লটারির টাকা নিয়ে বাড়ি ফিরছিলেন ব্যবসায়ী, রাস্তায় দুষ্কৃতীদের হামলা, খোয়া গেল লক্ষাধিক টাকা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 09/02/2022   শেষ আপডেট: 09/02/2022 9:57 a.m.

পূর্ব বর্ধমানের এই ঘটনায় তীব্র চাঞ্চল্য তৈরি হয়েছে, দুষ্কৃতীদের গুলিতে মৃত সেই ব্যবসায়ী

রাত তখন প্রায় ১০ টা। শীতের রাতে রাস্তাঘাট ফাঁকা। দোকান বন্ধ করে বাড়ি ফিরছিলেন একজন ব্যবসায়ী। কাছে ছিল লক্ষাধিক টাকা। আর সেখানেই যে দুষ্কৃতীদের খপ্পরে পড়ে নিজের প্রাণ খোয়াতে হবে কে তা জানত!

ঘটনাটি পূর্ব বর্ধমানের (Purba Burdwan)। পূর্ব বর্ধমানের মাধবডিহি থানা এলাকার এক কাপড়ের দোকানের ব্যবসায়ী হামিদ আলি খান। সঙ্গে তিনি লটারির ব্যবসাও নাকি করতেন। সম্প্রতি তিনি নাকি লটারিতে মোটা অঙ্কের টাকা পেয়েছিলেন। মঙ্গলবার রাত ১০ টা নাগাদ বাজারে দোকান বন্ধ করে তিনি ফিরছিলেন। সঙ্গে ছিল প্রায় দুই লক্ষ টাকা। হঠাৎ-ই পথিমধ্যে তিন দুষ্কৃতী বাইকে চেপে এসে তাঁর পথরোধ করেন। তারপর তাঁর হাতের ব্যাগটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। বাধা দিতেই গুলি চালায়। হামিদ আলির কোমরে গুলি লাগে। গুলিতে গুরুতর জখম হয়ে মাটিতে লুটিয়ে পড়েন তিনি। রক্তাক্ত অবস্থায় মাধবডিহি থানার পুলিশ হামিদকে উদ্ধার করে বর্ধমান মেডিক্যাল কলেজে পাঠানো হয়। আর সেখানেই হামিদের মৃত্যু হয়েছে বলে সূত্রের খবর।

এই ঘটনায় তীব্র চাঞ্চল্য তৈরি হয়েছে গোটা এলাকায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। যদিও কাউকেই এখনও গ্রেফতার করা যায়নি। উদ্ধার করা যায়নি টাকা। বিভিন্ন এলাকায় ইতিমধ্যেই পুলিশি ধড়পাকড় শুরু হয়েছে। যদিও এখনও অধরা সেই দুষ্কৃতী দল।