সম্পর্কের টালমাটাল চলছে এবং তিনি প্রেমে পড়েছেন ছোটপর্দার অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের (Sreemoyee Chattoraj) সঙ্গে। প্রাথমিক অবস্থায়, তাঁরা তিনজনই ঘটনাকে গুজব বলে এড়িয়ে যান। রাসমণি সিরিয়ালের অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ সরাসরি জানিয়েছিলেন, "পিঙ্কির সঙ্গে তাঁর বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে। তিনি কাঞ্চন পিঙ্কির ফ্ল্যাটে নিয়মিত যাতায়াত করেন। কাঞ্চনদা তার পরিচিত কিন্তু প্রেমের খবর রটনা মাত্র।" তবে শ্রীময়ীর এই দাবির পাল্টা জবাব দিয়েছেন কাঞ্চন জায়া। তিনি পাল্টা দাবি করে বলেছেন, "হৃদ্যতা শব্দের অর্থ আমার কাছে আলাদা। স্বামীর সঙ্গে শ্রীময়ীর সুসম্পর্ক থাকলেও আমার সাথে নেই। দীর্ঘসময় বিয়ে হলেও একবার মাত্র চেতলার ফ্ল্যাটে এসেছিলেন শ্রীময়ী।"

এছাড়াও বিধায়ক পত্নী বিস্ফোরক অভিযোগ তুলে বলেন, "সন্তানকে বড় করার জন্য প্রয়োজনীয় অর্থ কাঞ্চন দেয় ঠিকই। তবে সন্তানের কোনো খোঁজ রাখেন না তিনি। ধৈর্যের বাঁধ ভেঙ্গে যাওয়ায় এবার তিনি মুখ খুলতে বাধ্য হয়েছেন।" এছাড়া কাঞ্চন ও শ্রীময়ীর সম্পর্ক নিয়ে ইঙ্গিতপূর্ণ মন্তব্য করে পিঙ্কি বন্দোপাধ্যায় বলেছেন, "দুজন মানুষ প্রেম করবেন কিনা তা তাঁদের ব্যক্তিগত বিষয়। কিন্তু সম্পর্ক অস্বীকার করলে প্রাক্তন বর্তমান সকলকে অসম্মান করা হয়। একটাই অনুরোধ, বিয়েকে যেন বেড়া হিসেবে ব্যবহার না করা হয়।" স্বভাবতই এত বিতর্কের পর টলিমহলে এই ত্রিকোণ প্রেমের সম্পর্ক ভবিষ্যতে কোন দিকে মোড় নেবে সেটাই দেখার।

তবে পিঙ্কি বন্দ্যোপাধ্যায়ের একাধিক বিস্ফোরক অভিযোগের পর সরগরম গোটা টলি মহল। তার জেরেই কাঞ্চন এবং শ্রীময়ীর হামলার শিকার হয়েছেন কাঞ্চন জায়া। তিনি দাবি করেছেন, "শনিবার রাতে চেতলার বাড়ির সামনে এই কাণ্ড ঘটান তাঁর স্বামী এবং স্বামীর বান্ধবী শ্রীময়ী। হুমকি দেওয়া হয়। মাত্র ৮ বছরের ছেলে কান্নাকাটি করল কাঞ্চন তাতে পাত্তা দেয়নি।" এই ঘটনার পরিপ্রেক্ষিতে পিঙ্কি বন্দ্যোপাধ্যায় নিউ আলিপুর থানায় এফআইআর দায়ের করেছেন। যদিওবা এই বিষয়ে কাঞ্চন বা তার বিশেষ বান্ধবী কোনরকম প্রতিক্রিয়া জানায়নি।