হলুদ পাঞ্জাবি এবং লাল ধুতিতে ময়দান কাঁপাচ্ছে মদন মিত্র

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 22/09/2021   শেষ আপডেট: 22/09/2021 11:38 a.m.
হলুদ পাঞ্জাবি এবং লাল ধুতিতে বাংলা কাঁপাচ্ছে মদনবাবু facebook.com/MadanMitraofficial/

নাচ, গান এমনকি অভিনয় করে মুখ্যমন্ত্রীর হয়ে প্রচার করলেন মদন মিত্র

প্রকাশ্যে এল কামারহাটির তৃণমূলের বিধায়ক মদন মিত্রের (Madan Mitra) নতুন গানের অ্যালবাম। পুজো আর ভোট, এই দুইয়ের মাঝেই যোগসূত্র স্থাপন করতে এবার মিউজিক ভিডিয়ো প্রকাশ করলেন 'কালারফুল' মদন মিত্র। 'ইন্ডিয়া ওয়ানা হ্যাভ হার বেটিয়া' গানের মূল কথায় এমনই বাক্য ব্যবহার করে, নাচ-গান এমনকী অভিনয়ও করতেও দেখা গেল কামারহাটির তৃণমূল  বিধায়ককে।

প্রসঙ্গত, মহালয়ার ঠিক ৫ দিন আগে, ৩০ সেপ্টেম্বর উপনির্বাচন ভবানীপুরে। প্রার্থী খোদ তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই কেন্দ্র থেকে না জিততে পারলে, মমতা বন্দ্যোপাধ্যায়কে ছাড়তে হবে মুখ্যমন্ত্রীর মসনদ। কাজেই, এই কেন্দ্র যে কতটা গুরুত্বপূর্ণ তা বলার অপেক্ষা রাখে না।

দেবাংশু থেকে ফিরহাদ হাকিম এমনকি দলের অন্যান্য সদস্যরাও বারংবার তাঁরা প্রচার করে চলেছেন মুখ্যমন্ত্রীর হয়ে। তবে মদনবাবু সবক্ষেত্রেই ব্যতিক্রমী। তাই প্রচারও সারলেন অভিনব কায়দায়।

কাল রাতে প্রকাশ্যে আসার মিউজিক ভিডিওতে দেখা যাচ্ছে, হলুদ পাঞ্জাবি এবং লাল ধুতিতে বাংলা কাঁপাচ্ছে মদনবাবু। গাইলেন 'ইন্ডিয়া ওয়ানা হ্যাভ হার বেটিয়া।' অভিনব কায়দায় উপনির্বাচনে মমতার হয়ে প্রচার যেমন করলেন, তেমনি গানের ছলেই বুঝিয়ে দিলেন আসল লক্ষ্য ২০২৪-র দিল্লি  দখল!

মদনবাবু গাইলেন, "ভবানীপুর টু কামারহাটি/ ওয়েস্ট বেঙ্গল টু দেশের মাটি/ মমতার হাত ধরে সামনে হাঁটি"। দেখুন ভিডিও :