দিঘায় বেড়াতে গিয়ে করুণ পরিণতি! ছাদ থেকে পড়ে রহস্যমৃত্যু যুবকের

নিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: 07/05/2022   শেষ আপডেট: 07/05/2022 11:16 a.m.
-

মৃত যুবকের নাম আবু আলিফ, তিনি নিউ ব্যারাকপুরের বাসিন্দা

দিঘায় (Digha) গিয়েছিলেন বন্ধুদের সঙ্গে বেড়াতে। সকালে ঘুম থেকে উঠে একসঙ্গে সূর্যোদয় দেখবে তাঁরা। এমনই কথা হয়েছিল সকলের। আর সকালে ঘুম ভাঙতেই সকলে থ। হোটেলের ছাদ থেকে রহস্যজনক ভাবে পড়ে মৃত্যু হল এক বন্ধুর।

নিহত যুবকের নাম আবু আলিফ। তিনি নিউ ব্যারাকপুরের বাসিন্দা। বন্ধুদের সঙ্গে গিয়েছিলেন বেড়াতে। হোটেলের ছাদ থেকে রহস্যজনক ভাবে পড়ে মৃত্যু হল তাঁর। মৃত্যুর কারণ ঘিরে ধোঁয়াশা। তিনি কখন ছাদে গেলেন, কীভাবে ছাদ থেকে পড়ে মৃত্যু হল তা এখনও স্পষ্ট নয়।

হোটেল সূত্রে খবর, শুক্রবার সন্ধ্যায় বন্ধুদের সঙ্গে বেড়াতে বেরোন। নিয়মমাফিক হোটেলে ফিরে আসেন তাঁরা। রাতের খাওয়া-দাওয়া সেরে ঘুমোতে চলে যান সকলে। শনিবার সকালে হোটেল কর্তৃপক্ষ দেখতে পান দেহ পড়ে থাকতে। তৎক্ষণাৎ পুলিশে খবর পাঠানো হয়। আবু আলিফের দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

এদিকে মৃত্যুর কারণ ঘিরে তৈরি হয়েছে ধোঁয়াশা। কীভাবে, কখন মৃত্যু হল স্পষ্ট নয়। এমনকী রাতে কেউ কোন শব্দ শুনতে পাননি। প্রাথমিক তদন্তে অনুমান হোটেলের ছাদ থেকে পড়ে মৃত্যু হয়েছে। এখানেই প্রশ্ন হোটেলের ছাদে তিনি গেলেন কীভাবে, তা-ও স্পষ্ট নয়। পুলিশের বক্তব্য, ময়নাতদন্তের রিপোর্ট এলে অনেকটাই পরিষ্কার হবে। নিউ দিঘার এই ঘটনায় ছড়িয়েছে চাঞ্চল্য।