মানুষের মত জানার জন্য এলইডি রথযাত্রা কর্মসূচির সূচনা করলেন নাড্ডা, সুযোগ থাকবে অভাব অভিযোগ জানানোর

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 25/02/2021   শেষ আপডেট: 25/02/2021 2:06 p.m.
বিজেপি সভাপতি জে পি নাড্ডা -twitter

এটি হলো লক্ষ্য সোনার বাংলা প্রজেক্ট এর অন্তর্গত

রাজ্যে বিধানসভা নির্বাচনের আগে এবার মানুষের মত জানার জন্য ২৯৪ বিধানসভা আসন এলইডি রথ নিয়ে পথে নামতে চলেছে রাজ্য বিজেপি। রাজ্য বিজেপি তরফে জানানো হয়েছে, এটি হলো লক্ষ্য সোনার বাংলা প্রজেক্ট এর অন্তর্গত। এলইডি রথ মানুষের মন জানতে অত্যন্ত সহায়তা করতে চলেছে।এছাড়াও লক্ষ্য সোনার বাংলা নামে একটি পুস্তিকা প্রকাশ করা হয় বিজেপি তরফে। ওই পুস্তিকা প্রকাশ করলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডা।

অনুষ্ঠানে বিজেপির সর্বভারতীয় সভাপতি বললেন, "আজকে খুশির দিন, বাংলার মানুষ লক্ষ্য সোনার বাংলায় বিজেপির সঙ্গে যুক্ত হয়েছে। এটা বলা হত, আজকে বাংলা যা ভাবে, কালকে ভারত তা ভাবে। এখন বাংলাদেশের গৌরব কোথায় রয়েছে? কেন সোনার বাংলা বাড়ানোর চেষ্টা করছি আমরা সেটা বাংলার মানুষ খুব ভালো করে জানেন। বিজেপির সর্বভারতীয় সভাপতি এদিন বললেন, "আমরা এলইডি রথ রাজ্যের ২৯৪টি আসনে পৌঁছে দেব। এর সাথে একটি মোবাইল নম্বর একটি হোয়াটসঅ্যাপ নম্বর থাকবে। এছাড়া আপনারা নিজেদের অভিযোগ জানানোর বাক্স পাবেন। সেখানে আপনারা নিজেদের অভিযোগ এবং পরামর্শ ৩ মার্চ থেকে ৩০ মার্চ পর্যন্ত সময়ে জানাতে পারবেন। আসল পরিবর্তনের লক্ষ্যে আমাদের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি যা বলেছেন সেরকম হবে আমাদের সোনার বাংলা।"

এছাড়াও, এদিন বিজেপির সর্বভারতীয় সভাপতি জানিয়ে দেন তারা ক্ষমতায় এলে কি কি করবেন। তিনি বলেন, "আমরা ভোটে জিতে রাজ্যে ক্ষমতায় এসে আয়ুষ্মান ভারত প্রকল্প, কিষান সম্মান নিধি যোজনা, সপ্তম বেতন কমিশন চালু করব। বাংলায় ভ্রস্টাচার, কাটমানি থাকবে না। বেআইনি কয়লা পাচার এবং সিন্ডিকেট থাকবে না। বাংলার পণ্য গ্লোবাল মার্কেটে পৌছে দেবো আমরা।"