ফালতায় বিজেপি প্রার্থীকে মারধর, কৈখালী-লেকটাউনে বিজেপির পার্টি অফিসে হামলা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 05/04/2021   শেষ আপডেট: 05/04/2021 9:37 a.m.
তৃণমূল-বিজেপি

প্রতিটি ক্ষেত্রেই অভিযুক্ত তৃণমূল

আগামীকালই বাংলায় তৃতীয় দফায় ভোটগ্রহণ। এখনো জেলায় জেলায় অশান্তি অব্যহত। এবার ফালতা বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থীকে মারধরের দায়ে নাম জড়ালো তৃণমূলের। ফালতার বিজেপি প্রার্থী বিধান পাড়ুইকে রাস্তায় ফেলে কিল- চড়-লাথি মারে 'তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা', এমনটাই অভিযোগ। আঘাতপ্রাপ্ত অবস্থায় বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন ওই প্রার্থী।

স্থানীয় সূত্রে জানা গেছে, নিজের কেন্দ্রের বারাস্তা-পাইকান এলাকায় ভোটের প্রচারে বেরিয়েছিলেন বিধান পাড়ুই ও তার দলীয় কর্মী-সমর্থকরা। আচমকাই একদল দুষ্কৃতী তাদের ওপর চড়াও হয়ে লাঠি ও বাঁশপেটা করতে থাকে। বিধানবাবুকে রাস্তায় ফেলে কিল-চড়-লাথি মারায় বুকে-পেটে-পিঠে গুরুতর জখম হন তিনি। প্রথমে ফালতা ব্লক হাসপাতাল ও পরে ডায়মন্ড হারবার মেডিকেল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয় বিধানবাবুকে। হাসপাতালের বেডে শুয়েই তিনি জানান, তৃণমূল নেতা জাহাঙ্গীর খানের মদতেই তাদের আশ্রিত দুষ্কৃতীরা বিজেপির মিছিলে হামলা চালিয়েছে তার কারণ এত মানুষ বিজেপিকে সমর্থন করছেন যা সহ্য করতে পারছেনা শাসকদল। পুরো ঘটনাটাই নির্বাচন কমিশনকে জানানো হয়েছে।

অন্যদিকে, রাজারহাট গোপালপুর বিধানসভা কেন্দ্রের কৈখালী ও বিধাননগরের লেকটাউনে দুই বিজেপি কার্যালয়ে হামলা চালানোর ঘটনায় অভিযুক্ত তৃণমূল। বিজেপির তরফে অভিযোগ, কৈখালির চিড়িয়ামোড় এলাকায় বিজেপির নির্বাচনী কার্যালয়ে পাথর ছুঁড়ে কাচ ভেঙে দেওয়া, ব্যানার-ফেস্টুন ছিঁড়ে দলীয় পতাকা পোড়ানো হয়েছে। এই ঘটনায় এয়ারপোর্ট থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে বিজেপি। লেকটাউনে বিজেপি কর্মীর বাড়ির সামনে গিয়ে হুমকি দেওয়া হয়। এর প্রতিবাদে রাতে লেকটাউন থানার সামনে বিক্ষোভ দেখান বিজেপি কর্মী সমর্থকরা।