আগের প্রজন্ম লিভ-ইন সম্পর্ক দেখে অভ্যস্ত নন : সহবাস নিয়ে খোলাখুলি ইশা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 17/02/2021   শেষ আপডেট: 17/02/2021 9:18 p.m.
ইশা সাহা -

সহবাস স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকর! আপনার কী মনে হয়?

টলিউডের এই প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী ইশা সাহা। মিষ্টি চেহারা আর অভিনয়ের দক্ষতায় নজর কেড়েছেন তিনি। ‘প্রজাপতি বিস্কুট’, ‘গুপ্তধনের সন্ধানে’, ‘সোয়েটার’, ‘দুর্গেশগড়ের গুপ্তধন’ ইত্যাদি সিনেমায় তার অনবদ্য অভিনয় বারংবার প্রশংসিত হয়েছে। এছাড়া ওটিটি প্ল্যাটফর্মেও ‘মাফিয়া’ নামের ওয়েব সিরিজেও তিনি বেশ জনপ্রিয় হয়েছেন।

আর এরপরেই সরস্বতী পুজোর আগের রাতেই মুক্তি পেয়েছে মোজোটেল এন্টারটেনমেন্ট নিবেদিত 'সহবাস' ছবির ট্রেলার। যার মুখ্য চরিত্রে আছেন বর্তমান প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী ইশা সাহা।

ট্রেলার রিলিজের পরেই ইশা একটি সংবাদমাধ্যমকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে জানিয়েছেন, তার 'সহবাস' ছবির অভিজ্ঞতা। ইশা জানিয়েছেন, আগে করা 'নরম' চরিত্র থেকে বেরিয়ে 'সহবাস' সিনেমায় একেবারে তিনি ভিন্ন লুকে আসবেন। কারণ, এই ছবিতে চেনা ছক নাকি অনেকটাই ভেঙেছেন ইশা। ইশা মনে করেন, একরকম চরিত্রে আটকে থাকতে তিনি রাজি নন। বরং চরিত্রের রকমফের তাকে বেশি টানে।

ইশা সাহা Facebook

'সহবাস' সিনেমার ট্রেলারের শুরুতেই বলা হয়েছে, ‘সহবাস স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকর। এতে ঝগড়া, দুঃখ, অভিমান, কান্না, পাগলামি, মারামারি, এমনকি প্রেম পর্যন্ত হতে পারে।’ এই সিনেমায় শুধু ইশা নন, আছেন রাহুল, দেবলীনা দত্ত, সায়নী ঘোষ, শুভাশিস মুখোপাধ্যায় ও তুলিকা বসু প্রমুখ তারকারা।

ইশা সাহা Facebook

'সহবাস' নিয়ে ইশা সংবাদমাধ্যমকে আরও বলেন, "আমার কাছে সহবাস বা বিয়ের থেকেও সম্পর্কে বেশি জরুরি প্রেম থাকা। সেটা বিয়েতেই হোক বা লিভ ইনে। কারণ, এমন অনেককে দেখেছি, লিভ ইন করে ভীষণ ভাল আছেন। আবার অনেক বিয়েতে বাকি সব আছে, ভালবাসাটাই নেই।

ইশা সাহা Facebook

তবে আগের প্রজন্ম লিভ ইন-কে হয়তো খুব সহজ ভাবে মেনে নিতে পারবেন না। কারণ, তাঁরা লিভ ইন দেখে অভ্যস্ত নন। বরং, এই প্রজন্ম সহজেই নিজেদের খুঁজে পাবে ছবিতে।"