টলিউডে রাজনীতির রঙে মিশে এবার কি বিজেপিতে বনি সেনগুপ্ত? জল্পনা তুঙ্গে

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 04/03/2021   শেষ আপডেট: 04/03/2021 10:43 p.m.
বনি ও কৌশানি, ডানদিকে পিয়া সেনগুপ্ত

তৃণমূলে যোগদানকারী বনির বিশেষ বন্ধু কৌশানী মুখোপাধ্যায় বিজেপিতে যোগদান করতে পারেন, অবশেষে মুখ খুললেন পিয়া সেনগুপ্ত

একুশের নির্বাচনের প্রাক্কালে টলিউড ইন্ডাস্ট্রিতে রাজনীতির রং যে প্রকটভাবে লেগেছে, তা নিয়ে কোনো সন্দেহের অবকাশ নেই। তাই প্রতিদিন তৃণমূল বা বিজেপি শিবিরে টলিউড তারকাদের যোগদানের হিড়িক চোখে পড়ার মতো ছিল। তবে আজ নয়া জল্পনা শুরু হয়েছে বনি সেনগুপ্তের বিজেপি যোগ নিয়ে। জানা গিয়েছে বনি সেনগুপ্ত এর সাথে বৈঠক করেছেন বলিউডের দ্বিতীয় সারির অভিনেতা সোহেল দত্ত। এই অভিনেতা সম্প্রতি বিজেপিতে যোগদান করেছে। কিন্তু তার থেকে বেশি তাৎপর্যপূর্ণ যে রাজীব বন্দ্যোপাধ্যায় যখন তৃণমূলে ছিলেন তখন সোহেল দত্তর পার্টিতে গিয়ে শুভেন্দু অধিকারীর সাথে বৈঠক করেন তিনি। মনে করা হয় ওই পার্টিতে রাজীব বন্দ্যোপাধ্যায় গেরুয়া শিবিরের সৈনিক হওয়ার মনস্থির করেছিলেন।

এদিকে সম্প্রতি অভিনেতা বনি সেনগুপ্ত এর সাথে সোহেল দত্তর ছবি ইন্টারনেটে দেখা যাচ্ছে। তাদের এই বৈঠক কি রাজনৈতিক না কেবল সাধারণ তা নিয়ে জল্পনা তুঙ্গে। তবে রাজনৈতিক বিশেষজ্ঞরা মনে করছেন বনি সেনগুপ্ত খুব শীঘ্রই পদ্ম শিবিরে তার নাম লেখাবে। অন্যদিকে বনির বিশেষ বন্ধু কৌশানি মুখোপাধ্যায় তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছিল। কিন্তু গুজব শোনা গেছে যে ঘাসফুল শিবির ছেড়ে হয়তো বিজেপিতে যোগদান করতে পারেন কৌশানি। এমনকি বালিগঞ্জ থেকে কৌশানিকে প্রার্থীও ঘোষনা করা হয়ে গেছে।

বনি ও সোহেল।

তবে জল্পনার মাঝে এবার মুখ খুললেন বনি সেনগুপ্ত এর মা পিয়া সেনগুপ্ত। তিনি সাফ জানিয়েছেন, বনি এবং সোহেল ছোটবেলার বন্ধু। সুনীল দত্তের পরিবারের সাথে তাদের পরিবারের সম্পর্ক খুবই ভালো। তাই সোহেলের সাথে বোনের ছবি নিয়ে কোন রাজনৈতিক জল্পনা যুক্তিযুক্ত নয়।

তৃণমূলে যোগদানের পর অভিনেত্রী কৌশানী মুখার্জী ও পিয়া সেনগুপ্ত।

এছাড়া তিনি রসিকতা করেই বলেন, "বনি যদি বিজেপিতে চলে যায় তাহলে এখন অবধি সেই খবর আমি পাইনি।" এছাড়াও কৌশানির প্রসঙ্গে তিনি বলেছেন, "কৌশানি নিজের ইচ্ছায় তৃণমূল গেছে। আমার মনে হয় না ও তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করবে।"