জল্পনা উড়িয়ে বিজেপিতে যশ, যোগ দিলেন আরও তারকারাও

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 17/02/2021   শেষ আপডেট: 17/02/2021 5:43 p.m.
বিজেপিতে যোগ দেওয়ার পর অভিনেতা যশ দাশগুপ্ত। -

সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন কৈলাস বিজয়বর্গীয় এবং মুকুল রায় সহ অন্যান্য বিজেপি নেতারা

সূত্রের খবরেই পড়ল শিলমোহর। ধোঁয়াশা কাটিয়েই আজ বিকেলে সাংবাদিক সম্মেলন করে গেরুয়া শিবিরে ঘটা করে যোগদান করলেন অভিনেতা যশ দাশগুপ্ত। সাংবাদিক বৈঠক করে গেরুয়া শিবিরে যোগদানের পর যশ বলেন, "বিজেপিতে যোগদানের সিদ্ধান্তটা হঠাৎ করে নিইনি, কাজ করতে চেয়েই রাজনীতিতে যোগ, আর বিজেপি এমন একটি দল যারা সব সময় যুবসমাজের ওপর বরাবর ভরসা রেখেছে।"

কথা মতোই, এই সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন কৈলাস বিজয়বর্গীয় এবং মুকুল রায় সহ অন্যান্য বিজেপি নেতারা। যশের পাশাপাশি কথা মতোনই বিজেপিতে পা রাখলেন, বর্ষীয়ান অভিনেত্রী পাপিয়া অধিকারী, সৌমিলি বিশ্বাস।

যশ দাশগুপ্ত ছবি সংগৃহীত

এদিন সায়নী ঘোষের বিজেপিতে যোগদানের জল্পনাও শোনা গেলেও, সেই সম্ভাবনা নস্যাৎ করে দিয়েছেন অভিনেত্রী স্বয়ং। তবে যশের গেরুয়া শিবিরে যোগদান, তৃণমূলের জন্য বেশ উদ্বেগের তা বলাবাহুল্য। যশ যেমন সোশ্যাল মিডিয়ায় সক্রিয়, তেমনি ইয়ং জেনারেশনের কাছেও বেশ পছন্দের তারকাদের তালিকায় বরাবরই উঠে এসেছে যশের নাম।

যশ দাশগুপ্ত Facebook

বাংলা টেলিভিশনের মাধ্যমে নিজের অভিনয় সফর শুরু করেছিলেন যশ।  তুমুল জনপ্রিয়তা পেয়েছিলেন ‘বোঝে না সে বোঝে না’ ধারাবাহিকের মাধ্যমে টেলিভিশনে পা রাখেন তিনি। এরপরে ‘গ্যাংস্টার’ ছবির মাধ্যমে টলিউডে ডেবিউ করেন অভিনেতা যশ দাশগুপ্ত। অতঃপর তাঁকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি, একাধিক সুপারহিট ছবি উপহার দিয়েছেন তিনি।