বোমা রাখার অপবাদে তৃণমূল কর্মীর মা এবং স্ত্রীকে মারধর এবং মাথা দেশে দেওয়ার অভিযোগ বিজেপির বিরুদ্ধে, উত্তপ্ত লাভপুর

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 04/03/2021   শেষ আপডেট: 04/03/2021 7:13 a.m.
তৃণমূল-বিজেপি

এই ঘটনার পিছনে বিজেপির সম্পূর্ণ হাত রয়েছে বলে অভিযোগ করেছে তৃণমূল কংগ্রেস

আবারো উত্তপ্ত হয়ে উঠল বীরভূমের লাভপুর এলাকা। এবারে সমস্যা ছড়িয়ে পড়ল এলাকার নেতা মনিরুল ইসলাম প্রসঙ্গে। অন্যদিকে আবার বিজেপি কর্মীরা মারধর করার চেষ্টা করেছেন তৃণমূল কর্মীদের। অনেকেই বর্তমানে হাসপাতালে ভর্তি রয়েছেন। ঘটনাটি উঠেছে বীরভূমের লাভপুরের কল্যাণপুর গ্রামে। সেখানে বর্তমানে তৃণমূল কর্মীদের স্ত্রী এবং তাদের মা অত্যন্ত আহত হয়েছেন। অভিযুক্ত শাস্তির দাবিতে সমাবেশে জেলা তৃণমূল কংগ্রেস।

সূত্রের খবর, কল্যাণপুর গ্রামের বাসিন্দা তৃণমূল কংগ্রেস কর্মী রুস্তম শেখের বাড়ির পাশে মঙ্গলবার গভীর রাতে কেউ একজন বোমা মজুদ করে রাখে। তার পরের দিন সকালবেলা অন্য কয়েকজন সেই বোমা নিয়ে যাচ্ছিল। সর্বপ্রথম তৃণমূল কংগ্রেস কর্মী স্ত্রী খাইরুননেসা এর নজরে বিষয়টি আসে। সেই সময় দুষ্কৃতীরা মেরে তার মাথা ফাটিয়ে দেয়। এমনকি ওই তৃণমূল কংগ্রেস কর্মীর মাকে পর্যন্ত মারধর করা হয়। দু'জনকেই বর্তমানে লাভপুর গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুজনের অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক।

এই ঘটনার পিছনে বিজেপির সম্পূর্ণ হাত রয়েছে বলে অভিযোগ করেছে তৃণমূল কংগ্রেস। তৃণমূল কংগ্রেসের অভিযোগ অস্বীকার করেছে বিজেপি। বিজেপির তরফ থেকে জানানো হয়েছে, "এটা তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে ফল। তারা বোমা রাখছিল এবং এতে ভারতীয় জনতা পার্টির কোন রকম হাত নেই।" অন্যদিকে, রুস্তম সরাসরি অভিযোগ করেছেন সরাসরি বিজেপির বিরুদ্ধে।