ব্যান্ডেলে ভাড়াটের পরিচয়ে এসে লুট বৃদ্ধ দম্পতিকে, আতঙ্কে এলাকাবাসী

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 16/01/2022   শেষ আপডেট: 16/01/2022 2:38 p.m.

আগ্নেয়াস্ত্র দেখিয়ে নগদ টাকা এবং সোনার গয়না লুট করে দুষ্কৃতীরা

বাড়ি ভাড়া নেওয়ার অছিলায় এসে বৃদ্ধ দম্পতির উপর লুটপাট চালাল একদল দুষ্কৃতী। দম্পতিকে বেঁধে রেখে নগদ টাকা-সহ সোনার গয়না লুট (robbery) করে সশস্ত্র দুষ্কৃতীরা। ঘটনাটি ঘটেছে হুগলি জেলার ব্যান্ডেলে (Bandel)। ঘটনাকে কেন্দ্র করে আতঙ্ক ছড়িয়েছে এলাকায়।

সূত্রের খবর, অবসরপ্রাপ্ত সরকারি কর্মী দেবনারায়ণ দত্ত, তাঁর স্ত্রীকে নিয়ে ব্যান্ডেলের বিক্রমনগরে বসবাস করেন। তাঁদের ছেলে কর্মসূত্রে অন্য রাজ্যে থাকেন। বাড়ির দোতলায় থাকেন ঐ বৃদ্ধ দম্পতি এবং নিচতলায় থাকে ভাড়াটে’রা। জানা গিয়েছে, দিনকয়েক আগেই বাড়ি খালি করে অন্যত্র চলে যান ভাড়াটে’রা। এরপরেই নতুন ভাড়াটের খোঁজে বাড়ির বাইরে নোটিশ ঝোলান দেবনারায়ণবাবু।

এদিকে শনিবার সন্ধ্যাবেলায় ভাড়াটে পরিচয় দিয়ে এক যুবক বৃদ্ধের বাড়িতে আসে। তার সাথে কথা বলার জন্য দরজা খুলে দেন দেবনারায়ণবাবু। কিছুক্ষণ কথাবার্তা চলার পর, ঐ যুবক জল খেতে চায়। যুবকের কথায় পিছন ফিরে জল আনতে যেতেই পিছন দিয়ে বৃদ্ধের মুখ চেপে ধরে ঐ যুবক। মুখের সামনে আগ্নেয়াস্ত্র দেখিয়ে বেঁধে ফেলা হয় বৃদ্ধকে। আওয়াজ পেয়ে ছুটে এলে বৃদ্ধাকেও বেঁধে ফেলে দুষ্কৃতীরা। এরপরেই ঘরের ভিতরে লুটতরাজ শুরু করে দুষ্কৃতীর দল। আলমারির লকার ভেঙে নগদ টাকা এবং সোনার গয়না লুট করে চম্পট দেয় তারা।

এদিকে দুষ্কৃতীরা পালানোর পর চিৎকার শুরু করেন বৃদ্ধ দম্পতি। তাঁদের আওয়াজ পেয়ে ছুটে আসেন প্রতিবেশীরা। তাঁরাই দম্পতিকে বাঁধনমুক্ত করেন। এরপর চুঁচুড়া (Chunchura) থানায় অভিযোগ দায়ের ক্রএন বৃদ্ধ। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। তবে এখনও পর্যন্ত দুষ্কৃতীদের হদিশ পাওয়া যায়নি।