দাম্পত্য কলহ, দেগঙ্গায় স্ত্রীর হাতে নৃশংসভাবে খুন স্বামী

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 28/11/2021   শেষ আপডেট: 28/11/2021 3:17 p.m.
প্রতীকী ছবি @pixabay

মাথায় মুগুরের বাড়ি মেরে স্বামীকে খুন করল স্ত্রী

মাথায় মুগুর দিয়ে আঘাত করে স্বামীকে খুন করার অভিযোগ উঠল স্ত্রী-র বিরুদ্ধে। কারন, দাম্পত্য কলহ। রোমহর্ষক এই ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার দেগঙ্গায়। যদিও ইতিমধ্যেই আততায়ী স্ত্রীকে আটক করেছে পুলিশ।

সূত্রের খবর, নিহতের নাম শেখ আলম (৩৭)। তাঁর পাখির ব্যবসা রয়েছে। জানা গিয়েছে, শনিবার রাতে আলমের সাথে তাঁর স্ত্রী মুসকান বিবির অশান্তি শুরু হয়। মৌখিক অশান্তি হাতাহাতিতে গড়ায় কিছুক্ষণের মধ্যেই। অভিযোগ, এমন সময় আচমকাই বাড়ির উঠোনে পড়ে থাকা একটি মুগুর নিয়ে এসে স্বামীর উপর হামলা চালান মুসকান। আলমের মাথায় এলোপাথাড়ি মুগুরের বাড়ি মারতে থাকেন তিনি। আঘাতের জেরে রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন শেখ আলম। তাঁকে মৃত ভেবে ঘটনাস্থল থেকে চম্পট দেন তাঁর স্ত্রী। সেখান থেকে পালিয়ে তিনি স্থানীয় লেবুতলা স্টেশনে চলে যান বলে খবর সূত্রের।

কিন্তু পুলিশ এবং মৃতের পরিজনদের উপস্থিত বুদ্ধির জেরে অবশেষে ধরা পড়েন মুসকান। আলমের এক আত্মীয় তাঁকে ফোন করে জানান, আলম বেঁচে আছেন। এক ফোনেই বাড়ি ফেরেন মুসকান। বাড়ি ফিরলেই সেখানে উপস্থিত থাকা পুলিশের দল তাঁকে গ্রেফতার করে। অন্যদিকে আলমকে বিশ্বনাথপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। প্রাথমিক তদন্তে দাম্পত্য কলহের প্রসঙ্গ উঠে এলেও ঘটনার পূর্ণাঙ্গ তদন্তে নেমেছে দেগঙ্গা থানার পুলিশ।