ডিজিটাল প্রচারে দিদির অস্ত্র অভিনেত্রী তথা সাংসদ মিমি-নুসরাত, টুইটারে প্রচার "দিদির দূত" অ্যাপের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 16/02/2021   শেষ আপডেট: 16/02/2021 7:55 p.m.
মিমি নুসরাত মমতা @twitter

"দিদির দূত" অ্যাপের মাধ্যমে শাসকদল জনসংযোগ বাড়াতে চায়

বাংলায় নির্বাচনী দামামা বেজে গেছে। শেষ মুহূর্তের প্রস্তুতি খতিয়ে দেখে নিচ্ছে প্রত্যেকটি রাজনৈতিক দল। এরইমধ্যে শাসক দল তৃণমূল কংগ্রেস জনসংযোগ বাড়ানোর দিকে বেশি করে মনোনিবেশ করছে। অন্যদিকে পিছিয়ে নেই বিরোধীপক্ষ গেরুয়া শিবির। একে অপরকে টেক্কা দিতে প্রায় প্রতিদিন নতুন নতুন পরিকল্পনার কথা ঘোষণা করছে দুই দল। এবার জনসংযোগ বাড়ানোর উদ্দেশ্যে ডিজিটাল মাধ্যম যে সোনার ডিম তা বুঝে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় "দিদির দূত" নামক একটি অ্যাপ প্রকাশ করেছে। এবার সেই অ্যাপের প্রচার করতে মাঠে নেমেছেন অভিনেত্রী তথা সাংসদ নুসরাত জাহান ও মিমি চক্রবর্তী। তারা তাদের টুইটার হ্যান্ডেলে অ্যাপের প্রচার করছে। কারণ তারা অভিনেত্রী হওয়ার কারণে তাদের ফলোয়ারের সংখ্যা অনেক বেশি।

আজ অর্থাৎ মঙ্গলবার সোশ্যাল মিডিয়া পেজে নুসরাত জাহান একটি ভিডিও পোস্ট করেছেন। সেই ভিডিওতে জননেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে সব রকমের সমস্যার কথা তুলে ধরার জন্য দিদির দূত অ্যাপ ব্যবহারের প্রয়োজনীয়তা তুলে ধরেছেন তিনি। এছাড়াও সেই ভিডিওতে তিনি জানিয়েছেন যে লাইভ স্ট্রিম বা ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনায়াসে এবার সরাসরি তৃণমূল সুপ্রিমোর সাথে কথা বলা যাবে। এই ভিডিওতে তিনি বসিরহাটের মানুষকে দিদির পাসে থাকতে বলেছেন।

অন্যদিকে যাদবপুরের সাংসদ মিমি চক্রবর্তী একইভাবে তার টুইটার হ্যান্ডেলে দিদির দূত অ্যাপ ডাউনলোডের কথা প্রচার করেছেন। প্রসঙ্গত উল্লেখ্য, চলতি মাসের ৪ তারিখ রাজ্য সরকারের পক্ষ থেকে চালু করা হয় দিদির দূত অ্যাপ। এই অ্যাপ ইতিমধ্যেই লক্ষাধিক মানুষ ডাউনলোড করে নিয়েছে। তৃণমূল সূত্রে জানা গিয়েছে, মাত্র ১০ দিনের মধ্যে ২ লাখের বেশি মানুষ এই অ্যাপ ডাউনলোড করেছে।