ক্ষমতায় এলে আমরা বন্ধ কারখানা খুলবো, আশ্বাস কৈলাসের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 21/02/2021   শেষ আপডেট: 21/02/2021 7:13 a.m.
কৈলাস বিজয়বর্গীয় facebook.com/KailashOnline

আমরা সকলকে আশ্বস্ত করব, যদি বিজেপি সরকার ক্ষমতায় আসে তাহলে সমস্ত বন্ধ কারখানা খোলা হবে।

বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয় দাবি করেছেন, বিগত ১০ বছরে তৃণমূল সরকার এমন কোন কাজ করতে পারেনি যা জনতার মধ্যে কোন সাড়া ফেলতে পারে। এদিন ডানলপে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সভাস্থলে পরিদর্শনে এসেছিলেন কৈলাস বিজয়বর্গীয়। সেখানে তিনি শাসকদলের বিরুদ্ধে অসৌজন্যতার রাজনীতি করার অভিযোগ তুলেছেন। শনিবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে কৈলাস বিজয়বর্গীয় বলেছেন, "প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদি গত সাড়ে ছয় বছরে অনেক উন্নয়ন মূলক কাজ করেছেন। গরিবদের বাড়ি করে দিয়েছেন প্রধানমন্ত্রী আবাস যোজনার মাধ্যমে। মহিলাদের জন্য উজ্জ্বলা যোজনায় ৪২ লক্ষ্য গ্যাস দিয়েছেন। অন্যদিকে, এই পরিস্থিতিতে যেখানে পেট্রোল জাতীয় পণ্যের দাম এতটা বেশি, সেখানে কিভাবে উনুন জ্বলবে? এই প্রশ্নে কৈলাস বিজয়বর্গীয় বলেছেন, পেট্রোপণ্যের দাম বাড়াতে বা নির্ভর করছে আন্তর্জাতিক বাজারের উপরে। আন্তর্জাতিক বাজারে দাম বাড়ছে, এই কারণে ভারতীয় দাম বাড়ছে।

তিনি আরো বলেছেন, "যে সমস্ত রাজ্যে বিজেপি সরকার আছে, সেখানে সেস কমানো হয়েছে। আমরা যেখানে মানুষকে সুবিধা দিয়েছি। রাজ্য সরকার সেস কমাতে পারে। পশ্চিমবঙ্গ সরকারের কাছে দাবি করব যেন সেস কমানো হয়।" পাশাপাশি তিনি মাদক পাচারের অভিযোগে বিজেপি যুব নেত্রী গ্রেপ্তার প্রসঙ্গে বলেছেন, "কেউ যদি দোষী হন তাহলে আইনি ব্যবস্থা নেওয়া হবে। তবে এই রাজ্যে আমাদের দেড় হাজারের বেশি কর্মী কে মাদক মামলায় ফাঁসানো হয়েছে।" তবে জানিয়ে রাখি, শনিবার আদালতে যাবার সময় পামেলা গোস্বামী অভিযোগ করেছেন, বিজেপি নেতা রাকেশ সিংহ তাকে ফাঁসিয়েছেন। এই প্রসঙ্গে কৈলাস বিজয়বর্গীয় বলেছেন, বিষয়টি তার জানা নেই।

পাশাপাশি কৈলাস বিজয়বর্গীয় বলেছেন, সোমবার যে মাঠে মোদির সভা হবে তার ঢিল ছোড়া দূরত্বে বিখ্যাত টায়ার কারখানা বন্ধ হয়ে গেছে। কৈলাস বলেছেন, "আমি শুনেছি মমতা বন্দ্যোপাধ্যায় ২০১১ সালে নির্বাচনে কথা দিয়েছিলেন বন্ধ কারখানা খোলা হবে। কিন্তু কি হয়েছে সকলে দেখতে পাচ্ছেন। তবে আমরা সকলকে আশ্বস্ত করব, যদি বিজেপি সরকার ক্ষমতায় আসে তাহলে সমস্ত বন্ধ কারখানা খোলা হবে। বন্ধ কারখানার মাধ্যমে যেগুলো চালু করা সম্ভব সেগুলো আমরা চালু করব।"