'সিট আসল ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টা করছে' আনিস খান কাণ্ডে চাঞ্চল্যকর অভিযোগ দিলীপ ঘোষের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 24/02/2022   শেষ আপডেট: 24/02/2022 10:41 a.m.
Facebook @dilipghoshbjp

আনিস খান হত্যাকাণ্ডে রাঘববোয়ালদের গ্রেফতারের দাবি তুললেন দিলীপ ঘোষ

ছাত্রনেতা আনিস খানের (Anish Khan) মৃত্যুতে গভীর ষড়যন্ত্রের অভিযোগ তুললেন বিজেপি নেতা দিলীপ ঘোষ (Dilip Ghosh)। তাঁর স্পষ্ট অভিযোগ, আসল ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টা চলছে। যে দু'জন পুলিশকর্মীকে গ্রেফতার করা হয়েছে, তা আসলে যথেষ্ট নয়। বরং রাঘববোয়ালদের আড়াল করতেই এই গ্রেফতারের ঘটনা সাজানো হচ্ছে, এমনই অভিযোগ তুললেন দিলীপ ঘোষ।

বৃহস্পতিবার খড়্গপুর শহরে এক চা চক্রে যোগ দিয়ে এমনই চাঞ্চল্যকর অভিযোগ করেছেন তিনি। সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে তিনি বলেন, সিট আসলে তদন্ত করছে না, বরং মূল ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টা করছে। তিনি আরও অভিযোগ করেছেন, "যাঁরা তদন্তকে প্রভাবিত করবে, তাঁদেরকে কেন বরখাস্ত করা হচ্ছে না?" ইতিমধ্যেই একজন সিভিক ভলান্টিয়ার এবং একজন হোমগার্ডকে গ্রেফতার করা হয়েছে। তা যথেষ্ট নয়, বলে মন্তব্য করেছেন বিজেপি নেতা দিলীপ ঘোষ।

দিলীপ ঘোষের আরও চাঞ্চল্যকর অভিযোগ, সরকারই আনিসকে খুন করেছে। আসল ঘটনা চাপা দেওয়ার জন্য এই সিট গঠন করা হয়েছে। তদন্ত আসল না হলে দেখা যাবে সরকার খুন করেছে, এর সঙ্গে তৃণমূল যে জড়িত তা স্পষ্ট হয়ে যাবে। দিলীপ ঘোষের আরও চাঞ্চল্যকর অভিযোগ, পুলিশ যে মেরেছে, তা এককথায় পরিষ্কার। তবে আসল সত্য সামনে আসা উচিত।