দেবাংশুর দাদাগিরি! দাদাগিরির মঞ্চে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বিজেপি যোগ নিয়ে সরাসরি প্রশ্ন

রাজকুমার গিরি
প্রকাশিত: 17/02/2022   শেষ আপডেট: 17/02/2022 11:59 a.m.
https://www.facebook.com/DebangshuBhattacharyaOfficial/

দাদাকে ঠিক কী বললেন দেবাংশু? জানতে হলে আর একদিনের অপেক্ষা

তিনি তৃণমূল কংগ্রেসের (TMC) যুবনেতা। দিদির অনুগত সৈনিক। মাত্র ২৫ বছর বয়সে তাঁর রাজনৈতিক কেরিয়ার যথেষ্ট উজ্জ্বল। রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেসের সোশ্যাল মিডিয়া আইকন। তৃণমূল কংগ্রেসের জনপ্রিয় ট্যাগ লাইন 'খেলা হবে'-র স্রষ্টা। তিনি দেবাংশু ভট্টাচার্য (Debangshu Bhattacharya)। বরাবরই স্পষ্টবাদী। কোন রাখঢাক নয়, বরং সহজ কথা সহজ ভাবে বলতেই সিদ্ধহস্ত।

বাংলার জনপ্রিয় টেলিভিশন শো 'দাদাগিরি' (Dadagiri)। যার সঞ্চালনায় কলকাতার মহারাজ সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। সেই দাদাগিরির মঞ্চে রীতিমতো দাদাগিরি-ই দেখালেন তৃণমূল কংগ্রেসের যুব আইকন দেবাংশু ভট্টাচার্য। সরাসরি দাদাকে প্রশ্ন করে বসলেন, "বিধানসভা নির্বাচনের সময় যা শুনছিলাম, তা কি সত্যি ছিল?" অর্থাৎ বিধানসভা নির্বাচনের সময় সৌরভ গঙ্গোপাধ্যায়ের বিজেপি যোগের জল্পনাই ফের উস্কে দিলেন দেবাংশু। দাদা এড়িয়ে যেতে চাইলেও দেবাংশু ছাড়তে নারাজ! যদিও দাদাগিরির সেই একই এপিসোড এখনও দর্শক দেখতে পাননি, তবে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই দাদাগিরির প্রোমো। দাদার উত্তর জানতে আরও কিছুটা সময় অপেক্ষায় থাকতে হবে।

https://www.facebook.com/DebangshuBhattacharyaOfficial/

উল্লেখ্য, গত বিধানসভা নির্বাচনের সময় আচমকাই একটি খবর ছড়িয়ে পড়ে দাদা অর্থাৎ সৌরভ গঙ্গোপাধ্যায়ের বিজেপি যোগের জল্পনা। যা নিয়ে রীতিমতো শোরগোল পড়ে যায়। নেটিজেনদের একাংশ প্রশ্ন তোলেন, ক্রিকেটের পিচ ছেড়ে দাদা কি এবার রাজনীতির আঙিনায়? যদিও শেষপর্যন্ত দাদার রাজনীতিতে যোগদান দেখতে পাননি গোটা দেশের মানুষ, তবুও সেই খবর আজও মাঝে মাঝেই উঠে আসে। আর এরমধ্যেই 'দাদাগিরি' নামক জনপ্রিয় টেলিভিশন শোয়ের দৌলতে সেই বিতর্কই ফের উঠতে চলেছে বলছেন ওয়াকিবহাল মহল।

দেবাংশুর করা এমন কড়া প্রশ্নের উত্তর কবে পাবেন সাধারণ মানুষ। দেবাংশু নিজেই তার উত্তর দিয়েছেন। বলেছেন, "দাদা কি এই প্রশ্নের উত্তর দেবেন? জানতে হলে শনিবার চোখ রাখতে হবে জি–বাংলার স্ক্রিনে।" আর অল্প দিনের অপেক্ষা। তারপরেই এই সমস্যার জট কাটবে। যদিও ইতিমধ্যেই ভাইরাল সেই টেলিভিশনের প্রোমো।