বিজেপিতে যাঁরা আছেন, তাঁরা ভাগ্যবান : জে পি নাড্ডা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 08/06/2022   শেষ আপডেট: 08/06/2022 6:51 p.m.
জেপি নাড্ডা twitter@Bjp4bengal

আজ বুধবার কলকাতায় ন্যাশনাল লাইব্রেরিতে একটি কর্মসূচি ছিল বিজেপির সর্বভারতীয় সভাপতির

একগুচ্ছ কর্মসূচি নিয়ে রাজ্য সফরে এসেছেন জে পি নাড্ডা (J P Nadda)। গতকাল বঙ্গ-বিজেপির নেতাদের সঙ্গে বৈঠকের পর, আজ বুধবার কলকাতায় ন্যাশনাল লাইব্রেরিতে একটি কর্মসূচি ছিল বিজেপির সর্বভারতীয় সভাপতির। আর সেখান থেকেই মমতা বন্দ্যোপাধ্যায়ের তৃণমূল কংগ্রেসকে তীব্র আক্রমণ শানালেন জে পি নাড্ডা। বুধবার তিনি ন্যাশনাল লাইব্রেরির এক অনুষ্ঠানে বলেন, "তৃণমূলকে দেখে নাও, নেতা আছে নীতি নেই। তৃণমূল মানেই সিন্ডিকেট।"

শুধু রাজ্যের শাসক দলকে খোঁচা দেওয়াই নয়, সেই সঙ্গে বঙ্গ বিজেপির টালমাটাল পরিস্থিতি নিয়েও মুখ খুলেছেন তিনি। বলেন, "আজ থেকে ২০ বছর আগে কেউ ভাবতেও পারত না বিহারে লালু-রাজ্যের অবসান হবে। কিন্তু সেখানে আরজেডিকে নাস্তানাবুদ করে বিজেপি ক্ষমতায় এসেছে। উত্তর প্রদেশে কেউ ভাবতে পারত না মুলায়মের রাজ শেষ হবে। আজ বিজেপি তা শেষ করে দিয়েছে। খুব তাড়াতাড়ি গণতান্ত্রিক উপায়ে পশ্চিমবঙ্গেও বিজেপি সরকার গঠিত হবে।"

একই সঙ্গে দলীয় কর্মী ও সমর্থকদের মনোবল চাঙ্গা করতে তিনি আরও বলেন, “আমাদের সৌভাগ্য যে আমাদের কাছে নরেন্দ্র মোদীর মতো নেতা আছেন। আমাদের সরকার জবাবদিহি করে।বিজেপিতে যাঁরা আছেন, তাঁরা ভাগ্যবান। নিজেদের শক্তি সম্পর্কে জানা দরকার। ৪০ বছর ধরে রাজনীতি করি। আগে যাঁরা বলত, আমাদের কিছু হবে না আজ তাদের সঙ্গে দেখা হলে জিজ্ঞাসা করি, কে ঠিক ছিল?। আমাদের এখানে কমপ্রিহেনসিভ এবং বাইফোকাল লেন্স রয়েছে।দুটো দিকেই নজর রাখতে হবে।"