জয় বাংলা স্লোগান নিয়ে আপত্তি ছিল দিলীপের, এবারে সেই স্লোগান ব্যবহার করলেন খোদ নাড্ডা

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 25/02/2021   শেষ আপডেট: 25/02/2021 2:05 p.m.
twitter

দিলীপ ঘোষ বলেছিলেন, জয় বাংলা স্লোগান ব্যবহার করার মাধ্যমে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পশ্চিমবঙ্গকে বাংলাদেশ করে দিতে চাইছেন।

মাত্র তিন দিন হল বাংলায় ঘুরে গিয়েছেন প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদি। আর এবারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সফর এর রেশ ধরে রাখতে একগুচ্ছ কর্মসূচি নিয়ে বাংলায় এলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডা। পাশাপাশি, বাংলার মানুষদের ভাবাবেগকে ধরতে এদিন বাংলার জনপ্রিয় লেখক বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায় এবং বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে যেতে চলেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। তার সঙ্গে এদিন ঠাসা কর্মসূচি রয়েছে তার। তার সঙ্গে বাংলার বুদ্ধিজীবীদের সঙ্গে আলোচনা করবেন জেপি নড্ডা। এদিন সভা মঞ্চ থেকে মানুষের মত জানতে বিজেপির এলইডি রথযাত্রার সূচনা করলেন তিনি। তবে তারই মধ্যে আবারও তিনি জড়িয়েছেন বিতর্কে।

এদিন বিজেপির দপ্তরে শোনা গেল জয় বাংলা স্লোগান। কয়েকদিন আগে তৃণমূলের জয় বাংলা স্লোগান ব্যবহার নিয়ে কটাক্ষ করেছিলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। দিলীপ ঘোষ বলেছিলেন, জয় বাংলা স্লোগান ব্যবহার করার মাধ্যমে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পশ্চিমবঙ্গকে বাংলাদেশ করে দিতে চাইছেন। আর এদিন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডা খোদ এই জয় বাংলা স্লোগান ব্যবহার করলেন। এই জয়বাংলা শ্লোগান ব্যবহারের ফলে স্বভাবতই আবারো অস্বস্তিতে পড়েছে রাজ্য বিজেপি। তার পাশাপাশি ভোটের মুখে বিজেপির গ্রহণযোগ্যতা নিয়ে উঠেছে প্রশ্ন।