হোটেল ঘরে হাতেনাতে স্বামীর পরকীয়া ধরে ফেললেন স্ত্রী, তারপর যা ঘটল…

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 09/12/2021   শেষ আপডেট: 09/12/2021 8:51 p.m.
youtube.com

ঘটনাটি ঘটেছে বর্ধমানের আসানসোলে

প্রেমিকাকে নিয়ে হোটেলে গিয়েছিলেন ব্যবসায়ী। কিন্তু স্ত্রীর সন্দেহ হতেই তিনি পৌঁছালেন হোটেল ঘরে। স্বামীর সাথে তাঁর প্রেমিকাকে দেখে রেগে অগ্নিশর্মা মহিলা। হাতের নাগালে স্বামীর প্রেমিকাকে পেয়ে বেধড়ক মারধোর করলেন উত্তেজিত স্ত্রী। এরপর রাস্তা দিয়ে টেনে হিঁচড়ে তাঁকে নিয়ে গেলেন থানাতেও। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে বর্ধমানের আসানসোলে।

সূত্রের খবর, মোহনলাল নামক ওই ব্যবসায়ী পরকীয়ায় জড়িয়ে পড়েছিলেন। কিন্তু ঘটনার কথা পৌঁছে যায় তাঁর স্ত্রীর কানে। যা নিয়ে অশান্তি শুরু হয় দম্পতির মধ্যে। জানা গিয়েছে, এই বিষয়ে একাধিকবার মোহনলালকে সাবধানও করেছিলেন তাঁর স্ত্রী। যদিও তাতে বিশেষ কর্ণপাত করেননি ‘পরকীয়াগ্রস্ত’ স্বামী। এরপরেই স্বামীর উপর নজরদারি শুরু করেন তিনি। ‘প্রেমিকাকে নিয়ে স্বামী হোটেলে আছেন’, একথা জানতে পেরেই বার্নপুরের একটি হোটেলে অভিযান চালান মহিলা। স্বামীর সাথে তাঁর প্রেয়সীকে ধরে ফেলেই তরুণীর উপর হামলা চালান মহিলা। স্ত্রীর রোষ থেকে বাদ যাননি তাঁর স্বামীও।

হোটেল ঘরেই তরুণীকে মারধোর শুরু করেন মহিলা। মারতে মারতে রাস্তায় বের করা হয় তাঁকে। শুধু হাত দিয়ে প্রহারই নয়, তরুণীকে মাটিতে ফেলে রীতিমতো লাথি মারতে থাকেন মহিলা। ঘটনাটি দেখতে রাস্তায় লোক জড়ো হয়ে যায়। অনেকে ভিডিও করে তা সামাজিক মাধ্যমে আপলোডও করে দেন। তা ভাইরাল হতে বেশি সময়ও লাগেনি। এদিকে জানা গিয়েছে, পেটাতে পেটাতে স্বামী এবং তাঁর প্রেমিকাকে নিয়ে থানায় যান মহিলা। তবে এর পরের ঘটনা সম্পর্কে বিস্তারিত তথ্য পাওয়া যায়নি। এদিকে এই বিষয়ে মুখ খোলেননি স্বামী, স্ত্রী, প্রেমিকা বা হোটেল কর্তৃপক্ষ কেউ।